শিরোনাম:
ভোলা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

Bholabani
রবিবার ● ২৮ আগস্ট ২০২২
প্রথম পাতা » জেলার খবর » ভোলায় বিএনপির সমাবেশ ঘিরে সংঘর্ষের আশঙ্কা।।পরিস্থিতি নিয়ন্ত্রণে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ।
প্রথম পাতা » জেলার খবর » ভোলায় বিএনপির সমাবেশ ঘিরে সংঘর্ষের আশঙ্কা।।পরিস্থিতি নিয়ন্ত্রণে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ।
৯১ বার পঠিত
রবিবার ● ২৮ আগস্ট ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ভোলায় বিএনপির সমাবেশ ঘিরে সংঘর্ষের আশঙ্কা।।পরিস্থিতি নিয়ন্ত্রণে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ।

খলিল উদ্দিন ফরিদ।। ভোলাবাণী

পুলিশি বাধায় রোববার (২৮ আগস্ট) নিজের নির্বাচনী এলাকায় যেতে পারেননি বিএনপির সাবেক সংসদ সদস্য (এমপি) হাফিজ ইব্রাহিম।
এ ঘটনাকে কেন্দ্র করে ভোলায় বিএনপি ও আওয়ামী লীগ মুখোমুখী অবস্থান করায় যেকোনো সময় সংঘর্ষের আশঙ্কা করা হচ্ছে।বিএনপির সমাবেশকে কেন্দ্র করে বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলায় চরম উত্তেজনা বিরাজ করছে।

---পরিস্থিতি নিয়ন্ত্রণে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে।

তেল, গ্যাস, জ্বালানি ও বিদ্যুৎ খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ভোলার বোরহানউদ্দিনে বিক্ষোভ সমাবেশের ডাক দেয় বিএনপি। আজ বোরহানউদ্দিন উপজেলায় সমাবেশ হওয়ার কথা থাকলেও তা হয়নি।

বেলা ১১টার দিকে কর্মসূচিতে অংশ নিতে চাইলে ভোলা শহরের যুগিরঘোল এলাকায় পুলিশের বাধায় নিজ নির্বাচনী এলাকায় যেতে পারেননি সাবেক সংসদ সদস্য হাফিজ ইব্রাহিম।

তিনি অভিযোগ করেন, বিএনপির পূর্ব নির্ধারিত কর্মসূচি বানচাল করতে আওয়ামী লীগ সকাল থেকেই উত্তেজনা সৃষ্টি করে। তারা বিএনপির অর্ধশতাধিক নেকাকর্মীকে পিটিয়ে আহত করে। বিএনপি শান্তিপূর্ণ সমাবেশের ডাক দিলেও পুলিশ কোনো সহযোগীতা করেনি। এটি হতে পারে না।

বিএনপির সমাবেশ ঘিরে সংঘর্ষের আশঙ্কা।।পরিস্থিতি নিয়ন্ত্রণে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ।এদিকে সকাল থেকে বিএনপি ও আওয়ামী লীগকে মুখোমুখী অবস্থানে থাকতে দেখা গেছে। এতে টান টান উত্তেজনাকর পরিস্তিতি সৃষ্টি হলে বিপুল সংখ্যক পুলিশ মেতায়েন করা হয়।

তবে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে আইনশৃঙ্খলা পরিস্তিতির অবনতির আশঙ্কায় সমাবেশস্থলে যেতে দেওয়া হয়নি সাবেক সংসদ সদস্যকে।

এদিকে এ নিয়ে বিএনপি-আওয়ামী লীগ মুখোমুখি অবস্থানে রয়েছে, যে কোনো সময় সংঘর্ষের আশঙ্কা করা হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে।





জেলার খবর এর আরও খবর

কৃষ্ণচূড়া ফেরি থেকে ইলিশ মাছ ধরতে গিয়ে নিখোঁজ লষ্কর কৃষ্ণচূড়া ফেরি থেকে ইলিশ মাছ ধরতে গিয়ে নিখোঁজ লষ্কর
ভোলার সফল  খামারি আকতার হোসেনের সফলতার গল্প ভোলার সফল খামারি আকতার হোসেনের সফলতার গল্প
বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের  ভোলা জেলা কমিটি গঠন।।সভাপতি ফরিদ,সম্পাদক ছোটন বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ভোলা জেলা কমিটি গঠন।।সভাপতি ফরিদ,সম্পাদক ছোটন
তজুমদ্দিনের মেঘনায় বেপরোয়া জলদস্যু, মুক্তিপণ ছাড়া মিলছে না মুক্তি। তজুমদ্দিনের মেঘনায় বেপরোয়া জলদস্যু, মুক্তিপণ ছাড়া মিলছে না মুক্তি।
ভোলায় ট্রলার ডুবি।।২০ জেলের সন্ধান মিলেছে ভারতে। সন্ধান মেলেনি ১৯ জেলের ভোলায় ট্রলার ডুবি।।২০ জেলের সন্ধান মিলেছে ভারতে। সন্ধান মেলেনি ১৯ জেলের
ভোলায় জেলা পুলিশের মাসিক অপরাধ ও আইন শৃংঙ্খলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত ভোলায় জেলা পুলিশের মাসিক অপরাধ ও আইন শৃংঙ্খলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত
আওয়ামীলীগেক ক্ষমতা থেকে বিদায় করা এতো সহজ নয়- তোফায়েল আহমেদ আওয়ামীলীগেক ক্ষমতা থেকে বিদায় করা এতো সহজ নয়- তোফায়েল আহমেদ
ভোলায় আগামীকাল  সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে বিএনপি ভোলায় আগামীকাল সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে বিএনপি
ভোলায় পুলিশ ও বিএনপির সংঘর্ষের ঘটনায় ৪ শতাধিক নেতাকর্মীর নামে মামলা ভোলায় পুলিশ ও বিএনপির সংঘর্ষের ঘটনায় ৪ শতাধিক নেতাকর্মীর নামে মামলা

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
চরফ্যাশনে দেশী হাঁসের কালো ডিম নিয়ে এলাকায় চাঞ্চল্যে
যে কোন সংকটে মানবসেবায় ঝাঁপিয়ে পড়েন শাহপরান জয়
যৌনতায় সুখ পেলই বিয়ে হয় যেখানে
তজুমদ্দিনে টেকশই বেড়িবাঁধ নির্মাণ,অপরূপ সৌন্দর্যের হাতছানি।
ঘাটে ভিড়ছে না লঞ্চ, ভোগান্তিতে তজুমদ্দিনের ব্যবসায়ী ও লক্ষাধিক মানুষ।
ভোলায় শ্বশুর বাড়িতে স্বামীর উপর স্ত্রী পক্ষের হামলায় আহত-৩
ঈদের রেসিপি: মচমচে ভুঁড়ি ভুনা
গরুর মাংস ফ্রিজ ছাড়া যেভাবে সংরক্ষণ করবেন
বিশ্ববাজারে কমেছে স্বর্ণের দাম
আবার এসেছে আষাঢ়