তারকাদের ঈদ

প্রথম পাতা » প্রধান সংবাদ » তারকাদের ঈদ
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১



ভোলাবাণী বিনোদন ডেক্সঃ করোনার কারণে ২০২০ সাল থেকে ঈদের আনন্দ অনেকটা ফিকে হয়ে গেছে। দেশের শোবিজ অঙ্গনের চিত্রটাও একই রকম। মহামারির কবলে গত কয়েক মাসে একাধিক বরেণ্য তারকা চির বিদায় নিয়েছেন। সেই রেশ এখনও রয়ে গেছে।

তবুও সময় যেন কারও জন্য থেমে থাকে না। সবকিছুই এক সময় স্বাভাবিকতায় রূপ নেয়। আপন গতিতে চলতে থাকে জীবন। এর মধ্যেই চলে এলো ঈদ।

তারকাদের ঈদ

দেশের করোনার ক্রান্তিকালে তারকাদের অনেকেই ঘরেই রয়েছেন। তেমন কোনও পরিকল্পনাও নেই কারও। কেমন যাবে তাদের ঈদের সময়, জেনে নেওয়া যাক।শাকিব খান
‘অন্তরাত্মা’ সিনেমা শেষ করে ঢাকায় ফিরেই ঘরবন্দি রয়েছেন শাকিব খান। গত বছরের মতো এবারও ঈদে বাড়িতেই কাটবে তার। বাবা-মাকে নিয়ে উৎসবের দিনটি কাটাবেন ঢাকাই সিনেমার এই শীর্ষ নায়ক।
গুগল নিউজ-এ ঢাকা পোস্টের সর্বশেষ খবর পেতে ফলো করুন।

চঞ্চল চৌধুরী
ঈদে ভিন্ন কোনও পরিকল্পনা নেই চঞ্চল চৌধুরীর। করোনার এই সময়ে অনেকদিন ধরেই বাসায় রয়েছেন তিনি। ঈদের দিনেও ঘরে বিভিন্ন নাটক দেখে সময় কাটাবেন তিনি। এই তারকা সবাইকে পরামর্শও দিচ্ছেন মহামারির মধ্যে যেন সবাই স্বাস্থ্যবিধি মেনে উৎসব পালন করেন।

বুবলী
ঈদে বাইরে যাওয়ার কোনও পরিকল্পনা নেই চিত্রনায়িকা বুবলীর। বিশেষ দিনটি পরিবারের সঙ্গে ঘরেই কাটাবে তার। বাসার সবার জন্য বিশেষ খাবার রান্না করবেন তিনি।
ববি, সাইমন ও সিয়াম

সিয়াম আহমেদ
ছোটবেলা থেকে বাবা-মায়ের সঙ্গে ঢাকাতেই ঈদ করেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। বিশেষ কোনও পরিকল্পনা নেই এবার। তবে বিয়ের পর থেকে শ্বশুরবাড়ি তো যেতেই হয়। কিন্তু এর বাইরে কোথাও যাবেন না তিনি। আর করোনার মধ্যে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে উৎসব পালনের উৎসাহ দিচ্ছেন।

সাইমন সাদিক
পেশাগত কারণে ঢাকায় থাকতে হয় চিত্রনায়ক সায়মন সাদিককে। তবে ব্যস্ততা থেকে ছুটি পেলেই ছুটে যান নিজ গ্রাম কিশোরগঞ্জে। এবারও বেশ আগেই পরিবারের সঙ্গে ঈদ কাটাতে চলে গেছেন তিনি। উৎসব দিনগুলো সেখানে সবচেয়ে উপভোগ করেন এই তারকা।

শতাব্দি ওয়াদুদ
সবসময় ঢাকাতেই ঈদ কাটে অভিনেতা শতাব্দি ওয়াদুদের। পরিবারের সঙ্গে বিশেষ দিনটি কাটাবেন তিনি। এরমধ্যে সুযোগ পেলে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতেও যেতে পারেন।

পিয়া জান্নাতুল
গত বছরের মতো এবারও ঘরেই ঈদ কাটাবেন মডেল ও অভিনেত্রী পিয়া জান্নাতুল। তবে এবারের ঈদটা তার জন্য স্পেশাল। কারণ কয়েক মাস আগে আগমন হয় তার প্রথম সন্তানের। তাই উৎসবের দিনটি নতুন অতিথিকে ঘিরেই কাটবে এই তারকার।
নুসরাত ফারিয়া
প্রতিবার ঢাকায় ঈদ করেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তবে এবার করোনার জন্য ভিন্ন পরিকল্পনা করলেন তিনি। ময়মনসিংহে নিজের ফার্মহাউজে ঈদ করবেন নায়িকা। এরইমধ্যে পরিবার নিয়ে পৌঁছেছেন সেখানে।

ববি
ঈদ এলেই বাবার কথা আরও বেশি মনে পড়ে চিত্রনায়িকা ববির। তাই এখন উৎসবের আনন্দ আর আগের মতো নেই। এরমধ্যে দেশে করোনার পরিস্থিতে ঢাকাতেই কাটবে তার ঈদ। বিশেষ দিনে কাছের ও দূরের মানুষদের উপহার দিয়েই আনন্দ পান তিনি।

দিলশাদ নাহার কনা
এবার ঈদ গাজীপুরে দাদাবাড়িতে কাটাবেন কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা। পরিবারসহ সেখানেই রয়েছেন। শহরের ঘরবন্দি সময় থেকে নিস্তার পেতেই সবুজের মাছে ঈদ পালন করবেন এই তারকা।

বাংলাদেশ সময়: ১৬:১৯:৪৩   ১১০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
কাউকে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ক্ষুণ্ন করতে দেব না : প্রধানমন্ত্রী
প্রচণ্ড গরমে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ঘোষণা
শশীভূষণে পানিতে ডুবে দুই সহোদরের মৃত্যু
বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ট ব্যবসায়ীসহ গ্রাহকবিদ্যুত বিহীন মনপুরা ॥ তীব্রতাপদাহে ভোগান্তিতে সাধারন মানুষ
ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালাল ইসরায়েল
৩ মাস ধরে বন্ধ বিদ্যুৎ প্লান্টতীব্র গরম আর বিদ্যুতের ভয়াবহ লোডশেডিংয়ে অতিষ্ঠ ভোলাবাসী
মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন ॥
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩

আর্কাইভ