ভোলায় বাল্যবিয়ে ও শিশু নির্যতান প্রতিরোধ কমিটির পক্ষ থেকে জেলা প্রশাসককে ফুল দিয়ে শুভেচ্ছা

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় বাল্যবিয়ে ও শিশু নির্যতান প্রতিরোধ কমিটির পক্ষ থেকে জেলা প্রশাসককে ফুল দিয়ে শুভেচ্ছা
শুক্রবার, ১৯ মার্চ ২০২১



স্ট্যাফ রির্পোটার।।ভোলাবাণী।।ভোলা প্রতিনিধি ॥
ভোলার নবাগত জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরীকে ফুল দিয়ে শুভেচ্ছা ও মতবিনিময় করেছে বাল্যবিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি, ভোলা এর নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরীকে ফুল দিয়ে শুভেচ্ছা ও মতবিনিময় করা হয়।

ভোলায় বাল্যবিয়ে ও শিশু নির্যতান প্রতিরোধ কমিটির পক্ষ থেকে জেলা প্রশাসককে ফুল দিয়ে শুভেচ্ছা

এসময় উপস্থিত ছিলেন, বাল্যবিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি, সভাপতি ও এসটিভি জেলা প্রতিনিধি এডভোকেট সাহাদাত হোসেন শাহিন, সহ-সভাপতি ও চ্যানেল-২৪ জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু, নির্বাহী সদস্য ও জামিরালতা ফাজিল মাদ্রাসার প্রভাষক মীর নুরে আলম ফরহাদ, নির্বাহী সদস্য ও ভোলানিউজডটকম এর সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম, নির্বাহী সদস্য ও এশিয়ান টিভির জেলা প্রতিনিধি মোঃ বিল্লাল হোসেন, নির্বাহী সদস্য ও দৈনিক ভোলার বাণীর ব্যবস্থাপনা সম্পাদক মোঃ ইমরান হোসেন, নির্বাহী সদস্য ও ঢাকা পোস্ট এর জেলা প্রতিনিধি রাকিব উদ্দিন অমি, সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের ভোলার সহযোগী সম্পাদক এম শাহরিয়ার জিলন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক তৃতীয়মাত্রার জেলা প্রতিনিধি ইয়াছিনুল ইমন, সাংবাদিক সাগর চৌধুরী, যুগ্ম সম্পাদক ও দৈনিক আজকের ভোলার স্টাফ রিপোর্টার এম মইনুল এহসান, কোষাধ্যক্ষ মোঃ আনিসুর রহমান, যুগ্ম দপ্তর সম্পাদক ও চ্যানেল টি-ওয়ানের জেলা প্রতিনিধি ইমতিয়াজুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক ও বিডিলাইভ২৪ডটকম এর জেলা প্রতিনিধি আবদুল্লাহ আল নোমান, প্রচার সম্পাদক ও দৈনিক অধিকারের বিশেষ প্রতিনিধি গোপাল চন্দ্র দে, শিশু বিষয়ক সম্পাদক সানজিদা হোসেন এশা, নির্বাহী সদস্য মোঃ শিমূল হাওলাদার, অংকুর রায়, মোঃ আল আমিন প্রমুখ।
এসময় জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী বাল্যবিয়ে ও শিশু নির্যতান প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, ভোলা একটি বিচ্ছিন্ন দ্বীপজেলা। এই জেলার চরাঞ্চলসহ প্রত্যান্ত এলাকায় প্রচুর বাল্যবিয়ে হচ্ছে। ভোলায় বাল্যবিয়ের হার অনেক বেশি। আপনারা যারা বাল্যবিয়ের মতো একটি সামাজিক অভিশাপকে প্রতিরোধে সংগঠনের মাধ্যমে কাজ করছেন এটি একটি প্রশংসনীয় কাজ। ভোলাকে বাল্যবিয়ে মুক্ত করতে বাল্যবিয়ে ও শিশু নির্যতান প্রতিরোধ কমিটিকে সর্বাত্মক সহযোগিতা করে যাবো। আপনারা যেকোন ব্যাপারে আমাকে জানাবেন আমি তা পালন করার চেষ্টা করবো। এসময় কমিটির নেতৃবৃন্দ বাল্যবিয়ের অভিশাপ থেকে ভোলাকে মুক্ত করতে নবাগত জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী মহোদয়ের সার্বিক সহযোগিতা কামনা করেন।

বাংলাদেশ সময়: ৮:৫৫:৪৮   ৬১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


৩ মাস ধরে বন্ধ বিদ্যুৎ প্লান্টতীব্র গরম আর বিদ্যুতের ভয়াবহ লোডশেডিংয়ে অতিষ্ঠ ভোলাবাসী
মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন ॥
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ
চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
ইসরায়েলকে ‘সহায়তা করা’ নিয়ে মুখ খুলল সৌদি
প্রিয়জনদের সঙ্গে ঈদ উদযাপন শেষেকর্মস্থলে ফিরছে মানুষ, ইলিশা ঘাটে যাত্রীদের চাপ
আইপিএলে চতুর্থ দ্রুততম সেঞ্চুরিয়ান ট্রাভিস হেড
উত্তর দিঘলদী ইউনিয়নে জনসভা ও পথসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ
চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪

আর্কাইভ