নজরুল স্যারের মৃত্যু বার্ষিকীতে ৪ হাজার মানুষকে মধ্যাহ্নভোজ করাবেন ইউপি চেয়ারম্যান

প্রথম পাতা » দুলার হাট » নজরুল স্যারের মৃত্যু বার্ষিকীতে ৪ হাজার মানুষকে মধ্যাহ্নভোজ করাবেন ইউপি চেয়ারম্যান
শুক্রবার, ১৬ সেপ্টেম্বর ২০২২



 

---

নিজস্ব প্রতিনিধি।।ভোলাবাণী।।
চরফ্যাসন-মনপুরার মাটি ও মানুষের সন্তান সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মিয়া মোঃ নজরুল ইসলাম স্যারের ১৭ সেপ্টেম্বর ৩০তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ৪ হাজার মানুষের খাবারের আয়োজন করেছেন চরফ্যাসন উপজেলার নীলকমল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার।আগামী ১৮ সেপ্টেম্বর নজরুল স্যারের মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মুনাজাতের আয়োজন করা হবে বলে শুক্রবার এই তথ্য নিশ্চিত করেছেন ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার।

আলমগীর হোসেন হাওলাদার জানান, চরফ্যাসন সরকারি কলেজের প্রতিষ্টাতা অধ্যক্ষ, চরফ্যাসন-মনপুরার গরীব ও মেহনতী মানুষের আস্থার প্রতিক সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মিয়া মোঃ নজরুল ইসলাম স্যারের ১৭ সেপ্টেম্বর ৩০তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ১৮ সেপ্টেম্বর ৪ হাজার মানুষের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়েছে। এবং নজরুল স্যারের রুহের মাগফেরাত কামনা করে কোরআন খানী, মিলাদ, দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

অধ্যক্ষ মিয়া মোঃ নজরুল ইসলাম ১৯৪৩ সালের ১৭ অক্টোবর ভোলার লালমোহনের চাঁদপুরে জন্মগ্রহন করেছিলেন। প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অর্জনের পর তিনি ১৯৬৪ সালে ব্রজমোহন কলেজ থেকে স্নাতক হন। এরপর, ১৯৬৫ সালে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর শিক্ষা সম্পন্ন করেন।
অধ্যক্ষ মিয়া মোঃ নজরুল ইসলাম বরিশালের কাশিমপুর হাইস্কুল ও চরফ্যাসনের দুলারহাট হাইস্কুলে শিক্ষকতা করেছিলেন। পরবর্তীতে, তিনি চরফ্যাসন টি. বি. মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে যোগদান করেছিলেন। ১৯৬৮ সালে তিনি চরফ্যাসন কলেজের প্রতিষ্ঠাতা অধ্যাপক হিসেবে নিযুক্ত হন। তিনি বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের একজন সংগঠক ছিলেন।

অধ্যক্ষ মিয়া মোঃ নজরুল ইসলাম ১৯৭৯ সালে বাকেরগঞ্জ-৩ আসনের সাংসদ হিসেবে নির্বাচিত হয়েছিলেন। পরবর্তীতে, তিনি ১৯৯১ সালে ভোলা-৪ আসনের সাংসদ হিসেবে নির্বাচিত হন।

অধ্যক্ষ মিয়া মোঃ নজরুল ইসলাম ১৯৯২ সালের ১৭ সেপ্টেম্বর ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন।

বাংলাদেশ সময়: ১৫:৩৬:৫০   ১৩৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

দুলার হাট’র আরও খবর


চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
দুলারহাটে নারীকে প্রকাশ্যে মারধরের ভিডিও ভাইরাল, গ্রেফতার ২
চরফ্যাশনে নারীকে মারধরের ভিডিও ভাইরাল, গ্রেফতার-২
চরফ্যাশনে এসিড নিক্ষেপের ঘটনায় আটক ২
চরফ্যাশনে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার - ১
দুলারহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১
দুলারহাটে দুই মাদক কারবারি আটক করেছে পুলিশ
চরফ্যাশনে ইউপি সদস্যের ছেলের প্রহারে গ্রাম পুলিশ আহত
দুলারহাটে পানিতে ডুবে পৃথক দুই স্থানে শিশুর মৃত্যু
দের লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ ছাত্রলীগ দুই নেতার বিরুদ্ধে

আর্কাইভ