ভোলায় করোনা রোগীদের মাঝে বিএনপি’র ঔষধ বিতরণ

প্রথম পাতা » ভোলার রাজনীতি » ভোলায় করোনা রোগীদের মাঝে বিএনপি’র ঔষধ বিতরণ
রবিবার, ১৫ আগস্ট ২০২১



স্ট্যাফ রিপোটার।।ভোলাবাণীঃভোলায় করোনায় আক্রান্ত দুস্থ রোগীদের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরণ করেছে জেলা বিএনপি।
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় জিয়াউর রহমান ফাউন্ডেশন ও ড্যাব এর সহযোগিতায় ভোলা জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর এর তত্ত্বাবধানে করোনা আক্রান্ত রোগীদের ওষুধ দিচ্ছে ভোলা জেলা বিএনপি।

ভোলায় করোনা রোগীদের মাঝে বিএনপি’র ঔষধ বিতরণ

ভোলা জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ট্রুম্যানের নেতৃত্বে শনিবার সকালে শহরের ভোলা জেলা বিএনপি’র কার্যালয় থেকে করোণা আক্রান্ত রোগীদের মাঝে বিনামূল্যে ঔষধ বিতরন করা হয়। ওষুধ বিতরণ শেষে একটু সর্তকতা একটু সচেতনতা রুখে দিয়ে করোনার শক্তি এনে দিবে আমাদের মুক্তি তারেক রহমানের এই শ্লোগানকে সামনে রেখে ভোলা শহরের গুরুত্বপূর্ণ স্থানে সচেতনামূলক লিফলেট ও মাক্স বিতরণ করেন ভোলা জেলা বিএনপি।এ সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ট্রুম্যান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, ভোলা জেলা বিএনপির যুগ্ম সম্পাদক তরিকুল ইসলাম কায়েদ, কবির হোসেন, ভোলা সদর উপজেলা বিএনপি’র সদস্য সচিব হেলাল উদ্দীন, ভোলা জেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম সিনিয়র সহ-সভাপতি ফখরুল ইসলাম ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, ভোলা জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি জামিল হোসেন ওয়াদুদ, সাধারণ সম্পাদক খন্দকার আল আমিন, সহ-সভাপতি ইব্রাহিম, আক্তার হোসেন, ভোলা সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আব্দুল আল রাসেল, সদস্য সচিব সাজ্জাদ হোসেন মুন্না, প্রমুখ। ভোলা জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর বলেন, করোণা আক্রান্ত রোগীদের মাঝে বিনামূল্যে ঔষধ বিতরণের এরকম মহতী উদ্যোগ নেওয়ার জন্য বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ধন্যবাদ জানান।

উল্লেখযোগ্য গত ৯ই আগস্ট সোমবার ভোলা জেলা বিএনপি’র কার্যালয়ে করণায় আক্রান্ত রোগীদের মাঝে বিনামূল্যে ঔষধ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। ভোলা জেলা বিএনপি’র সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব গোলাম নবী আলমগীর এর নির্দেশনায় বিনামূল্যে ঔষধ বিতরণ কার্যক্রমের জন্য ভোলা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হককে আহ্বায়ক করে একটি উপকমিটি গঠন করা হয়।

গত ১৫ই জুলাই বৃহস্পতিবার ভোলা জেলা বিএনপি’র পক্ষ থেকে করোণা হেল্প সেন্টারের উদ্বোধন করা হয়। ভোলা জেলা বিএনপি’র কার্যালয় থেকে সকলকে করোনার টিকা দেওয়ার জন্য রেজিস্ট্রেশন কার্যক্রম চালু হয়।

বাংলাদেশ সময়: ১২:৫০:৩৪   ৫৪ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ভোলার রাজনীতি’র আরও খবর


ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল।
২৬শে মার্চ পালন উপলক্ষে মনপুরায় আওয়ামীলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত ॥
ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন ভোটরদের জানান দিলেন দুই চেয়াম্যান প্রার্থী
শিবপুরে উপজেলা পরিষদ নির্বাচনী পথসভায়আমি আপনাদের ভাগ্য উন্নয়নে সবসময় পাশে থাকতে চাই- মোহাম্মদ ইউনুস
প্রতীক দেওয়া, না দেওয়া দলের এখতিয়ার ‘নৌকা ছাড়াই’ স্থানীয় সরকার নির্বাচন,
ভোলার রাজনীতিতে জনপ্রিয় ও সফল ব্যক্তিত্ব আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ
ভোলায় উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন
ভোলায় পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবেভোলায় বিএনপির লিফলেট বিতরণ
প্রধানমন্ত্রী সততাও নিষ্ঠার সঙ্গে দেশ পরিচালনা করছেন: তোফায়েল আহমেদ

আর্কাইভ