চরফ্যাশনে যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশনে যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন
বৃহস্পতিবার, ২০ মে ২০২১



চরফ্যাশন অফিস, ভোলা বানী ॥
---পূর্ব শক্রতার জের ধরে সবুজ নামের (২৫) এক যুবককে রাস্তা থেকে টেনে বাড়িতে নিয়ে হাত পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।
বুধবার দিবাগত গভীর রাতে চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ৮নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। মমুর্ষ অবস্থায় স্বজনরা তাকে রাতেই চরফ্যাশন উপজেলা সদর হাসপাতালে ভর্তি করিয়েছেন। সবুজ হাজারীগঞ্জ ৮নং ওয়ার্ডের সাইফুল ইসলামের ছেলে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে যুবকের পরিবার সুত্রে জানাগেছে।
হাসপাতালে চিকিৎসাধীন সবুজ’র অভিযোগ, সবুজ তার অসুস্থ্য বোন তানিয়াকে দেখতে একই ওয়ার্ডে তার বোনের শ্বশুড় বাড়ি গেলে স্থানীয় সালাম চৌকিদারের ছেলে রিয়াজ তাকে বোনের ঘর থেকে ডেকে রাস্তায় নেয়। কিছু বুঝে উঠার আগেই রিয়াজসহ পূর্ব থেকে উৎপেতে থাকা সালাম চৌকিদার তার ভাই ফিরোজসহ কয়েকজন তার মুখ ও হাত-পা বেধে তাকে সালম চৌকিদারের বাড়িতে নিয়ে যান। ওই বাড়িতে তাকে আটকে রেখে দফায় দফায় এলোপাথারী মারধর করে রক্তাক্ত জখম করা হয়। এবং গলায় রশি পেঁচিয়ে হত্যার চেষ্টা করেন। এতে তিনি সংজ্ঞাহীন হয়ে পরেন। পরে মৃত্যু ভেবে অচেতন অবস্থায় সবুজকে তার বাড়ি সংলগ্ন রাস্তায় ফেলে রেখে যায় অভিযুক্তরা।
সবুজের ভগ্নিপতি নুরুল ইসলাম জানান, স্থানীয় চেয়ারম্যান বাজার থেকে দোকান বন্ধ করে রাতে তিনি ওই স্থান দিয়ে বাড়ি ফেরাকালে সবুজকে রাস্তায় অচেতন পড়ে থাকতে দেখে স্বজনদের নিয়ে হাসপাতালে ভর্তি করান।
চরফ্যাশন হাসপাতালের জরুরী বিভাগে কতব্যরত চিকিৎসক জানান, ভর্তির পর থেকে গুরুত্বসহকারে তার চিকিৎসা চলছে। অবস্থা অনেকটা উন্নতির দিকে।
অভিযুক্ত সালাম চৌকিদার বলেন,আমি মারধর করিনি আমার ছেলেরা মারধর করতে পারে।
শশিভূষণ থানার ওসি মো.রফিকুল ইসলাম বলেন,  স্থানীয়দের মাধ্যমে আমি রাতেই ঘটনাটি শুনেছি। তবে কেউ লিখিত অভিযোগ করেনি । অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ২০:৩৫:৩৬   ৭১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা

আর্কাইভ