সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বিয়ে করতে আসা প্রবাসি সুমনের

প্রথম পাতা » প্রধান সংবাদ » সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বিয়ে করতে আসা প্রবাসি সুমনের
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২



মো. রুবেল।।ভোলাবাণী।।

সব স্বপ্ন নিভে গেলো মুহুর্তে! বিয়ে করার জন্য প্রবাস থেকে দেশে ফিরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মো. সুমন (২৮) নামের এক প্রবাসীর। আহত হয়েছেন আরও দুইজন। তাদের মধ্যে আশঙ্কাজনক একজনকে ভোলা সদর হাসপাতাল থেকে বরিশাল শেরে-বাংলা মেডিকেল (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।


সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল  বিয়ে করতে আসা প্রবাসি সুমনেরশনিবার (২৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক সড়কের বোরহানউদ্দিন উপজেলার টগবী ইউনিয়নের উদয়পুর রাস্তা মাথা এলাকায় পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। নিহত সুমন ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা জয়নাল আবেদীনের ছেলে। বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত ইনচার্জ মোঃ মনির হোসেন মিয়া। প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৮টার দিকে সুমন স্থানীয় একটি বাজার থেকে অটোরিকশাযোগে বাড়ি ফিরছিলেন। অটোটি বোরহানউদ্দিন উপজেলার উদয়পুর রাস্তা মাথা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মাছবোঝাই একটি পিকআপের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়।

সংঘর্ষে রিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। আহত হয় রিকশায় থাকা সুমন, রাসেল ও রিকশাচালক রফিকুল ইসলাম। তাৎক্ষণিক স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় সুমন ও রফিকুলকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে যান। এবং রাসেলকে উদ্ধার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করানো হয়। রাত সাড়ে ৯টার দিকে ভোলা সদর হাসপাতালে সুমন ও রফিককে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। এবং রফিকুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বরিশাল শেরে-বাংলা হাসপাতালে প্রেরণ করা হয়।


সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল  বিয়ে করতে আসা প্রবাসি সুমনেরনিহত সুমনের মামা মো. শরিফুল ইসলাম জানান, ১৫-২০ দিন আগে সুমন ওমান থেকে বিয়ে করার উদ্দেশ্য নিয়ে দেশে এসেছিলেন। ইতোমধ্যে কয়েক জায়গায় পাত্রীও দেখা হয়েছিল। জমকালো আয়োজনে তাকে বিয়ে করানোর আশা ছিল পরিবারের। কিন্তু হঠাৎ করে সড়ক দুর্ঘটনায় তাঁর মৃত্যু হওয়ায় পরিবারের সব স্বপ্ন মাটি হয়ে গেল।


এ ঘটনায় বোরহানউদ্দিন থানায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৮:৪৪:৫৭   ১৩৪ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
কাউকে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ক্ষুণ্ন করতে দেব না : প্রধানমন্ত্রী

আর্কাইভ