লকডাউনের প্রথম দিনে লালমোহনে প্রশাসনের কঠোর অবস্থান

প্রথম পাতা » প্রধান সংবাদ » লকডাউনের প্রথম দিনে লালমোহনে প্রশাসনের কঠোর অবস্থান
বৃহস্পতিবার, ১ জুলাই ২০২১



সালাম সেন্টু।। ভোলাবাণী।।লালমোহন প্রতিনিধি ॥ মহামারি করোনার প্রকোপরোধে ১ জুলাই থেকে ৭ জুলাই পর্যন্ত সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউনের প্রথম দিনে ভোলার লালমোহনে কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন।

লকডাউনের প্রথম দিনে লালমোহনে প্রশাসনের কঠোর অবস্থানউপজেলার বিভিন্ন স্থান ঘুরে দেখা গেছে, সর্বত্রই ফাঁকা। দোকানপাট বন্ধ, রাস্তাঘাটে মানুষের চলাচল নেই বললেই চলে।

অবাধ চলাচলরোধে বৃহস্পতিবার সকালে উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আল নোমান ও সহকারী কমিশনার (ভূমি) জাহিদুল ইসলাম। একইসাথে লালমোহন থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাকসুদুর রহমান মুরাদ’র নের্তৃত্বেও মাঠে নামে পুলিশ।

এদিকে লকডাউনের প্রথমদিনে অপ্রয়োজনে বাইরে বেরুনোর দায়ে ১৪ জনকে ৯হাজার ৯শত টাকা জরিমানা করা হয়। এর আগে গতকাল রাতে লালমোহন পৌর শহরে অভিযান চালিয়ে মাক্সবিহীন ৮ পথচারীদেরকে ৪হাজার টাকা জরিমানা করেন সহকারী কমিশনার (ভূমি) জাহিদুল ইসলামের পরিচালনাধীন ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা নির্বাহী অফিসার আল নোমান জানান, সর্বাত্মক লকডাউনের প্রথমদিনে সরকারি নির্দেশনা কার্যকর করতে সহকারী কমিশনার (ভূমি) ও অফিসার ইনচার্জসহ সবাই একযোগে মাঠে নেমেছ্।ি এসময় অকারণে রাস্তাঘাটে নামার কারণে পথচারী ও দোকানিকে জরিমানাসহ সতর্ক করা হয়েছে। দোকাটপাট বন্ধ করে দেয়া হয়েছে। পাশাপাশি মাছ বাজার কে উন্মুক্ত স্থানে বসার ব্যবস্থা করে দিয়েছি। সর্বপরি আমরা রাস্তাঘাট ও মার্কেটসহ সর্বাত্মক লকডাউনের আওতায় আনতে সক্ষম হয়েছি।

বাংলাদেশ সময়: ২০:২১:৪৮   ৭৫ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
শশীভূষণ বাজারে অগ্নিকান্ডে তিন দোকান পুড়ে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলার কৃষকরা ঝুঁকছেন ক্যাপসিকাম চাষে
স্মার্টফোনে ই-লাইসেন্স দেখিয়েও গাড়ি চালানো যাবে
ইতিহাসে প্রথমবারের মতো মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সৌদি সুন্দরী
মনপুরায় রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন ॥
ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল।
মনপুরায় মহান স্বাধীনতা দিবস পালিত
ভোলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন

আর্কাইভ