ভোলার ঘুইংগারহাটে স্ত্রীকে হত্যা করে ঝুলিয়ে রাখার অভিযোগ

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলার ঘুইংগারহাটে স্ত্রীকে হত্যা করে ঝুলিয়ে রাখার অভিযোগ
শনিবার, ১০ এপ্রিল ২০২১




ভোলাবাণী রির্পোটঃ

ভোলা সদর উপজেলার ঘুইংগারহাট বাজার এলাকার একটি বাসায় স্ত্রীকে নির্যাতনের পরে গলায় ওড়না পেচিয়ে ঝুলিয়ে রেখে ঘাতক স্বামী পালিয়ে যাবার অভিযোগ পাওয়া গেছে।

---এ ব্যপারে মামলার প্রস্তুতি চলছে। এ ব্যাপারে নিহতের বাবা দিনমজুর বিল্লাল হোসেন ও তার পরিবারের লোকজন জানান, প্রায় আড়াই বছর আগে ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ১নং ওয়ার্ডের কবির হোসেনের ছেলে আরিফুল ইসলামের সাথে চরসমাইয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের বিল্লালের মেয়ে নুপুরের সাথে বিয়ে হয়। বিয়ের পার আরিফ ও নুপুর ঘুইংগারহাট বাজারের গজারিয়া রাস্তার মাথায় একটি বাড়ীতে ভাড়া থাকতো। বিয়ের পর উভয়ের দাম্পত্য জীবন কিছু দিন ভালো কাটলেও পরবর্তিতে ঘাতক স্বামী আরিফ ও তা বাবা মা মোটা অংকের যৌতুকের জন্য চাঁপ প্রয়োগ করে নুপুরের বাবা মার কাছে। মেয়ের সুখের জন্য দিনমজুর বাবা কয়েক ধাপে প্রায় ২লাখ টাকা যৌতুক প্রদান করলেও শেষ রক্ষা হয়নি গৃহবধু নুপুরের। কোন ভাবেই আরিফের সংসারে কোন প্রকার সুখ মেলেনি হতবাগী নুপুরের। কিছু দিন যেতে না যেতেই ফের যৌতুকের জন্য নপুরের পরিবারের উপর চাঁপ প্রয়োগ করে পরবিত্তু লোভী স্বামী আরিফ ও তার বাবা মা। বার বার এ অন্যায় আবদার মানতে রাজি হয়নি স্ত্রী নুপুর ও তার পরিবার। এর পর নুপুরের উপর নেমে আসে আরিফ ও তার বাবা-মার নির্মম অত্যাচার।

সূত্রে আরো জানাগেছে, যৌতুকের টাকার জন্য কিছু দিন পর পরই ঘাতক স্বামী আরিফ নুপুরের উপর অমানুষিক নির্যাতন চালাতো। সর্বশেষ (০৯ এপ্রিল ২০২১) শুক্রবার দুপুরের দিকে যৌতুকের টাকাকে কেন্দ্র করে আরিফের সাথে বাক বিতন্ড হয় নুপুরের। এক পর্যায়ে ঘাতক আরিফ ক্ষিপ্ত হয়ে নুপুরকে আঘাত করলে তাৎক্ষনিক ভাবে তার মৃত্যু হয়। পরে আরিফ লাশটিকে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেয়ার জন্য তার সাথে ডেকে আনে তার একান্ত বন্ধু হাসান নামক এক যুবককে। পরবর্র্তিতে এরা দুজন মিলে নিহত নুপুরের গলায় ওড়না পেচিয়ে তাকে ওই রুমের ফ্যানের রডের সাথে ঝুলিয়ে রেখে, রুমের দড়জা বন্ধ করে পেছনের একটি খোলা জানালা দিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ব্যাপারে স্থানীয় অটো রিক্সা চালক ইব্রাহীম জানায়, আমি আরিফদের বাসার সামনে দিয়ে রিক্সা নিয়ে গজারিয়া যাবার সময় স্ব-জোড়ে আরিফ ও নুপুরের ঝগড়ার আওয়াজ শুনেছি। কিন্তু আমি গজারিয়া থেকে ঘুইংগার হাট এসে শুনতে পারলাম ওই বাসার একজন মহিলার ঝুলন্ত লাশ পাওয়া গেছে।

এ ব্যাপারে ভোলা সদর থানার অফিসার ইন-চার্জ (ওসি) এনায়েত হোসেন জানান, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মেডিকেল রিপোর্ট পাওয়ার পর এ মৃত্যুর আসল রহস্য খুজে পাওয়া যাবে এবং মেয়েটিকে হত্যা করা হলে, ঘাতকদের জরুরী ভিত্তিতে গ্রেপ্তার করা হবে।

বাংলাদেশ সময়: ১১:৪২:৫২   ৮১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
কাউকে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ক্ষুণ্ন করতে দেব না : প্রধানমন্ত্রী
প্রচণ্ড গরমে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ঘোষণা
শশীভূষণে পানিতে ডুবে দুই সহোদরের মৃত্যু
বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ট ব্যবসায়ীসহ গ্রাহকবিদ্যুত বিহীন মনপুরা ॥ তীব্রতাপদাহে ভোগান্তিতে সাধারন মানুষ

আর্কাইভ