চরফ্যাশন হাসপাতালের প্রধান সহকারীর বিরুদ্ধে যৌন হয়রানীর অভিযোগ

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশন হাসপাতালের প্রধান সহকারীর বিরুদ্ধে যৌন হয়রানীর অভিযোগ
বুধবার, ২৬ এপ্রিল ২০১৭



---ভোলাবাণী,চরফ্যাশন প্রতিনিধি : চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী কাজী জাফর উল্যাহর বিরুদ্ধে সিনিয়র স্টাফ নার্সেকে যৌন হয়রানীর অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই নার্স ভোলা সিভিল সার্জেন বরাবর লিখিত অভিযোগ দাখিল করেছেন। বিষয়টি নিয়ে ৩ সদস্য তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ৩দিনের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বোরাহানউদ্দিন উপজেলার ছোট মানিকা গ্রামের কাজী জাফর চরফ্যাশন হাসপাতালে প্রায় ২২ বছর যাবৎ প্রধান সহকারী (নিজ বেতনে) পদে দায়িত্ব পালন করছে। বিভিন্ন সময় তার বিরুদ্ধে নারী কেলেংকারীর ঘটনার সাথে জড়িত বলে এলাকায় চাউর রয়েছে। হাসপাতালে কর্মরত জনৈক সিনিয়র স্টাফ নার্সকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিত। তাতে সে রাজি হয়নি। ফলের তার সাথে অফিসিয়ালি কাজ নিয়ে জামেলা করে আসছে। তার কথা না শুনলে বিভিন্ন সমস্যায় পড়তে হবে। কাজী জাফর উল্যাহ অফিস কক্ষে নিয়ে একপর্যায়ে যৌন হয়রানী করে। স্টাফ নার্স অবশেষে টিকতে না পেরে ভোলা সিভিল সার্জলের কাছে লিখিত অভিযোগ দাখিল করেছেন।

ভোলার সিভিল সার্জন ডা.রথীন্দ্র নাথ মজুমদার বিষয়টি চরফ্যাশন স্বাস্থ্য কর্মকর্তাকে ব্যবস্থা গ্রহণের জন্যে নির্দেশ প্রদান করেন। তিনি উক্ত ঘটনায় হাসপাতালের আর.এম.ও ডা. শুভন বশাককে প্রধান করে ৩ সদস্য কমিটি গঠন করেন। উক্ত কমিটিকে রবিবার থেকে মঙলাবার পর্যন্ত ৩ দিনের মধ্যে রিপোর্ট প্রদানের জন্যে বলা হয়েছে। আগামী মঙ্গলবার রিপোর্ট জমা দেয়ার শেষ তারিখ নির্ধরণ করা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

তদন্তের দায়িত্বে নিয়োজিত সদস্য নার্স ইনচার্জ আল মামুন জানান, আমি তদন্ত করার কাগজ হাতে পেয়েছি। ৩জনে বিষয়টি নিয়ে বসব। আবেদন কারী সিনিয়র স্টাফ নার্স জানান, যা ঘটেছে আমি আমার উর্ধোতন কর্তৃপক্ষকে লিখিত আকারে জানিয়েছি।

বরিশাল বিভাগীয় পরিচালক ডা.মাহবুবর রহমান জানান, বিষয়টি আমি শুনেছি। তা ভোলা সিভিল সার্জন দেখবে।

স্বাস্থ্য কর্মকর্তা ডা. সিরাজুল ইসলাম জানান, আমি সিভিল সার্জনের নির্দেশ মোতাবেক ৩সদস্য তদন্ত কমিটি গঠন করেছি। রিপোর্ট আসলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

অভিযুক্ত প্রধান সহকারী(নিজ বেতনে) কাজী জাফর উল্যাহ বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা কথা বলে মান ক্ষুন্ন করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৩:১৭:৩২   ১৬১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা
চরফ্যাশনে হাঙ্গর মাছের শুটকিসহ গ্রেফতার-২
চরফ্যাশনে হারুন হত্যার কারণ নতুন অটো রিকশা, তিন আসামী গ্রেফতার ছুরি উদ্ধার
চরফ্যাশনে অটোরিকশা চালক হত্যা মামলায় ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব
চরফ্যাশনে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে: এমপি জ্যাকব
চরফ্যাশনে যাত্রীবাহী বাসে আগুন, বিএনপির ৪ নেতা গ্রেফতার
চরফ্যাশনে মধ্যরাতে যাত্রীবাহী বাসে আগুন,থানায় মামলা
চরফ্যাসনে গভীর রাতে বাসে আগুন দিলো দুর্বৃত্তরা
চরফ্যাসনে নিষেধাজ্ঞা অমান্য করে রাতে হাক-ডাকে মাছ বিক্রি

আর্কাইভ