ভোলায় পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রীর নগদ ও অর্থ চাল বিতরণ।

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রীর নগদ ও অর্থ চাল বিতরণ।
শনিবার, ১৭ জুলাই ২০২১



এম এইচ ফাহাদ।। ভোলাবাণী।।ভোলায় পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নগদ টাকা ও চাল বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে ভোলা সদর উপজেলার উত্তর দীঘলদি ইউনিয়ন পরিষদ মাঠে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে এই মানবিক সহায়তা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক বাণিজ্যমন্ত্রী, ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ ভার্চুয়ালি যুক্ত হয়ে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রেখে এই কার্যক্রম পরিচালিত হয়।

এ সময় অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ তৌফিক-ই-লাহী চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মিজানুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো: ইউনুছ, উত্তর দীঘলদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনসুর আলমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ভোলায় পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রীর নগদ ও অর্থ চাল বিতরণ।

অনুষ্ঠানে তোফায়েল আহমেদ বলেন, করোনা মহামারী শুরু হওয়ার পর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত দক্ষতার সাথে, নিষ্ঠার সাথে পরিস্থিতি মোকাবেলা করার চেষ্টা করে যাচ্ছেন। আন্তর্জাতিক বিশ্বে অনেক বড় বড় দেশ পঙ্গু হয়ে গেছে। কিন্তু প্রধানমন্ত্রীর নেতৃত্বে করোনার মধ্যেও আমাদের অর্থনীতি সচল রয়েছে।এছাড়াও ভোলায় গরীব দুঃখী মানুষকে বিভিন্নভাবে সাহায্য সহায়তা করে যাচ্ছেন তিনি। তোফায়েল আহমেদ এ সময় সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহ্বান জানিয়েছেন।
সংশ্লিষ্ট সূত্র জানায়, এই কর্মসূচির আওতায় শনিবার উত্তর দিঘলদী ও আলীনগর ইউনিয়নসহ সাতটি ইউনিয়নে ৪৫০টি পরিবারকে নগদ এক হাজার টাকা এবং ১০ কেজি করে চাল দেয়া হয়। এ ছাড়া সদর উপজেলায় মোট চার হাজার পরিবারকে নগদ টাকা এবং ৩০ হাজার পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ২৩:২৪:২৯   ৬১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
কাউকে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ক্ষুণ্ন করতে দেব না : প্রধানমন্ত্রী
প্রচণ্ড গরমে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ঘোষণা
শশীভূষণে পানিতে ডুবে দুই সহোদরের মৃত্যু
বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ট ব্যবসায়ীসহ গ্রাহকবিদ্যুত বিহীন মনপুরা ॥ তীব্রতাপদাহে ভোগান্তিতে সাধারন মানুষ

আর্কাইভ