বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চরফ্যাসন উপজেলা কমিটির অনুমোদন

প্রথম পাতা » চরফ্যাশন » বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চরফ্যাসন উপজেলা কমিটির অনুমোদন
সোমবার, ১২ জুলাই ২০২১



চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি : বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ভোলার চরফ্যাসন উপজেলা শাখার কমিটি অনুমোদন ও কোড নাম্বার প্রদান  করা হয়েছে।

---


বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর  প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এর সভাপতিত্বে গতকাল রবিবার(১১জুলাই) বিকাল চারটায় অনুষ্ঠিত কেন্দ্রীয় কমিটি এক ভার্চুয়াল সভায় ভোলার চরফ্যাসন, কক্সবাজার জেলা ও নোয়াখালীর সুবর্ণচর শাখা কমিটিকে অনুমোদন ও কোড নাম্বার প্রদান করা হয়। এসময় নব নির্বাচিত তিনটি শাখা কমিটির নেতৃবৃন্দও ভার্চুয়াল সভায় যুক্ত ছিলেন।

এসময় ভোলার চরফ্যাসন উপজেলা শাখার ১৯ সদস্যবিশিষ্ট এই কমিটিতে সভাপতি মনোনীত হয়েছেন দৈনিক আমাদের সময়ের উপজেলা প্রতিনিধি আদিত্য জাহিদ চৌধুরী ও সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক সংবাদ প্রতিদিন এর উপজেলা প্রতিনিধি নুর উল্লাহ ভূইয়া ।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি খোরশেদ আলম  (আমার সংবাদ), সহ-সভাপতি মাহবুবুল আলম (ভোরের ডাক), যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম রানা (আমার সংবাদ ), যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন (ক্রাইম আওয়ার ডটকম)  সাংগঠনিক সম্পাদক- জিহাদুল ইসলাম(খোলা কাগজ), সহ-সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম  (সাপ্তাহিক জনতার দলিল), অর্থবিষয়ক সম্পাদক নোমান চৌধুরী (আমার সংবাদ) ,দপ্তর সম্পাদক হাসান লিটন (আলোকিত সকাল), প্রচার ও প্রকাশনা সম্পাদক এম আর মমিন (সময়ের চিত্র), ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম (স্বদেশ প্রতিদিন), তথ্য,যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তাছলিম আখন(কোয়ালিটি টিভি বাংলা)।


নির্বাহী সদস্যরা হলেন: এ আর রাসেল খান(ভোলা বাণী ডটকম) সামছুদ্দিন হাওলাদার (সকালের সময়)।

মিজান মুন্সি (তৃতীয় মাত্রা),নাজিম উদ্দিন (বিশ্ব মানচিত্র)

সহযোগী সদস্য এইচ এম নোমান( দৈনিক ভোলা টাইমস), মোঃ জুয়েল (মাতৃজগত)।


পরে পুরাতন কমিটির নেতৃবৃন্দকে নতুন কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর ও নতুন কমিটির নেতৃবৃন্দকে দায়িত্ব গ্রহনের মধ্য দিয়ে সাংগঠনিক কার্যক্রম শুরুর আহবান জানানো হয়। এবং

কমিটির সদস্যরা সাংবাদিকদের স্বার্থ রক্ষায় কেন্দ্রীয় বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবি আদায়ে দৃঢ় প্রত্যয়ে কাজ করবেন বলে আশা প্রকাশ করা হয়।


উল্লেখ্য,এর আগে বিএমএসএফ চরফ্যাসন উপজেলা শাখার অস্থায়ী কার্যালয়ে সদস্যদের উপস্থিতে প্রস্তাবিত কমিটি গঠন করে কেন্দ্রীয়  বিএমএসএফ এর নিকট প্রেরণ করা হলে যাচাই বাছাই শেষে গতকাল এই কমিটির অনুমোদন ও শাখাকে ১২৪ নাম্বার কোড প্রদান করা হয়।

বাংলাদেশ সময়: ১৮:০০:২১   ৫৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা
চরফ্যাশনে হাঙ্গর মাছের শুটকিসহ গ্রেফতার-২
চরফ্যাশনে হারুন হত্যার কারণ নতুন অটো রিকশা, তিন আসামী গ্রেফতার ছুরি উদ্ধার
চরফ্যাশনে অটোরিকশা চালক হত্যা মামলায় ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব
চরফ্যাশনে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে: এমপি জ্যাকব
চরফ্যাশনে যাত্রীবাহী বাসে আগুন, বিএনপির ৪ নেতা গ্রেফতার

আর্কাইভ