শিরোনাম:
ভোলা, মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮

Bholabani
শনিবার ● ২৪ এপ্রিল ২০২১
প্রথম পাতা » এক্সক্লুসিভ » ভোলায় বিবা’র উদ্যোগে ২ শতাধিক মানুষের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ
প্রথম পাতা » এক্সক্লুসিভ » ভোলায় বিবা’র উদ্যোগে ২ শতাধিক মানুষের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ
৪৫ বার পঠিত
শনিবার ● ২৪ এপ্রিল ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ভোলায় বিবা’র উদ্যোগে ২ শতাধিক মানুষের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ

স্ট্যাফ রির্পোটার ।।ভোলাবাণী।।“আপনার প্রয়োজনে নিয়ে যান, অন্যের প্রয়োজনে দিয়ে যান” এ স্লোগান নিয়ে উপকূলীয় দ্বীপ জেলা ভোলায় করোনা সংক্রমন রোধে জনসচেতনতায় তৈরী করা হয়েছে মানবতার দেয়াল। সদর উপজেলার সদর রোডে ব্যবসা প্রতিষ্ঠান বিয়ে বাজারের সামনে বিবা এ মামবতার দেয়াল তৈরী করে।

জেলা ও দায়রা জজ এ বি এম মাহমুদুল হক, পু‌লিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, জেলা ক্রিড়া সংস্থার সম্টাদক ইয়ারুল আলম লিটন, প্রেসক্লাব সম্পাদক অমিতাভ অপু, দৈনিক ভোলাবাণীর সম্পাদক মোঃ মাকসুদুর রহমানসহ বিভিন্ন পেশাজীবি মানুষ ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগন এ সময় উপস্থিত ছিলেন।

তারই ধারাবাহিকতায় আজ শনিবার শহরের সদর রোডে বিয়ে বাজারের সামনে বেষ্ট ইনিসিয়েটিভ অব ভোলা (বিবা) আয়োজিত মানবতার দেয়াল থেকে দিনব্যাপি সবজি বিতরণ করা হয়েছে। জেলা ও দায়রা জজ এ বি এম মাহমুদুল হক, পু‌লিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, জেলা ক্রিড়া সংস্থার সম্টাদক ইয়ারুল আলম লিটন, প্রেসক্লাব সম্পাদক অমিতাভ অপু, দৈনিক ভোলাবাণীর সম্পাদক মোঃ মাকসুদুর রহমানসহ বিভিন্ন পেশাজীবি মানুষ ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগন এ সময় উপস্থিত ছিলেন।শ‌নিবার সকাল ১০টা থে‌কে আলু,কুমর,ঢেরস,পুইশাক, কাচা ম‌রিচ‌,লেবু,স‌্যালাইনসহ বিভিন্ন সবজি ২ শতাধিক মানুষের মাঝে বিনামূল্যে বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন বিয়ে বাজারের সত্বাধিকারী মনিরুল ইসলাম। তিনি আরও জানান, করোনা সংক্রমন রোধে মানুষকে সচেতনতার লক্ষে তিনি গত ৪ এপ্রিল এ কার্যক্রম শুরু করেছেন। এখানে হাত ধোয়া কর্মসূচী গ্রহনের পাশাপাশি বিনামূল্যে বিতরণ করা হচ্ছে মাস্ক, স‌্যনিটাইজারসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী, পোষাক ও খাদ্য। করোনাকালীন মানবতার দেয়া‌লের এ কার্যক্রম চলমান থাকবে বলেও জানান তিনি।

২ শতাধিক মানুষের মাঝে বিনামূল্যে শাক বিতরণ করেন বিয়ে বাজারের সত্বাধিকারী মনিরুল ইসলাম।

মানবতার দেয়ালের পাশে এসে দাড়িয়েছেন অনেকেই। প্রায় প্রতিদিনই মানবতার দেয়ালে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কর্মকর্তারা। আবার মানবতার দেয়াল থেকে মানুষের প্রয়োজনে মাস্ক, স‌্যনিটাইজারসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী, পোষাক ও খাদ্য নিয়ে যাচ্ছেন অনেকেই। মানবতার দেয়ালের পাশে এসে দাড়িয়েছেন ভোলার জেলা প্রশাসক তৌ‌ফিক-ই-লাহী চৌধুরী, জেলা ও দায়রা জজ এ বি এম মাহমুদুল হক, পু‌লিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার সহ বি‌ভিন্ন ব‌্যক্তি ও প্র‌তিষ্ঠান। তারা তাদের পক্ষ খে‌কে বি‌ভিন্ন সম‌য়ে মাক্স, স‌্যনিটাইজার ও পোষাক দি‌য়ে সহযোগিতা করছেন এবং এ মহতী উদ্যোগকে স্বাগত জানিয়েছেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
প্রাথমিক শিক্ষার্থীদের ১০০ টাকার পরিবর্তে ৫০০ টাকা উপবৃত্তি দেয়ার সুপারিশ
বেঁচে থাকার সব খোরাক মিলে নদী থেকে!
ওজনে কম দিতে ভারী ঠোঙা ব্যবহার! ছয় ব্যবসায়ীকে ৪ হাজার টাকা জরিমানা
ভোলায় ভুয়া মুক্তিযোদ্ধার সনদে ৫ জনের সরকারি চাকুরী
লালমোহনে একসাথে মা-মেয়ের ইসলাম ধর্ম গ্রহণ
চরফ্যাসন সাংবাদিক কল্যাণ তহবিলের ৪ নতুন মুখ
ভোলায় বিবা’র উদ্যোগে ২ শতাধিক মানুষের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ
ভোলায় ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে ডায়রিয়া আক্রান্ত রোগী
একজন আলোকিত মানুষ মুহাম্মদ শওকাত হোসেন
২ মাস নিষেধাজ্ঞা, জাল বুনে ব্যস্ত সময় পার করছেন জেলেরা