লালমোহনে আত্মসাতের মামলায় ট্রাক উদ্ধার, আটক-১

প্রথম পাতা » প্রধান সংবাদ » লালমোহনে আত্মসাতের মামলায় ট্রাক উদ্ধার, আটক-১
শুক্রবার, ১৮ জুন ২০২১



সালাম সেন্টু।।ভোলাবাণী।।  লমোহন প্রতিনিধি : ভোলার লালমোহনে ক্রয়ের কথা বলে একটি ট্রাক আত্মসাতের ঘটনায় করা মামলায় ট্রাক উদ্ধার ও মোঃ আলামিন নামের ১জন কে গ্রেফতার করেছে পুলিশ।

লালমোহনে আত্মসাতের মামলায় ট্রাক উদ্ধার, আটক-১বুধবার চট্টগ্রামের পাচলাইশ থানা এলাকা থেকে ট্রাক উদ্ধার ও মামলার আসামীকে আটকপূর্বক আজ বৃহস্পতিবার বিকেলে লালমোহন থানায় আনা হয়। আটক আলামিন ব্রাক্ষ্মণবাড়িয়ার কসবা থানার মৃত জহিরউদ্দিনের বাবরের ছেলে।

মামলা ও বাদির সূত্রে জানা যায়, লালমোহন উপজেলাধীন ফরাজগঞ্জ ইউনিয়নের ৮নং ওয়ার্ড মহেষখালী গ্রামের আলী আজগরের কাছ থেকে প্রায় দেড় বছর আগে ঢাকা মেট্রো- ট-১১-৩৬০০ নাম্বারের ট্রাকটি ১২লক্ষ ৫০হাজার টাকায় লিজে ক্রয়ের চুক্তিনামা করেন একই ইউনিয়নের ৯নং ওয়ার্ড মহেষখালী গ্রামের মৃত রুস্তমের ছেলে শফিকুল ইসলাম। ওই সময় নগদ ৩লক্ষ টাকা দিয়ে আর কোনও যোগাযোগ রাখেননি শফিকুল। আলী আজগরের সাথে যোগাযোগ বন্ধ করে দিয়ে আলামিনের মাধ্যমে ট্রাকটি অন্যত্র বিক্রি করে দেয় শফিকুল।

এদিকে ট্রাকের টাকা না পেয়ে দিশেহারা হয়ে ট্রাকের খোঁজ নেন আলী আজগর। পরে ট্রাকটি অন্যত্র বিক্রির সংবাদ পেয়ে তা উদ্ধারের জন্য গত ১৫ জুন ২০২১ তারিখে ট্রাক ক্রেতা শফিকুল ও আলামিনসহ আরও ৩/৪ জনকে আসামী করে লালমোহন থানায় মামলা দায়ের করেন তিনি। মামলা নং-১২।

ওই মামলার সূত্র ধরে চট্টগ্রামের পাচলাইশ থানার মুরাদপুর আতরডিটো এলাকার ভাঙারি দোকান থেকে ট্রাক উদ্ধার ও জড়িত আলামিন কে আটক করে লালমোহন থানায় নিয়ে আসেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মাসুদ খান।

লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান মুরাদ বলেন, একটি ট্রাক আত্মসাতের ঘটনায় নিয়মিত মামলা হয়। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মাসুদ চট্টগ্রাম থেকে উল্লেখিত ট্রাক ও জড়িত আলামিন কে আটক করে। ঘটনার সাথে আর কারা জড়িত আছে, আটককৃত কে জিজ্ঞাসাবাদপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১২:৪৩:১৪   ৬১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


৩ মাস ধরে বন্ধ বিদ্যুৎ প্লান্টতীব্র গরম আর বিদ্যুতের ভয়াবহ লোডশেডিংয়ে অতিষ্ঠ ভোলাবাসী
মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন ॥
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ
চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
ইসরায়েলকে ‘সহায়তা করা’ নিয়ে মুখ খুলল সৌদি
প্রিয়জনদের সঙ্গে ঈদ উদযাপন শেষেকর্মস্থলে ফিরছে মানুষ, ইলিশা ঘাটে যাত্রীদের চাপ
আইপিএলে চতুর্থ দ্রুততম সেঞ্চুরিয়ান ট্রাভিস হেড
উত্তর দিঘলদী ইউনিয়নে জনসভা ও পথসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ
চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪

আর্কাইভ