শিরোনাম:
ভোলা, মঙ্গলবার, ৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

Bholabani
বৃহস্পতিবার ● ২৬ মে ২০২২
প্রথম পাতা » প্রধান সংবাদ » লালমোহনে ২ ইউপিতে ৪ বিদ্রোহী প্রার্থীকে বহিস্কার করলো আওয়ামীলীগ
প্রথম পাতা » প্রধান সংবাদ » লালমোহনে ২ ইউপিতে ৪ বিদ্রোহী প্রার্থীকে বহিস্কার করলো আওয়ামীলীগ
৬৮ বার পঠিত
বৃহস্পতিবার ● ২৬ মে ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

লালমোহনে ২ ইউপিতে ৪ বিদ্রোহী প্রার্থীকে বহিস্কার করলো আওয়ামীলীগ

স্টাফ রিপোর্টার।।ভোলাবাণী 


ভোলার লালমোহনে আওয়ামীলীগের দলীয় প্রার্থীর বিরুদ্ধে ইউনিয়ন নির্বাচনে অংশগ্রহণ করার কারনে ২নং কালমা ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাকির হোসেন পঞ্চায়েত এবং ৮নং রমাগঞ্জ ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী রমাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন, রমাগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ মোসলেউদ্দিন লিটন ও উপজেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক মোঃ আনোয়ার রাব্বিকে আওয়ামীলীগ থেকে বহিস্কার করা হয়।


লালমোহনে ২ ইউপিতে ৪ বিদ্রোহী প্রার্থীকে বহিস্কার করলো আওয়ামীলীগবৃহস্পতিবার (২৬ মে) লালমোহন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ নূরুন্নবী চৌধুরী শাওন ও সাধারণ সম্পাদক মোঃ ফকরুল আলম হাওলাদার এর লিখিত ও স্বাক্ষরিত চিঠির মাধ্যমে তাদেরকে বহিস্কার করা হয়। চিঠিতে যা উল্লেখ করা হয় তা হলো- বাংলাদেশ আওয়ামীলীগের গঠনতন্ত্রের ৪৭ এর ১১ ধারা মোতাবেক ও স্থানীয় সরকার নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে কেহ প্রার্থী হইলে দল হইতে সরাসরি বহিস্কার হইবেন। এছাড়া গত ২৩ মে ২০২২  এর কার্যকরী সভায় তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত গ্রহীত হয়। উক্ত ধারা ও সভার সিদ্ধান্ত মোতাবেক লালমোহন উপজেলার ২নং কালমা ও ৮নং রমাগঞ্জ ইউনিয়ন পরিষদে নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে যারা প্রার্থী হইয়াছেন তাদের নাম নিম্নে দেয়া হইল। ১) মোঃ জাকির হোসেন পাঞ্চায়েত- ২নং কালমা ইউনিয়ন। ২) মোঃ জামাল উদ্দিন-৮নং রমাগঞ্জ ইউনিয়ন। ৩) মোঃ মোসলেউদ্দিন লিটন-৮নং রমাগঞ্জ ইউনিয়ন। ৪। মোঃ আনোয়ার রাব্বি- ৮নং রমাগঞ্জ ইউনিয়ন । উল্লেখিত ব্যক্তিবর্গ যেহেতু দল হইতে বহিস্কৃত হয়েছেন সে কারনে সংগঠনের সকল নেতৃবৃন্দকে তাদের সাথে সাংগঠনিক কোন কার্যক্রম না করার জন্য বলা হইল।


উল্লেখ্য আজ বৃহস্পতিবার মনোনয়নপত্র প্রত্যাহরের শেষ দিনে তারা তাদের প্রার্থীতা প্রত্যাহার করেনি।  কালমা ও রমাগঞ্জ ইউনিয়নে আগামী ১৫জুন ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
বিশ্ববাজারে কমেছে স্বর্ণের দাম
আবার এসেছে আষাঢ়
লালমোহনে বিদ্যালয়ের অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষককে অব্যহতি
ভোলায় চাঞ্চল্যকর পর্নোগ্রাফি মামলার আসামি ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেফতার
মনপুরায় বিআইডব্লিটিসি ও বিআইডব্লিটিএর কর্মকর্তাদের ফেরিঘাট পরিদর্শন ও সুধি সমাবেশ
কুকরী-মুকরী জেলের জালে ধরা পড়ল বিরল প্রজাতির কচ্ছপ-ডলফিন
ভোলায় একজন বাকপ্রতিবন্ধী ঠিকানাহীন মেয়ে খুঁজে পেলো স্থায়ী নিরাপদ আশ্রয়স্থল।
দেশব্যাপী ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু
এনজিওতে চাকরির সুযোগ
বাংলাদেশের উপকূলেই আসবে অশনি!