চরফ্যাশনে শিশুকে দুই হাত বেঁধে আড়ার সঙ্গে ঝুলিয়ে প্রহারের অভিযোগ, থানায় জিডি

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশনে শিশুকে দুই হাত বেঁধে আড়ার সঙ্গে ঝুলিয়ে প্রহারের অভিযোগ, থানায় জিডি
বুধবার, ২১ এপ্রিল ২০২১



মিজান নয়ন।।ভোলাবাণী।।চরফ্যাশন অফিসঃ
চরফ্যাশনের আসলামপুরে প্রতিবেশীর ৮বছরের শিশু পুত্রকে ঘরে আটকে আড়ার সঙ্গে দুই হাত রশি দিয়ে বেঁধে বেদম প্রহারের অভিযোগ পাওয়া গেছে প্রতিবেশী সাজাহান’র বিরুদ্ধে। এসময় শিশুটির চিৎকারে মা শাহিনা প্রতিবেশীর ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত শিশুর হাতের রশি কেটে তাকে আটকাবস্থা থেকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেছেন। হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানান শিশুটির চিকিৎসা চলছে।

৮ বছর বয়সী শিশু  নিহাদ

১৮এপ্রিল আসলামপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডে সাজাহানের বসত ঘরে এঘটনা ঘটে। ঘটনার পরদিন শিশুটির মা বাদী হয়ে সাজাহান এবং তার স্ত্রীকে আসামী করে চরফ্যাশন থানায় লিখিত এজাহার দায়ের করলে ২০ এপ্রিল পুলিশ তা সাধারণ ডায়েরি করেন বলে শিশুর মা শাহিনা বেগম গতকাল মঙ্গলবার সংবাদকর্র্মীদের জানান। তবে চরফ্যাশন থানার ওসি মনির হোসেন মিয়া সংবাদকর্মীদের জানিয়েছেন ঘটনাটি নারী ও শিশু নির্যাতন আইনের আওতায় পড়েনা তাই এঘটনায় সাধারণ ডায়রী করা হয়েছে।
শিশুর মা শাহিনা বেগম অভিযোগ করেন, ১৮এপ্রিল তার ৮ বছর বয়সী শিশু পুত্র নিহাদের ঘুড়ি হারানো গেলে সে পাশের বাড়িতে তা খুঁজতে যায়। এসময় প্রতিবেশী গৃহকর্তা সাজাহান শিশুটিকে ঘরে নিয়ে দুই হাত রশি দিয়ে বেঁধে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে বেদম প্রহার করেন। ছেলের চিৎকার শুনে তিনি ওই ঘরে গিয়ে তার পুত্রকে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে পাশে থাকা কুঠার দিয়ে রশি কেটে তাকে উদ্ধার করেন। এসময় শিশুটি অসুস্থ হয়ে পড়লে তিনি তাকে হাসপাতালে ভর্তি করান। এঘটনায় ১৯এপ্রিল থানায় লিখিত এজাহার দিলেও পুলিশ ২০ এপ্রিল এঘটনায় সাধারণ ডায়রী করিয়েছেন। শাহিনা বেগম আরো বলেন, ছেলের উপর এমন হামলার ঘটনায় বিচারের জন্য আমি আদালতে আশ্রয় নিবো ।
অভিযুক্ত সাজাহান অভিযোগের সত্যতা স্বিকার করে বলেন,আমি মনে করেছি সে আমার বাড়িতে চুরি করতে এসেছে। তাই আমি তাকে দুই হাত বেঁধেছি এবং দুই তিনটা থাপ্পর মেরেছি। এটা আমার অপরাধ হয়েছে।
চরফ্যাশন থানার ওসি মনির হোসেন মিয়া জানান, শিশুটির মা তার ছেলেকে রশি দিয়ে দুই হাত বেঁধে মারধরের অভিযোগ করেছে। বিষয়টি নারী ও জশিশু নির্যাতন আইনের আওতায় পড়ে না তাই সার্কেল স্যারের সাথে পরামর্শ করে এঘটনায় সাধারণ ডায়রী করেছি।
জানতে চাইলে এএসপি (চরফ্যাশন সার্কেল) শেখ সাব্বির হোসেন জানান সাধারণ মারধরের ঘটনা তাই জিডি হয়েছে।আদালতের অনুমতি সাপেক্ষে পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫:২৪:৪১   ৫৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা
চরফ্যাশনে হাঙ্গর মাছের শুটকিসহ গ্রেফতার-২

আর্কাইভ