মনপুরায় ভোটার তালিকা পুর্নবিন্যাস করন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত ॥

প্রথম পাতা » প্রধান সংবাদ » মনপুরায় ভোটার তালিকা পুর্নবিন্যাস করন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত ॥
বৃহস্পতিবার, ৪ আগস্ট ২০২২




মোঃ ছালাহউদ্দিন।।ভোলাবাণী।।মনপুরা প্রতিনিধি ॥

মনপুরায় নবগঠিত ৫নং কলাতলী ইউনিয়ন পরিষদের ভোটার তালিকা পুর্নবিন্যাস করন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার নবগঠিত ৫নং কলাতলী ইউনিয়নের মনির বাজার সংলগ্ন স্কুল মাঠে দুপুর সাড়ে ১২টায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভার সভাপতিত্ব করেন ভোটার তালিকা পুর্নবিন্যাসকারী কর্মকর্তা ও হাজির হাট সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দ শফিকুল হক। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মনপুরা উপজেলা নির্বাচন অফিসার(অতিঃ দাঃ) মোঃ রফিকুল ইসলাম, মনপুরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন হাওলাদার, সাংবাদিক মোঃ ছালাহউদ্দিন, উপজেলা সহকারী নির্বাচন অফিসার মোঃ আরিফ হোসেন, উপজেলা আ’লীগ সহকারী প্রচার সম্পাদক মোঃ জসিম হাওলাদার প্রমুখ।

মনপুরা নবগঠিত ৫নং কলাতলী ইউনিয়ন পরিষদের ভোটার তালিকা পুর্নবিন্যাস করন উপলক্ষে মতবিনিময় সভার একাংশ। সভায় উপস্থিত নের্তৃবৃন্দের একাংশ। সভায় বক্তব্য দিচ্ছেন জেলা নির্বাচন অফিসার, ভোটার তালিকা বিন্যাসকারী কর্মকর্তা, উপজেলা নির্বাচন অফিসার ও সাবেক চেয়ারম্যন।

সভায় প্রধান অতিথি বলেন, ভোটার তালিকা পুর্নবিন্যাস কাজে ভোটার তালিকা পুর্নবিন্যাসকারী কর্মকর্তা থাকবেন। তাকে সহযোগীতা করবেন ৯ জন তথ্য সংগ্রহকারী। নবগঠিত নতুন ৯টি ওয়ার্ডের ভোটার তালিকা থেকে ভোটার বিন্যাস করবেন তথ্যসংগ্রকারী । ভোটার তালিকা থেকে তথ্য যাচাই- বাছাই করে দেখবেন কারা কোথায় বসবাস করছেন। শুধুমাত্র ভোটার তালিকায় যাদের নাম  আছে তাদের বাড়ী কোথায় তারা কোন ওয়ার্ডে বসবাস করছেন সেই নামের পাশে ওয়ার্ডের নাম লাল কালি দিয়ে লিখবেন।  প্রতিটি ওয়ার্ডে সভা করে স্থানীয় ব্যাক্তিদের উপস্থিতিতে ভোটার তালিকা বিন্যাস করতে হবে। স্থানীয় জনপ্রতিনিধিসহ আগ্রহী প্রার্থীদর ভোটার তালিকা বিন্যাস কাজে সহযোগীতা করার জন্য আহব্বান জানান।
এই সময়  স্থানীয় জনপ্রতিনিধি ইউপি সদস্য মোঃ আব্দুর রহমান, মোঃ আমিন তালুকদার, মোঃ আলমগীরসহ স্থানীয় জনপ্রতিনিধি, গন্যমান্য ব্যাক্তিবর্গ, বাজার ব্যাবসায়ী, তথ্য সংগ্রহকারী ও  স্থানীয় জনগন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য ১নং মনপুরা ইউনিয়ন ও নবগঠিত ৫নং কলাতলী ইউনিয়ন (মোট ২টি) ইউনিয়নের ১৮টি ওয়ার্ডে মোট ১৫ হাজার ২শত ৮৮ ভোটার ভোটার তালিকা থেকে পুর্নবিন্যাস করা হবে।

বাংলাদেশ সময়: ১০:৪৯:৩৬   ৬২ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


৩ মাস ধরে বন্ধ বিদ্যুৎ প্লান্টতীব্র গরম আর বিদ্যুতের ভয়াবহ লোডশেডিংয়ে অতিষ্ঠ ভোলাবাসী
মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন ॥
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ
চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
ইসরায়েলকে ‘সহায়তা করা’ নিয়ে মুখ খুলল সৌদি
প্রিয়জনদের সঙ্গে ঈদ উদযাপন শেষেকর্মস্থলে ফিরছে মানুষ, ইলিশা ঘাটে যাত্রীদের চাপ
আইপিএলে চতুর্থ দ্রুততম সেঞ্চুরিয়ান ট্রাভিস হেড
উত্তর দিঘলদী ইউনিয়নে জনসভা ও পথসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ
চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪

আর্কাইভ