সাউদিয়া ফিলিং স্টেশনে তেল নিয়ে তেলেসমাতি, প্রতিবাদ করায় শিক্ষক লাঞ্ছিত

প্রথম পাতা » প্রধান সংবাদ » সাউদিয়া ফিলিং স্টেশনে তেল নিয়ে তেলেসমাতি, প্রতিবাদ করায় শিক্ষক লাঞ্ছিত
বুধবার, ৩ আগস্ট ২০২২



ভোলাবাণী।। লালমোহন প্রতিনিধি : ভোলার লালমোহনে মেসার্স সাউদিয়া ফিলিং স্টেশন তেল পরিমাণে কম পেয়ে প্রতিবাদ করায় লাঞ্ছিত হয়েছেন মো. ফারুক হোসেন নামে এক স্কুল শিক্ষক।

বুধবার দুপুরে উপজেলার লাঙ্গলখালীস্থ ওই পেট্রোল পাম্প এলাকায় এ ঘটনা ঘটে। হেনস্তার শিকার ফারুক হোসেন উপজেলার কালমা ইউনিয়নের উত্তর চর ছকিনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

শিক্ষক ফারুক বলেন, দুপুরের দিকে সেচযন্ত্রের জন্য ফিলিং স্টেশন থেকে ডিজেল নিতে আসি।আমার সাথে থাকা ৩২ লিটার ধারণ ক্ষমতার কন্টেইনার ভর্তি করে ৩৪ লিটারের মূল্য রাখে ফিলিং স্টেশনের লোকজন। বিষয়টি আমার সন্দেহ হলে নিকটেই দুটি দোকানে ওই ডিজেল ওজন দিলে প্রায় দুই লিটার কম পাওয়া যায়।

সাউদিয়া ফিলিং স্টেশনে তেল নিয়ে তেলেসমাতি, প্রতিবাদ করায় শিক্ষক লাঞ্ছিততিনি আরও বলেন, এ অভিযোগটি জানাতে পূণরায় গেলে ফিলিং স্টেশনের লোকজন ক্ষিপ্ত হয়। মেসার্স সাউদিয়া ফিলিং স্টেশনের মালিক মো. রুহুল কুদ্দুস নির্দেশে আমাকে কক্ষে বেঁধে রাখার চেষ্টা করে স্টেশনের লোকজন। পরে স্থানীয়রা এগিয়ে এলে রক্ষা করে। বিষয়টি জেলা ভোক্তা অধিকারের কর্মকর্তাকে জানালে তিনি অভিযোগটি লিখিত আকারে দেয়ার পরামর্শ দেন। এরপর আমি ৯৯৯-এ কল দিলে ঘটনাস্থলে পুলিশ আসবে বলে আশস্ত করেন। এই ন্যাক্কারজনক ঘটনার সঠিক বিচারেে দাবি করেন শিক্ষক মোঃ ফারুক।

এ ব্যাপারে মেসার্স সাউদিয়া ফিলিং স্টেশনের মালিক মো. রুহুল কুদ্দুস জানান, পাম্প থেকে কাউকে তেল কম দেয়া হয় না। এছাড়া অভিযোগকারী ওই ব্যক্তি পাম্পে এসে হট্টগোল করলে তাকে লোকজনের মাধ্যমে অফিস কক্ষে আসার জন্য বলা হয়। এর বাহিরে কোনো ঘটনা ঘটেনি।

লালমোহন থানার ডিউটি অফিসার এএসআই জাকির বলেন, ৯৯৯-এর মাধ্যমে পাম্পে তেল কম দেয়ার একটি অভিযোগ পেয়েছি। এরপর সেখানে ঘটনার সঠিক কারণ জানার জন্য ফোর্স পাঠানো হয়েছে।

ভোক্তা অধিকার সংরক্ষণ ভোলা জেলার সহকারী পরিচালক মাহবুবুল হাসান বলেন, ফারুক হোসেনের কাছ থেকে মোবাইলে অভিযোগ পেয়েছি। তাকে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১:৪৯:৫৩   ৮২ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


প্রচণ্ড গরমে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ঘোষণা
শশীভূষণে পানিতে ডুবে দুই সহোদরের মৃত্যু
বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ট ব্যবসায়ীসহ গ্রাহকবিদ্যুত বিহীন মনপুরা ॥ তীব্রতাপদাহে ভোগান্তিতে সাধারন মানুষ
ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালাল ইসরায়েল
৩ মাস ধরে বন্ধ বিদ্যুৎ প্লান্টতীব্র গরম আর বিদ্যুতের ভয়াবহ লোডশেডিংয়ে অতিষ্ঠ ভোলাবাসী
মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন ॥
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ
চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
ইসরায়েলকে ‘সহায়তা করা’ নিয়ে মুখ খুলল সৌদি

আর্কাইভ