চরফ্যাসনে কিশোরগ্যাং চক্রের মুলহোতাকে আড়াল করতে সাধারন শিক্ষার্থীদের বিরুদ্ধে মামলা

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাসনে কিশোরগ্যাং চক্রের মুলহোতাকে আড়াল করতে সাধারন শিক্ষার্থীদের বিরুদ্ধে মামলা
সোমবার, ২৪ মে ২০২১



নিজস্ব প্রতিনিধি।।ভোলাবাণী।।

চরফ্যাসনে কিশোরগ্যাং চক্রের মুলহোতাকে আড়াল করতে সাধারন শিক্ষার্থীদের বিরুদ্ধে মামলাচরফ্যাসনে কিশোরগ্যাং গ্রুপের মুলহোতা তানভীরকে আড়াল করতে সাধারন শিক্ষার্থীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গত শনিবার তানভীরের চাচা ইলিয়াছ হোসেন জুয়েল বাদী হয়ে চরফ্যাসন টিবি মাধ্যমিক বিদ্যালয়ের ৮ সাধারন শিক্ষার্থীদের আসামী করে চরফ্যাসন থানায় মামলাটি দায়ের করেন।
সুত্রে জানাযায়,আবদুল্লাহপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইসমাইল হোসেন রাসেলের ছেলে তানভীর ও উপজেলা ছাত্রলীগ নেতা রায়হান আল রাজ্জাকের ভাগ্নে মাসফিকুর রহমান নিশাত চরফ্যাসনে কিছু বখাটে কিশোরকে নিয়ে কিশোরগ্যাং চক্র গড়ে তুলেন। এবং চরফ্যাসন পৌর সদরের মারামারিসহ নানান অপরাধ কর্মকান্ডে চালিয়ে যান। গত ২০ মে গেলে সাফাওয়াত, কায়েদ ফারহান, মোঃ রাতিন. তাহাছিন আবিদ, নাজমুল ইসলাম নাইম, মুজাহিদুল ইসলাম, আবদুল্লাহ আল মামুন, মো. তামিমসহ কয়েক বন্ধুরা মিলে চরফ্যাসন সদরের টিবি স্কুলের পিছনে ঘুরতে গেলে তানভীর ও মাসফিকুর রহামান নিশাত এলাকার প্রভাব বিস্তার করতে ওই সাধাররন শিক্ষার্থীদের টিবি স্কুল এলাকায় না আসার হুমকি ধামকি দেন। এনিয়ে দুই পক্ষের মধ্যে তর্ক বাধে। তর্কে জের ধরে কিশোর গ্যাং চক্রের মুল হোতা তানভীর ও মাসফিকুর রহামান নিশাত ওই ৮ শিক্ষার্থীর ওপর অর্তকিত হামলা চালায়। সাধারন শিক্ষার্থীদের ওপর হামালার সময় নিজেদের গ্রুপের হামলায় কিাশোরগ্যাংগের মুলহোতা তানভীর আহত হন। এবং সাধারন শিক্ষার্থীদের মধ্যে সাফাওয়াত, কায়েদ ফারহান আহত হন। অপর শিক্ষার্থী আহত সাফাওয়াত, কায়েদ ফারহানকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন।
কিশোর গ্যাং চক্রের মুলহোতা তানভীর ও মাসফিকুর রহামান নিশাত সাধারন শিক্ষার্থীদের ওপর হামলা চালিয়ে উল্টো নিজেদের হাসপাতাল ভর্তি করে নিজেদের অপরাধ আড়াল করতে অপচেষ্টা চালিয়ে ৮ শিক্ষার্থীকে আসামী করে তাভীরের চাচা ইলিয়াছ হোসেন জুয়েল বাদী হয়ে চরফ্যাসন থানায় একটি মিথ্যা মামলা দায়ের করেন। এঘটনায় পুলিশ রবিবার সন্ধ্যায় মামলার ৬ নম্বর আসামী মুজাহিদুল ইসলামকে গ্রেপ্তার করে সোমবার আদালতে সোপর্দ করলে বিজ্ঞ আদালত তাকে জামিন মুঞ্জুর করেন।

নাম প্রকাশ না করার শর্তে টিবি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষরা জানান, ১০ম শ্রেনীর তানভীর ও মাসফিকুর রহামান নিশাত ওই বিদ্যলয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের জন্য এক মুর্তিমান আতংকের নাম। ওই দুই শিক্ষার্থী নিয়মিত স্কুলে না এসে মাঝে মধ্যে স্কুলে এসে সাধারন ছাত্র ও ছাত্রীদের ইভটিজিং করে থাকেন। কিশোরগ্যাং এর মুল হোতা ভানভীর আবদুল্লাহপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের ছেলে হওয়ায় তার অপকর্মের বিরুদ্ধে কেউই প্রতিবাদ করতে সাহস পায়না।
অভিযুক্ত তানভীরের মোবাইল ফোন বন্ধ থাকায় তার সাথে যোগাযোগ করা যায়নি।
তার বাবা সাবেক চেয়ারম্যান ইসমাইল হোসেন রাসেলকেও একাধিবার ফোন করে ও তাকে পাওয়া যায়নি।
চরফ্যাসন থানার ওসি মোঃ মনির হোসেন মিয়া জানান, এঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলা যদি কোন নিরপরাধ আসামী হয়ে থাকে তাহলে মামলাটি গুরুত্ব সহকারে তদন্ত করে দেখা হবে।

বাংলাদেশ সময়: ২২:১৪:২৭   ৯২ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা

আর্কাইভ