শিরোনাম:
ভোলা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯

Bholabani
সোমবার ● ৬ জুন ২০২২
প্রথম পাতা » প্রধান সংবাদ » মুক্তির অনুমতি পেয়েছে অনন্ত জলিলের ১০০ কোটি টাকার ছবি ‘দিন- দ্য ডে’
প্রথম পাতা » প্রধান সংবাদ » মুক্তির অনুমতি পেয়েছে অনন্ত জলিলের ১০০ কোটি টাকার ছবি ‘দিন- দ্য ডে’
৭০ বার পঠিত
সোমবার ● ৬ জুন ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মুক্তির অনুমতি পেয়েছে অনন্ত জলিলের ১০০ কোটি টাকার ছবি ‘দিন- দ্য ডে’

ভোলাবাণী বিনোদন ডেক্সঃ

অনন্ত জলীল ও বর্ষা অভিনীত প্রতীক্ষিত ছবি ‘দিন দ্য ডে’। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত এরইমধ্যে এই ছবির টিজার ও ট্রেলার দেখেছেন দর্শক। জানিয়েছিলেন সম্ভাব্য মুক্তির তারিখও! এবার হাতে এলো সেন্সর ছাড়পত্র!

মুক্তির অনুমতি পেয়েছে অনন্ত জলিলের ১০০ কোটি টাকার ছবি ‘দিন- দ্য ডে’সম্প্রতি সেন্সর বোর্ড থেকে মুক্তির অনুমতি পেয়েছে চিত্রতারকা অনন্ত জলিলের ছবি ‘দিন- দ্য ডে’। যার ফলে দেশের হলে ছবিটি মুক্তিতে আর কোনো বাঁধা রইলো না। আগামী ঈদে ছবিটি মুক্তি পাবে বলে নিশ্চিত করেন নায়ক অনন্ত জলিল নিজেই।

রবিবার সিনেমাটির সেন্সর সনদও হাতে পেয়েছেন বলে জানিয়েছেন ‘মোস্ট ওয়েলকাম’ ছবির এ নায়ক ও প্রযোজক। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত এ সিনেমাটি আসন্ন ঈদ উপলক্ষ্যে এরইমধ্যে আলোচনায়।
সেন্সর ছাড়পত্র হাতে পাওয়ার পর অনন্ত জানান, ‘আমরা সেন্সর সনদ পেয়েছি। সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটির ভূয়সী প্রশংসা করেছেন। দিয়েছেন আনকাট সনদ। দীর্ঘদিন ধরে দর্শকরা এ সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। এবার সেই অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে। আসছে ঈদুল আযহায় সিনেমাটি মুক্তি পাবে।’

এর আগে চলতি বছরের শুরুতে এক সংবাদ সম্মেলন করে অনন্ত জানিয়েছিলেন, এ সিনেমার বাজেট প্রায় শতকোটি টাকা। বিশ্বের কয়েকটি দেশে এর শুটিং করা হয়েছে। ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় বানানো ‘দিন দ্য ডে’র বাংলাদেশের অংশ প্রযোজক অনন্ত জলিল। এ বিষয়ে গেল বছর সংবাদ সম্মেলনে অনন্ত জানান, বাংলাদেশে শুটিংয়ে যে অর্থ ব্যয় হয়েছে তিনি সেই অংশটুকুতে লগ্নী করেছেন। অন্যান্য দেশের শুটিংয়ে ব্যয় বহন করেছে ইরানি প্রযোজক।

যারা বাংলাদেশ থেকে প্রবাসে যান তারা বিভিন্ন সমস্যার মুখোমুখি হন। বাংলাদেশ, তুরস্ক, আফগিস্তান, ইরান এই চার দেশ মিলিয়ে ‘দিন দ্য ডে’ সিনেমায় উঠে আসবে সেইসব লোহমর্ষক প্রেক্ষাপট। ছবিতে অনন্ত ছাড়াও আছেন তার স্ত্রী ও চিত্রনায়িকা বর্ষা। ছবিটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
আবার এসেছে আষাঢ়
লালমোহনে বিদ্যালয়ের অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষককে অব্যহতি
ভোলায় চাঞ্চল্যকর পর্নোগ্রাফি মামলার আসামি ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেফতার
মনপুরায় বিআইডব্লিটিসি ও বিআইডব্লিটিএর কর্মকর্তাদের ফেরিঘাট পরিদর্শন ও সুধি সমাবেশ
কুকরী-মুকরী জেলের জালে ধরা পড়ল বিরল প্রজাতির কচ্ছপ-ডলফিন
ভোলায় একজন বাকপ্রতিবন্ধী ঠিকানাহীন মেয়ে খুঁজে পেলো স্থায়ী নিরাপদ আশ্রয়স্থল।
দেশব্যাপী ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু
এনজিওতে চাকরির সুযোগ
বাংলাদেশের উপকূলেই আসবে অশনি!
লালমোহনে জেলেদের জালে ধরা পড়লো রাজা ইলিশ