চরফ্যাশনে চাঞ্চল্যকর জোড়া খুন।।বিক্রিত জমির টাকা নিতে এসে খুন হন দুই সহোদর

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশনে চাঞ্চল্যকর জোড়া খুন।।বিক্রিত জমির টাকা নিতে এসে খুন হন দুই সহোদর
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১



মিজানুর রহমান নয়ন।।ভোলাবাণী।।চরফ্যাশন প্রতিনিধি॥
ভোলার চরফ্যাশনের আসলামপুর ইউনিয়নে জোড়া খুনের ১৪দিন পর পোড়া দ্ইু লাশের মাথা ও একাজে ব্যবহৃত ছেনি উদ্ধার করেছে চরফ্যাশন থানা পুলিশ। একই সাথে পোড়া দুই লাশের পরিচয় মিলেছে।

চরফ্যাশনে চাঞ্চল্যকর জোড়া খুন।।বিক্রিত জমির টাকা নিতে এসে খুন হন দুই সহোদর

চরফ্যাশন থানার ওসি মো.মনির হোসেন মিয়া জানান, হত্যার মুল পরিকল্পনাকারী ও জমি গ্রহীতা মো.বেলাল’র দেয়া তথ্য মতে ঘটনাস্থলের অদুরে আসলামপুরের সুন্দরী ব্রীজ সংলগ্ন খাল থেকে গতকাল শুক্রবার দুপুরে ছেনিটি উদ্ধার করা হয়। আর বিশেষ প্রক্রিয়ায় ঘটনাস্থলের এক হাজার গজ উত্তরে ফরাজী বাড়ির মহিবুল্যার ঘরের পিছনের রিং স্লাব দ্বারা নির্মিত টয়লেটের সেপটি ট্যাংকি থেকে বৃহস্পতিবার বিকেলে পোড়া দুই লাশের বিচ্ছিন্ন মাথা দুটি উদ্ধার করা হয়েছে।
ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়ছার  জানান, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানিয়েছেন লাশ দুটি পৌরসভা ৩নম্বর ওয়ার্ডের বাসিন্দা মৃত উপেন্দ্র সরকারের ছেলে অমিত সরকার (৫৫) ও দুলাল সরকার (৪০) এর। এঘটনায় পুলিশ হত্যার মুল পরিকল্পনাকারী মো. বেল্লাল, বেলালের শশুড় আবু মাঝি ও ভাই কাশেমকে গ্রেফতার দেখিয়ে শুক্রবার আদালতে সোপর্দ করেছেন। এর আগে তাদেরকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।
গ্রেফতারকৃতদের দেয়া তথ্যের বরাত দিয়ে এ কর্মকর্তা আরো জানান, জমি কেনা বেচার লেনদেনের জের ধরে ৭ এপ্রিল বুধবার রাত সাড়ে ৯টায় খুনিরা জমি বিক্রেতা হিন্দু সম্প্রদায়ের দুই সহোদরকে ঘটনাস্থলে আসলামপুর সুন্দরী ব্রিজ সংলগ্ন জামাল ভুইয়ার পরিত্যাক্ত বাগানে নিয়ে প্রথমে শ্বাস রোধে হত্যা করে। পরে গভীর রাতে দেহ আগুনে পুড়িয়ে দেহ থেকে মাথা দুটি বিচ্ছিন্ন করে টয়লেটের সেপটি ট্যাংকিতে ফেলে দেয়। গ্রেফতারকৃত আসামীদের দেয়া তথ্যের ভিত্তিতে তাদেরকে সঙ্গে নিয়ে মাথা দুটি এবং ছেনি উদ্ধার করা হয়েছে।
উল্লেখ’ গত ৮ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে আসলামপুরের সুন্দরী ব্রীজ সংলগ্ন জামাল ভুইয়ার বাগানে স্থানীয় কৃষক আজাদ ছাগল চড়াতে গিয়ে পোড়া লাশ দেখে পুলিশকে জানালে পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠান। ওই সময় এস আই নুরুজ্জামান বাদী হয়ে অজ্ঞাতদের আসামী করে চরফ্যাশন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। চরফ্যাশন থানার এস আই প্রবোধ দাস মামলাটির তদন্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ সময়: ১৯:৪৯:৩৭   ৫৪ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা

আর্কাইভ