ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪মোটরসাইকেল ও উড়োজাহাজ প্রতীকে ভোট চাইলেন: মোহাম্মদ ইউনুস

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪মোটরসাইকেল ও উড়োজাহাজ প্রতীকে ভোট চাইলেন: মোহাম্মদ ইউনুস
শনিবার, ১১ মে ২০২৪



খলিল উদ্দিন ফরিদ।।ভোলাবাণী।। ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুস ও ভোলা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভাইস চেয়ারম্যান প্রার্থী আলী নেওয়াজ পলাশ সদরের সবকয়টি ইউনিয়নের অলিগলিতে গিয়ে উঠান বৈঠক, পথসভা, হোন্ডা শোডাউন, ব্যানার, পোস্টারিংসহ সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রচার-প্রচারণা করে বেড়াচ্ছেন নির্বাচনী প্রতীক বরাদ্দের পর হতেই তাদের পক্ষে প্রতিটি ইউনিয়নের জনসভা গুলো পরিনত হয় জনসমুদ্রে।

 

মোটরসাইকেল ও উড়োজাহাজ প্রতীকে ভোট চাইলেন: মোহাম্মদ ইউনুস

শুক্রবার (১০ মে) বিকেলে পূর্ব বাপ্তা ও ধনিয়ার চেউয়াখালী একটি মাদ্রাসা মাঠে আসন্ন ভোলা সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ ইউনুস ও ভাইস চেয়ারম্যান প্রার্থী আলী নেওয়াজ পলাশের পক্ষে ‘উঠান বৈঠক’ অনুষ্ঠিত হয়েছে। ধনিয়া আওয়ামী লীগের নেতা মোহাম্মদ নোমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ ইউনুস এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উড়োজাহাজ প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী আলী নওয়াজ পলাশ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমি আওয়ামী লীগের কর্মী, তোফায়েল আহমেদ আমার নেতা। আমার ভোট নিয়ে কেউ তামাশা করবে আর আমি চুপ করে বসে থাকব! এটা আমি কখনো বরদাস্ত করবো না। যাঁরা মিথ্যা তথ্য দিয়ে আমার ভোটারদের মধ্যে প্রপাগা-া ছাড়াচ্ছেন এবং বলে বেড়াচ্ছেন আমার প্রতিদ্বন্দ্বী নেতার প্রার্থী, নেতার মদদপুষ্ট প্রার্থী, নেতার পছন্দের প্রার্থী আর আমাকে নেতায় নির্বাচন থেকে সরে যেতে বলেছেন এবং আমি না-কি নেতার অপছন্দের প্রার্থী, এটা সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট কথাবার্তা এবং এগুলো গুজব। আপনারা কেউ গুজবে কান দিবেননা। আমি ভেসে আসি নাই! আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান, ঢাকা কলেজ এবং ভোলা সরকারি কলেজ ছাত্র রাজনীতি থেকে আমি আওয়ামী লীগের সাথে জড়িত। আমি প্রিয় তোফায়েল আহমেদ এর নির্দেশে ভোলা সরকারি কলেজের ছাত্র সংসদ নির্বাচনে জিএস নির্বাচিত হই। এরপর ছাত্রলীগ এবং সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় দায়িত্ব পালন করেছি। প্রিয় নেতার সুবাদে আমি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানর সভাপতি এবং ম্যানেজিং কমিটির দায়িত্ব পালন করছি আর এই দায়িত্বে থাকার কারনেই কোনো বিনিময় ছাড়া প্রায় পাঁচশতেরও অধিক শিক্ষক-কর্মচারীদের চাকরির ব্যবস্থা করতে পেরেছি। অনেক যুবকদের সরকারি-বেসরকারি চাকরির ব্যবস্থা করতে পেরেছি, এর বিনিময়ে কারো থেকে কখনো একটাও নেয়নি ইনশাআল্লাহ। বিগত ১৫ বছরে ছোট জায়গায় থেকে বহু মানুষের বিপদেআপদে সাধ্য অনুযায়ী সেবা করতে পেরেছি ইনশাআল্লাহ। আমাকে যদি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেন এর থেকে বেশি সেবা দিব ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের দুঃসময়ে আমি প্রিয় নেতা জনাব তোফায়েল আহমেদ এর পাশে ছিলাম এবং ভবিষ্যতেও থাকব ইনশাআল্লাহ। আমরা দুই ভাই সকল অপশক্তিকে কঠোরভাবে প্রতিহত করবো ইনশাআল্লাহ। আপনারা কোনো গুজব বিশ্বাস না করে আগামী ২১ই মে ভোট কেন্দ্রে যাবেন এবং নির্ভিঘেœ মোটরসাইকেল ও উড়োজাহাজ মার্কায় ভোট দিয়ে ঘরে ফিরবেন ইনশাআল্লাহ।

উঠান বৈঠকে এসময় উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম,জেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জেলা ছাত্রলীগের সভাপতি রাইহান আহমেদ, ধনিয়া ও বাপ্তা ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন দায়িত্বশীলসহ প্রমূখ।

বাংলাদেশ সময়: ১৯:৪৪:০৬   ৫২ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


চরফ্যাসনে দূর্গতদের ঘরে ঘরে শুকনো খাবার নিয়ে হাজির ইউএনও
দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে মনপুরায় বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত ॥
লালমোহনে ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে ঘরচাপায় বৃদ্ধার মৃত্যূ
ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী
ঘূ‌র্ণিঝড় ‘‌রিমাল’ এর প্রভাবে ভোলার সকল রুটে লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা
মনপুরায় জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত
ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে দেশজুড়ে ভারী বৃষ্টির পূর্বাভাস
বাংলাদেশ-যুক্তরাষ্ট সিরিজরেকর্ড গড়া জয়ে হোয়াইটওয়াশ এড়ালো বাংলাদেশ
ভারতীয় জ্যোতিষীর মত জুনেই তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু
চরফ্যাশনে মোটরসাইকেল কেড়ে নিল ২ যুবকের প্রাণ

আর্কাইভ