দক্ষিন আইচায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

প্রথম পাতা » দক্ষিণ আইচা » দক্ষিন আইচায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত
বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২



সেলিম রানা।।ভোলাবাণী।। পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে ভোলার জেলার দক্ষিণ আইচা থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

দক্ষিন আইচায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিতবৃহস্পতিবার  (১৮ আগস্ট ) সকাল ১১টার সময় চরমানিকা ইউনিয়ন আওয়ামীলীগ এর দলীয় কার্যালয়ে  দক্ষিণ আইচা থানা পুলিশের আয়োজনে  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিন আইচা থানার (ওসি)মোঃ শাখাওয়াত হোসেন,এস, আই অমিত হাসানের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন  চরমানিকা ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর তালুকদার, দক্ষিণ আইচা থানা যুবলীগের সাবেক সভাপতি  আব্দুর রশিদ মিয়া, এস আই রিয়াজুল,

আওয়ামীলীগ নেতা কাশেম ছুকানি, দক্ষিণ আইচা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম রানা, অর্থবিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান মমিন, সদস্য শামছুদ্দিন খোকন ও হাসান লিটন,

চর মানিকা ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মাকসুদ,প্রভাষক মোহাম্মদ হাসানসহ প্রমুখ।ওপেন হাউজ ডে আরো উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি, শিক্ষক, রাজনৈতিক  নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

দক্ষিণ আইচা থানার ওসি শাখাওয়াত হোসেন   তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সব সময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে কোনও আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান তিনি। তিনি আরও বলেন, বাল্যবিয়ে ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সবাই সচেতন হলেই এলাকায়  থেকে মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিয়ে বন্ধ হয়ে যাবে।এই সময় এলাকায় জনগণের কাছে সর্ব রকম সহযোগিতা কামনা করেন।

বাংলাদেশ সময়: ১৭:২৪:৪২   ৬২ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

দক্ষিণ আইচা’র আরও খবর


দক্ষিণ আইচায় ২৫ বছর করে দণ্ডপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার
দক্ষিণ আইচায় স্কুল ছাত্র নয়নের রিমোট কন্ট্রোল নিয়ন্ত্রিত লঞ্চ ভাসছে পানিতে
দক্ষিণ আইচায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত
ভোলায় ২৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার করেছ
দক্ষিণ আইচায় প্রতিপক্ষের হামলায় দুই নারী আহত
দুই চেয়ারম্যানের মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত
চর আইচা মাধ্যমিক বিদ্যালয়ে বই উৎসব উদযাপন
১২ বছর পালিয়ে থেকে ও শেষ রক্ষা পেলেন না নুর মোহাম্মদ
দক্ষিণ আইচায় নৌকার প্রার্থী এমপি জ্যাকব এর উঠান বৈঠক
দক্ষিণ আইচায় এক স্কুল ছাত্রীকে অপহরণ, মুচলেকায় মুক্তি

আর্কাইভ