করোনাকালে প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে পূজা উদযাপনের আহবান জানান-এমপি শাওন

প্রথম পাতা » প্রধান সংবাদ » করোনাকালে প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে পূজা উদযাপনের আহবান জানান-এমপি শাওন
শনিবার, ২৪ অক্টোবর ২০২০



আদিল হোসেন তপু ।।ভোলা বাণী।।বিশেষ প্রতিনিধি।।
সা¤প্রদায়িক স¤প্রীতির বাংলাদেশে আবহমান কাল থেকেই শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গোৎসব পালিত হয়ে আসছে উল্লেখ করে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, এবছর করোনাভাইরাসের সংক্রমণজনিত বৈশ্বিক মহামারীকালে সরকারি নির্দেশনা ও জাতীয় পূজা উদযাপন পরিষদের ২৬ দফা নির্দেশনা প্রতিপালন সাপেক্ষে আসন্ন দুর্গোৎসব উদযাপন করতে হবে।

করোনাকালে প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে পূজা উদযাপনের আহবান জানান-এমপি শাওন

আজ শনিবার (২৪ অক্টোবর) শারদীয় দুর্গোৎসব উপলক্ষে লালমোহন মদন মোহন ঠাকুর জিউ মন্দিরে সরকারি বরাদ্দের ১৮টি পূজা ম-পে ৫শ কেজি করে মোট ৯ টন জিআর চাল ও ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।
এমপি শাওন বলেন, সবার আগে জীবন। জীবন রক্ষা করেই আমাদের সকল প্রকার কার্যক্রম বাস্তবায়ন করতে হবে। দুর্গাপূজা শুধু হিন্দু স¤প্রদায়ের উৎসবই নয়, এটি এখন সার্বজনীন উৎসবে পরিণত হয়েছে। অশুভ শক্তির বিনাশ এবং সত্য ও সুন্দরের আরাধনা শারদীয় দুর্গোৎসবের প্রধান বৈশিষ্ট্য।
তিনি বলেন, ‘বাংলাদেশের মানুষ শান্তিপ্রিয়, ভ্রাতৃপ্রতিম। একে অপরের সঙ্গে মিলেমিশে চলে বলেই বাংলাদেশ সকল বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের মানুষ সন্ত্রাসীদের আশ্রয়-প্রশ্রয় দেয়না।
আওয়ামী সরকারের আমলেই মানুষের জীবনমান উন্নয়ন হয় মন্তব্য করে এমপি শাওন বলেন, বিশ্বব্যাপী প্রশংসিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়িত হলে দেশে কোনো কর্মহীন, গৃহহীন, খাদ্যহীন মানুষ থাকবে না। সরকারের সুব্যবস্থাপনার ফলেই মহামারীকালেও দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভ সর্বোচ্চ ৪০ বিলিয়ন ডলার হয়েছে উল্লেখ করেন এমপি শাওন ।
এসময় বাবু জয় হিন্দের সভাপতিত্বে লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, পৌর আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, (ওসি) মাকসুদ আলম মুরাদসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪:৪২:৩৩   ১১৪ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ
চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
ইসরায়েলকে ‘সহায়তা করা’ নিয়ে মুখ খুলল সৌদি
প্রিয়জনদের সঙ্গে ঈদ উদযাপন শেষেকর্মস্থলে ফিরছে মানুষ, ইলিশা ঘাটে যাত্রীদের চাপ
আইপিএলে চতুর্থ দ্রুততম সেঞ্চুরিয়ান ট্রাভিস হেড
উত্তর দিঘলদী ইউনিয়নে জনসভা ও পথসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ
চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪
আজ পহেলা বৈশাখ
ইসরায়েলে ইরানের হামলা শুরু

আর্কাইভ