দৈনিক আমাদের সংগ্রাম পত্রিকার আইন উপদেষ্টা নিয়োগ পেলেন এডভোকেট গোলাম কাদের মনসুর।

প্রথম পাতা » প্রধান সংবাদ » দৈনিক আমাদের সংগ্রাম পত্রিকার আইন উপদেষ্টা নিয়োগ পেলেন এডভোকেট গোলাম কাদের মনসুর।
মঙ্গলবার, ৪ মে ২০২১



নিজস্ব প্রতিবেদক।।ভোলাবাণী।।
দেশের জনপ্রিয় মাল্টিমিডিয়া পত্রিকা দৈনিক আমাদের সংগ্রামের এর আইন উপদেষ্টা হিসেবে দায়িত্ব পেলেন,ভোলা জজকোর্ট বিশিষ্ট আইনজীবী ও সাংবাদিক এডভোকেট গোলাম কাদের মনসুর।

দৈনিক আমাদের সংগ্রাম পত্রিকার আইন উপদেষ্টা নিয়োগ পেলেন এডভোকেট  গোলাম কাদের মনসুর।

দৈনিক আমাদের সংগ্রাম এর প্রধান উপদেষ্টা ও সাংবাদিক নেতা মাহমুদুল হাসান ফাহাদ তার এক বার্তায় আইন উপদেষ্টা হিসেবে নিযুক্ত হওয়ার বিষয়টি ঘোষণা করেন। এসময় অত্র পত্রিকা প্রতিষ্ঠানের হিউম্যান রিসোর্স(এডমিন)ও পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো.নিয়াজ মাহমুদ তাকে আইন উপদেষ্টা হিসাবে আগামি (২)দুই বছরের জন্যে নিয়োগ পত্র দিয়ে স্বাগত জানান।এছাড়াও নবনিযুক্ত আইন উপদেষ্টা এডভোকেট গোলাম কাদের মনসুরকে আমাদের সংগ্রাম পত্রিকার দায়িত্বরত বিভিন্ন জেলা উপজেলার প্রতিনিধিগন অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।আইনজীবী গোলাম কাদের মনসুর,তিনি ভোলা পৌরসভা ২নং ওয়ার্ড গাজীপুর রোডস্থ সম্ভ্রান্ত এক মুসলিম পরিবারের জন্মগ্রহণ করেন।পিতা -মোঃ গোলাম মাওলা,মাতা- সাফিয়া খাতুন,জন্ম-০৪-০৩-১৯৯২ইং।

শিক্ষাগত যোগ্যতায় তিনি ২০০৭-সালে মাধ্যমিক ২০০৯-সালে উচ্চ মাধ্যমিক এবং ২০১২ সালে স্নাতকতর ডিগ্রী অর্জন করেন। এরপর ২০১৭ সালে আইনজীবী হিসাবে বরিসাল “ল” কলেজ থেকে(এলএলবি) পাস করেন।
আইনজীবীর পাশাপাশি তিনি সাংবাদিকতা পেশায় জাতীয় দৈনিক ডোনেট বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি হিসাবে দায়িত্ব পালন করছেন। সাংবাদিক পেশায় চার বছরের অভিজ্ঞতা ভোলার গণমাধ্যমেও সুপরিচিত।তিনি দেশের সর্ববৃহৎ সরকারি নিবন্ধিত সাংবাদিক সংগঠন জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম, ভোলা জেলা শাখার আইন বিষয়ক সম্পাদক ও ভোলা জেলা জার্নালিস্ট ফোরাম এর সিনিয়র সহ-সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন।

বর্তমানে তরুন আইনজীবী হিসাবে সুনামের সাথে বিগত দুই বছর ধরে ভোলা জেলা জজকোর্টে আইনজীবী হিসাবে কর্তব্যরত রয়েছেন।এছাড়াও নিন্ম আদালতে প্রশিক্ষণের পাশাপাশি তিনি(হাইকোর্ট) সনদ গ্রহনের জন্যে প্রশিক্ষণ অব্যাহত রেখেছেন।

এদিকে দৈনিক আমাদের সংগ্রাম এর নবনিযুক্ত আইন উপদেষ্টা দায়িত্ব পেয়ে প্রতিক্রিয়ায় বলেন- আমাকে গুরুত্বপূর্ণ এপদে কাজ করার সু্যোগ দেয়ায় তিনি অত্র পত্রিকার প্রধান উপদেষ্টা এবং পত্রিকার সম্পাদক ও প্রকাশক সহ সবার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞ্যাপন করেন।তিনি তার দায়িত্বে অবিচল থেকে উক্ত পত্রিকায় তার এ দায়িত্ব যথাযথভাবে নিয়োগ পত্রের নীতিমালা অনুযায়ী পালন করার প্রতিশ্রুতি বদ্ধ।এবং আইনজীবী হিসাবে পত্রিকা প্রতিষ্ঠানে সর্বদা দায়িত্বশীল থেকে তার প্রানপন চেষ্টা অব্যাহত রাখার অঙ্গীকার ব্যাক্ত করেন।পরিশেষে সবার কাছে দোয়া ও সহয়তা কামানা করেন দৈনিক আমাদের সংগ্রাম এর নবনিযুক্ত এই আইনজীবী।

বাংলাদেশ সময়: ১৫:২৬:৩২   ৭৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
কাউকে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ক্ষুণ্ন করতে দেব না : প্রধানমন্ত্রী

আর্কাইভ