মনপুরায় আশ্রয়কেন্দ্রে যাওয়ার পথে ১ শিশুর মৃত্যু

প্রথম পাতা » প্রধান সংবাদ » মনপুরায় আশ্রয়কেন্দ্রে যাওয়ার পথে ১ শিশুর মৃত্যু
মঙ্গলবার, ৩০ মে ২০১৭



 

---

মোঃ ছালাহউদ্দিন, (মনপুরা সংবাদদাতা) ভোলাবাণী: মনপুরা উপজেলার ১নং মনপুরা ইউনিয়নের মূল ভুখন্ড থেকে বিচ্ছিন্ন কলাতলীচরের পুরাতন আবাসন বাজার থেকে মনির বাজার সংলগ্ন মনপুরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয়ন কেন্দ্রে যাওয়ার পথে মায়ের কোলে থাকা অবস্থায় ১ শিশুর মৃত্যু হয়েছে।

বিষয়টি কলাতলী সিপিপি ইউনিট টিম লিডার মোঃ নাজিমউদ্দিন নিশ্চিত করেন।

ঘটনা ও স্থানীয় সূত্রে জানাযায়,ঘূর্ণীঝড় মোরা আতংকে আবাসন বাজার থেকে ছালাউদ্দিনের স্ত্রী জরিফা খাতুন ১ বছরের ছেলেকে কোলে নিয়ে সোমবার রাত ১টার সময় আশ্রয় কেন্দ্রে যাওয়ার জন্য রওয়ানা দেয়। মনির বাজার সংলগ্ন মনপুরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আশ্রয় কেন্দ্রে যাওয়ার পথে প্রচন্ড বৃষ্টি ও ঠান্ডা বাতাসে শিশুটির ঠান্ডা লেগে যায়। ঠান্ডায় শিশুটির আশ্রয় কেন্দ্রে যাওয়ার পথে মারা যায়।

এবিষয়ে কলাতলী চরের ইউনিট টিম লিডার মোঃ শাহাবউদ্দিন বলেন,আশ্রয়নকেন্দ্রে প্রায় ৭শতাধিক পুরুষ মহিলা আশ্রয় নিয়েছেন। আশ্রয় কেন্দ্রে আসার পথে মায়ের কোলে ১ শিশুর মৃত্যু হয়েছে বলে তিনি জানান।

এবিষয়ে কলাতলী চরের ১নং ওয়ার্ডের মেম্বার মোঃ ছালাউদ্দিন বলেন, আশ্রয় কেন্দ্রে যাওয়ার পথে বৃষ্টি ও বাতাসে ঠান্ডা লেগে শিশুটি মায়ের কোলে মারা যায়।

১নং মনপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমানতউল্যাহ আলমগীর বলেন, কলাতলীচরে আশ্রয় কেন্দ্রে যাওয়ার সময় মায়ের কোলে ১টি শিশুর মৃত্যু হওয়ার খবর পেয়েছি। তবে খোঁজ নিয়ে জেনেছি শিশুটি আগ থেকে নিউমিনিয়া আক্রান্ত ছিল।

বাংলাদেশ সময়: ২২:৪৫:১০   ২৮১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


মেসির সঙ্গে খেলতে চান নেইমার
পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ
আনারস ও মোটর সাইকেল প্রতিক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থীরামনপুরায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে লোকমান হোসেন হাং ও আমানতউল্যাহ আলমগীর মধ্যে লড়াই হবে হাড্ডা হাড্ডি ॥
এতিম খানায় ও সাধারন মানুষের মাঝে বিনা মূল্যে বিতরন মনপুরায় অভিযান চালিয়ে মৎস্য আড়ৎ থেকে ২২০ কেজি অবৈধ মাছ জব্দ ॥
ভোলায় বাংলাদেশ ইতিহাস সম্মিলনী বরিশাল বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত
মনপুরায় জাতীয় ভোটার দিবস পালিত
বোরহানউদ্দিনে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান ১০ হাজার টাকা জরিমানা
১৯০ কিলোমিটার এলাকায়মেঘনা তেতুলিয়ায় মাছ ধরার উপর নিষেধাজ্ঞা
দুঃসময়ে পাকিস্তানের পাশে দাঁড়িয়েছে চীন
দেশবাসীকে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীনিত্যপণ্যের দাম নিয়ে গুজবে কান দেবেন না

আর্কাইভ