চরমাদ্রাজ ইউপি সদস্য পদে আগামী কাল উপ-নির্বাচন

প্রথম পাতা » চরফ্যাশন » চরমাদ্রাজ ইউপি সদস্য পদে আগামী কাল উপ-নির্বাচন
মঙ্গলবার, ১৪ জুন ২০২২



---মিজান নয়ন, চরফ্যাশন অফিস॥
আগামী কাল বুধবার চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজ ৪ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য পদে উপ নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ভোটগ্রহণ উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে এবং কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে উপজেলা নির্বাচন অফিসার মো. রফিকুল ইসলাম জানিয়েছেন।
উপনির্বাচনে এ ওয়ার্ডে ৭জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন। এরা হলেন মো. রাসেল হোসেন দেওয়ান (ফুটবল), আবুদল লতিফ তোতা (টিউব ওয়েল), মনোয়ার হোসেন (ঘুড়ি), আক্তার হোসেন (আপেল), বশির আহমেদ (বৈদ্যুতিক পাখা), মো.মাসুদ (তালা) ও হাবিবুর রহমান (মোরগ) ।
নির্বাচনকে কেন্দ্র করে ওয়ার্ডটির প্রার্থী এবং তাদের কর্মী সমর্থকরা গতকাল মধ্যরাত পর্যন্ত ব্যাপক প্রচার প্রচারণা চালিয়েছেন। নির্বাচনের ফলাফল ঘোষনার পর শেষ হাসি কে হাসবেন এনিয়ে ভোটারদের মধ্যে চলেছে আলোচনা সমালোচনা।
চরমাদ্রাজ ইউপি সদস্য পদে আগামী কাল উপ-নির্বাচনগতকাল সরেজমিনে গিয়ে এলাকার ভোটারদের সঙ্গে আলাপ কালে তারা জানান, প্রয়াত লুৎফুর দেওয়ান জনকল্যানে কাজ করেছেন। তার মৃত্যুতে পদটি শুন্য হলে এলাকার মানুষের অনুপ্রেরণায় তার ছেলে রাসেল দেওয়ান প্রার্থী হয়েছেন। পিতার ইমেজ এবং নিজের সততাকে কাজে লাগিয়ে রাসেল দেওয়ান( ফুটবল প্রতিক) সুবিধা জনক অবস্থানে রয়েছেন। সোমবার রাতে হাওলাদার বাড়ির উঠান বৈঠকে রাসেল দেওয়ানকে নির্বাচিত করার প্রতিশ্রুতি ব্যাক্ত করেছেন অসংখ্য ভোটার।
এছাড়া প্রার্থী আবদুল লতিফ তোতারও এলাকায় জনপ্রিয়তা রয়েছে। নির্বাচনে এদুই প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্ধীতা হবে বলে ভোটারদের সুত্রে জানাগেছে।
উল্লেখ্য’৪নম্বর ওয়ার্ড ইউপি সদস্য লুৎফুর রহমান দেওয়ানের মৃত্যু জনিত কারণে পদটি শুন্য হলে উপনির্বাচনের আয়োজন করে নির্বাচন কমিশন। জানাগেছে, এওয়ার্ডের ভোটার সংখ্যা ১৭০৬জন।

বাংলাদেশ সময়: ১৭:৩৬:২০   ৮৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা
চরফ্যাশনে হাঙ্গর মাছের শুটকিসহ গ্রেফতার-২
চরফ্যাশনে হারুন হত্যার কারণ নতুন অটো রিকশা, তিন আসামী গ্রেফতার ছুরি উদ্ধার
চরফ্যাশনে অটোরিকশা চালক হত্যা মামলায় ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব
চরফ্যাশনে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে: এমপি জ্যাকব
চরফ্যাশনে যাত্রীবাহী বাসে আগুন, বিএনপির ৪ নেতা গ্রেফতার

আর্কাইভ