শিরোনাম:
ভোলা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

Bholabani
বুধবার ● ২৪ আগস্ট ২০২২
প্রথম পাতা » এক্সক্লুসিভ » ভোলায় শ্বশুর বাড়িতে স্বামীর উপর স্ত্রী পক্ষের হামলায় আহত-৩
প্রথম পাতা » এক্সক্লুসিভ » ভোলায় শ্বশুর বাড়িতে স্বামীর উপর স্ত্রী পক্ষের হামলায় আহত-৩
১৩৯ বার পঠিত
বুধবার ● ২৪ আগস্ট ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ভোলায় শ্বশুর বাড়িতে স্বামীর উপর স্ত্রী পক্ষের হামলায় আহত-৩


ভোলা প্রতিনিধি।।


ভোলায় স্বামী-স্ত্রীর বিরোধ মিমাংসায় পারিবারিক সালিশে শ্বশুরবাড়ির লোকজনের হাতে গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি জামাই ও তার পরিবারের ৩ সদস্য।


ভোলায় শ্বশুর বাড়িতে স্বামীর উপর স্ত্রী পক্ষের হামলা, আহত-৩মঙ্গলবার (২৩ আগষ্ট) দুপুরে ভোলা পৌরসভার ৮নম্বর ওয়ার্ড পৌর কাঁঠালি গ্রামে শ্বশুর বাড়িতে স্বামী-স্ত্রীর বিরোধ মিমাংসায় পারিবারিক সালিশ বৈঠক শেষে স্ত্রীকে বাড়ি ফিরিয়ে আনতে গেলে এমন ঘটনা ঘটে।


জানা যায়, ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশ ইউনিয়ন ৫নম্বর ওয়ার্ডের বাসিন্দা রুহুল আমিন বড় ছেলে ওমর ফারুকের সাথে প্রায় ৮ মাস পূর্বে ভোলা পৌরসভার ৮নম্বর ওয়ার্ড পৌর কাঁঠালি গ্রামে বাসিন্দা ইউসুফ আলীর মেয়ে মরিয়মের সাথে পারিবারিক ভাবে বিবাহ সম্পন্ন হয়। বিয়ের পরে বেশ কয়েক মাস সুখে শান্তিতে দাম্পত্য জীবন কাটলেও গত ২/৩ মাস ধরে ওমর ফারুক ও মরিয়ম দম্পতির মধ্যে পারিবারিক অশান্তি সৃষ্টি হয়। এক পর্যায়ে মরিয়ম তার বাবার বাড়িতে চলে যায়।


দীর্ঘদিনের পারিবারিক ঝামেলা মিটিয়ে মরিয়মকে বাড়ি ফিরে আনার জন্য দুই বাড়ির সম্মতিতে স্বামী-স্ত্রীর বিরোধ মিমাংসায় পারিবারিক সালিশের আয়োজন করা হয় ফারিকের শ্বশুরবাড়িতে। সালিসি কিছু বুঝতে উঠার আগেই স্ত্রী মরিয়মের বাড়ির লোকজন স্বামী ওমর ফারুক ও তার পরিবারের লোকজনের উপর হামলা করে।  এতে ওমর ফারুক, তার ছোট ভাই মোঃ হাসানসহ ৩জন গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসেন।


আহত ওমর ফারুক বলেন, আমার স্ত্রীর সাথে পারিবারিক ভাবে ঝামেলা হয়। তার কিছুদিন পরেই সে তার বাবার বাড়িতে চলে যায়। আমরা তার রাগ ভাঙ্গিয়ে আমাদের বাড়িতে আনতে গেলে দুই বাড়ির মুরুব্বিদের উপস্থিতে একটা সালিশ বৈঠকের আয়োজন করে। দুপুরের নামাজের সময় দুই বাড়ির মুরুব্বিরা যখন নামাজে যায় তখন আমার শশুর বাড়ি লোকজন হঠাৎ করে আমার ছোট ভাই হাসানের উপর হামলা করে। পরে তারে ছাড়াতে গেলে আমাকে ও আমার মাকেসহ আমাদের বাড়ির সকল সদস্যদের উপর হামলা করে। এক পর্যায়ে আমার সাথে থাকা নগদ ৬৫ হাজার টাকা দুটি স্মার্টফোন ছিনিয়ে নিয়ে যায়। আমাদের ডাক চিৎকার শুনে স্থানীয়রা এসে আমাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

এ ঘটনায় মামলার কথা জানতে চাইলে আহত ওমর ফারুকের মামা জানান, ভোলা সদর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।


এ বিষয়ে অভিযুক্ত ওমর ফারুকের শ্বশুর ইউসুফ আলীর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমার মেয়ে মরিয়মের সাথে তার স্বামী ওমর ফারুকের ঝামেলা চলছে। তার মিমাংসা করার জন্য তারা আমার বাড়িতে এসে আমাদের উপর হামলা করেছে।


এদিকে ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, এ ঘটনায় থানায় কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
চরফ্যাশনে দেশী হাঁসের কালো ডিম নিয়ে এলাকায় চাঞ্চল্যে
যে কোন সংকটে মানবসেবায় ঝাঁপিয়ে পড়েন শাহপরান জয়
যৌনতায় সুখ পেলই বিয়ে হয় যেখানে
তজুমদ্দিনে টেকশই বেড়িবাঁধ নির্মাণ,অপরূপ সৌন্দর্যের হাতছানি।
ঘাটে ভিড়ছে না লঞ্চ, ভোগান্তিতে তজুমদ্দিনের ব্যবসায়ী ও লক্ষাধিক মানুষ।
ভোলায় শ্বশুর বাড়িতে স্বামীর উপর স্ত্রী পক্ষের হামলায় আহত-৩
ঈদের রেসিপি: মচমচে ভুঁড়ি ভুনা
গরুর মাংস ফ্রিজ ছাড়া যেভাবে সংরক্ষণ করবেন
বিশ্ববাজারে কমেছে স্বর্ণের দাম
আবার এসেছে আষাঢ়