ভোলা জেলা জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন: সভাপতি-নিয়াজ মাহমুদ সম্পাদক-মো.হাসনাইন

প্রথম পাতা » ভোলার মিডিয়া » ভোলা জেলা জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন: সভাপতি-নিয়াজ মাহমুদ সম্পাদক-মো.হাসনাইন
শনিবার, ২০ মার্চ ২০২১



স্টাফ রিপোর্টার ॥ ভোলাবাণীঃভোলা জেলা জার্নালিস্ট ফোরাম’র কমিটি ঘোষণা করা হযেছে।১৯ মার্চ ২০২১ইং শুক্রবার ভোলা শহরের সংগঠনের অস্থায়ী কার্যালয়ে জেলা জার্নালিস্ট ফোরাম এর সাধারণ পরিষদের উপদেষ্টা ও জেলা কমিটির সদস্যদের মতামতের ভিত্তিতে সুপার সিক্স (৬)সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন।

---

কমিটিতে,দৈনিক আমাদের সংগ্রাম পত্রিকার মোঃ নিয়াজ মাহমুদ জয়কে সভাপতি, দৈনিক ডোনেট বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি এডভোকেট গোলাম কাদের মনসুরকে সহ-সভাপতি,চ্যানেল এস  প্রতিনিধি মো. হাসনাইন আহমেদকে সাধারণ সম্পাদক, দৈনিক গনকন্ঠ পত্রিকার দৌলৎখান প্রতিনিধি এম এ আশরাফকে যুগ্ন সাধারণ সম্পাদক, দৈনিক মানবাধিকার ক্রাইম বার্তার প্রতিনিধি মো.শাহীন সোহাগকে যুগ্ন সম্পাদক এবং দৈনিক খবর পত্রিকা ও ভোলার ক্রাইম আপডেট ডটকম এর সম্পাদক মো. আশরাফুর রহমান ইমনকে সাংগঠনিক সম্পাদক করে সুপার সিক্স(৬) সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।
পূর্নাঙ্গ কমিটি ও উপদেষ্টা পরিষদ সদস্যদের নাম পরবর্তিতে নির্ধারণ করে ঘোষণা করা হবে।
অসহায় নির্যাতিত সংবাদ কর্মীদের পাশে থেকে জেলার বিভিন্ন সামাজিক উন্নয়ন মুলক কর্মকান্ডে কাজ করার জন্য এই কমিটি আগামি ১ বছরের জন্য ঘোষণা করা হয়।ভোলা জেলা জার্নালিষ্ট ফোরাম এর নব নির্বাচিত নেতৃবৃন্দকে আন্তরিক অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়ে সাবেক কমিটির দায়িত্বে থাকা নেতৃবৃন্দসহ জেলার বিভিন্ন অনলাইন,ফেসবুকসহ প্রিন্ট পত্রিকায় ভোলার গনমাধ্যম সাংবাদিক নেতারা।
এবিষয়ে জার্নালিস্ট ফোরাম ভোলা কমিটি আত্মপ্রকাশ এর শুরু থেকে পর পর দুই বারের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান ফাহাদ বলেন, সাংবাদিক সংগঠনের নেতৃত্ব প্রকৃতপক্ষে কলম সৈনিকরা দিয়ে থাকেন। যারা প্রতিনিয়ত দেশের বস্তনিষ্ঠ সংবাদ সংগ্রহ করেন। জার্নালিস্ট ফোরাম ভোলা বিগত সময়ে অক্লান্ত পরিশ্রমে সফলতাকে সাথে নিয়ে আমরা ভোলার বিভিন্ন উপজেলায় কমিটি গঠন সম্পন্ন করেছি।

আমরা সংগঠনের মান অক্ষুণ্ণ রেখেছি সকল দল-মতের উর্ধে থেকেই। আগামীতেও নবগঠিত কমিটির এ ধারাবাহিকতা অব্যাহত রাখবে।পরে তিনি নবগঠিত কমিটির সকলকে অভিনন্দন জানিয়ে নির্যাতিত সাংবাদিক পাশে থেকে কাজ করার প্রত্যাশা করেন।পাশাপাশি ভোলা জেলার বিভিন্ন সামাজিক উন্নয়ন মুলক কর্মকান্ডে উক্ত কমিটি ভুমিকা রাখবেন বলে আশা প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১৭:৪৪:০৬   ৬৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ভোলার মিডিয়া’র আরও খবর


ভোলার সংবাদিক ও শুভানুধায়ীদের পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিওজেএ নেতৃবৃন্দ
ভোলায় পিআইবির আয়োজনে সাংবাদিকদের ৩ দিনের প্রশিক্ষণ শেষে সার্টিফিকেট বিতরণ
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলায় আনন্দ টিভি’র ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন
ভোলায় জমকালো আয়োজনে তরঙ্গ নিউজের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
তজুমদ্দিনে কেক কাটা, র‍্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে এশিয়ান টিভির ১১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ।
লিটন সভাপতি,দুলাল সম্পাদক বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন লালমোহন উপজেলা কমিটি গঠন
সভাপতি নোমান সিকদার , সাধারণ সম্পাদক মিজান নয়নবাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন চরফ্যাশন উপজেলা কমিটি গঠন
ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন
ভোলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে জেলা প্রশাসক, পুলিশ সুপার ও ইউএনওর মতবিনিময়

আর্কাইভ