ফেসবুকে ইউএনও’র আবেগঘন পোস্টঃ করোনায় সচেতনতার আহবান

প্রথম পাতা » প্রধান সংবাদ » ফেসবুকে ইউএনও’র আবেগঘন পোস্টঃ করোনায় সচেতনতার আহবান
শনিবার, ৩১ জুলাই ২০২১



সালাম সেন্টু।।ভোলাবাণী।।লালমোহন প্রতিনিধি ॥ মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে সকলকে সচেতন হওয়ার আহবান জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আবেগঘন পোস্ট দিয়েছেন ভোলার লালমোহন উপজেলায় সদ্য যোগদানকৃত নির্বাহী অফিসার (ইউএনও) পল্লব কুমার হাজরা।

ভোলার লালমোহন উপজেলায় সদ্য যোগদানকৃত নির্বাহী অফিসার (ইউএনও) পল্লব কুমার হাজরা।

শুক্রবার (৩০ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে নিজের ভ্যারিফাইড ফেসবুক পেজে এ আবেগঘন পোস্ট করেন তিনি। লালমোহন উপজেলায় যোগদানের আগ মুহুর্তে গত ৮জুলাই করোনা পজিটিভ হন তিনি। দীর্ঘ দুই সপ্তাহ হোম আইসোলেশনে থেকে সুস্থ হওয়ার পর গত ২৮ জুলাই লকডাউন বাস্তবায়নে লালমোহন বাজারে অভিযান পরিচালনা করেন পল্লব কুমার হাজরা। ওইদিনই রাতে আবার বুকে ব্যথা অনুভব করায় চিকিৎসকের পরামর্শে বাসায় অবস্থান করে সেবা নিচ্ছেন এবং বাসায় থেকেই সকলকে করোনায় সচেতন হওয়ার পরামর্শ দিয়ে আবেগঘন পোস্টটি করেন তিনি। তাঁর ফেসবুক পোস্টটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলোঃ “ সুপ্রিয় শুভানুধ্যায়ীগণ, শুভ অপরাহ্ন। অনেকেই হয়তো জানেন, আমি গত ৮ জুলাই ২০২১ তারিখে কোভিড পজিটিভ হয়ে দীর্ঘ দুই সপ্তাহ হোম আইসোলেশনে থেকে সুস্থ হই। দুঃখের বিষয়, গত পরশু মোবাইল কোর্ট পরিচালনার পর রাতে বুকে তীব্র ব্যথা অনুভব করলে গতকাল লালমোহন এবং পরে ভোলা সদরে টেস্ট করিয়ে জানতে পারি আমার মাইল্ড হার্ট এটাক হয়েছিল। ডাক্তারের কড়া পরামর্শ, হাসপাতালে ভর্তি হবার। তবে করোনার প্রকোপকে মাথায় রেখে এক রকম জোর করেই বাসায় এসেছি। ইঞ্জেকশনসহ সকল ট্রিটমেন্ট বাসা থেকে নিচ্ছি (লালমোহন স্বাস্থ্য কমপ্লেক্স এর ইউএইচএফপিও মহোদয় ও কর্মতৎপর আরএমও ডাঃ শহিদুল ইসলাম এর ভরসায়)। যথাযথ ট্রিটমেন্ট আর পরিপূর্ণ বিশ্রাম আমার বর্তমান সমস্যাকে কাটিয়ে তুলবে, আশা করি। জানি না, এটা করোনার পার্শ্বপ্রতিক্রিয়া কিনা। তাই অনুরোধ, করোনার এ সময়টাতে স্বাস্থ্যবিধির দিকে সর্বোচ্চ গুরুত্ব দিন।

বাঁচুন, প্রিয়জনকে বাঁচান, দেশকে বাঁচান। [বি.দ্র. আমি সাধারণত আমার অসুস্থতার খবর অসুস্থ থাকা অবস্থায় কাউকে জানাতে চাই না। এটা জানালাম, তবুও যদি কেউ করোনার ঔদ্ধত্যের বিষয়ে সচেতন হোন, এ প্রত্যাশায়। আর দাপ্তরিক প্রয়োজনে যোগাযোগ করতে পারেন আমার প্রিয় অনুজ সহকর্মী জনাব জাহিদুল ইসলাম শামীম, সহকারী কমিশনার (ভূমি) এর সাথে।] ”

বাংলাদেশ সময়: ২৩:১৫:৩৫   ৭৩ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
কাউকে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ক্ষুণ্ন করতে দেব না : প্রধানমন্ত্রী
প্রচণ্ড গরমে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ঘোষণা
শশীভূষণে পানিতে ডুবে দুই সহোদরের মৃত্যু

আর্কাইভ