লালমোহন উপজেলার কালমা ইউপি নির্বাচন সুষ্ঠু করতে সকল প্রার্থীদের নিয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত।

প্রথম পাতা » প্রধান সংবাদ » লালমোহন উপজেলার কালমা ইউপি নির্বাচন সুষ্ঠু করতে সকল প্রার্থীদের নিয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত।
বুধবার, ২৫ মে ২০২২



স্টাফ রিপোর্টার।।ভোলাবাণী।।

ভোলার লালমোহন  উপজেলার কালমা ইউনিয়নে আগামী ১৫ জুন ইউপি নির্বাচনকে সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ডাওরী বাজারে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

---বুধবার (২৫ মে) দুপুরে উপজেলার ডাওরী বাজারে কালমা ইউনিয়ন এর  সকল ইউপি চেয়ারম্যান প্রার্থী ও ইউপি সদস্য প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা করেন লালমোহন  থানা পুলিশ।

সভায় লালমোহন  থানা অফিসার ইনচার্জ মোঃ মুরাদ হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালমোহন ও বোরহানউদ্দিনের  অতিরিক্ত পুলিশ সুপার ( এডিশনাল এসপি ) মোঃ জহিরুল ইসলাম হাওলাদার।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোঃ শাহাবুদ্দিন মেম্বার, আরো উপস্থিত ছিলেন কালমা ইউনিয়ন এর যুবলীগের সভাপতি মোঃ রাজিব হাওলাদার ও ছাত্রলীগ,যুবলীগ, সেচ্ছা সেবকলীগ সহ সকল স্তরের নেতৃবৃন্দ ।

 

এ সময়,লালমোহন ও বোরহানউদ্দিনের   অতিরিক্ত  পুলিশ সুপার, মোঃ জহিরুল ইসলাম হাওলাদার  আগামী ১৫ ই জুন লালমোহন  উপজেলার কালমা  ইউপিতে নির্বাচনকে কেন্দ্র করে বলেন, নির্বাচনকে কেন্দ্র করে কেউ কোন রকম আচরণ বিধি লঙ্ঘন করলে তাৎক্ষণিক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আমরা আপনাদের সহযোগীতা চাই। আপনাদের সমস্যা হলে আমাদের জানান আমরা ব্যবস্থা নিবো। নির্বাচনে যথেষ্ট সংখ্যক আইন-শৃঙ্খলা বাহিনী উপস্থিত থাকবে বলেও জানান তিনি।

 

বিশেষ অতিথির বক্তব্যে বক্তারা বলেন,কালমা ইউপি নির্বাচন হবে একটি সুস্থ ও নিরপেক্ষ নির্বাচন। এখানে কোন রকম আচরণ বিধি লঙ্ঘন করবেন না, আপনারা এখন নির্বাচনকে কেন্দ্র করে মারামারি হানাহানি করবেন, ভোটের পর সবাই আবার ঠিক আগের মতোই চলবেন তাহলে কেন এখন আচরণ বিধি লঙ্ঘন  করবেন। এখানে যদি  কোন রকম আচরণ বিধি লঙ্ঘন কেউ করে  তাহলে কোন ছাড় পাবেনা।

 

লালমোহন উপজেলার কালমা ইউপি নির্বাচন সুষ্ঠু করতে সকল প্রার্থীদের নিয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত।এ সময় উপস্থিত প্রার্থীদের সকলকে মত প্রকাশের সুযোগ করে দেওয়া হয়। মত প্রকাশে সকলেই একটি সুস্থ ও নিরপেক্ষ নির্বাচনের দাবী জানিয়েছেন। অপর দিকে এতো সুন্দর ভাবে মত প্রকাশের সুযোগ করে দেওয়ায় লালমোহন  থানা অফিসার ইনচার্জ মোঃ মুরাদ হোসেনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জনসাধারণ।


বাংলাদেশ সময়: ১৬:৩০:৩২   ৪৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


শশীভূষণ বাজারে অগ্নিকান্ডে তিন দোকান পুড়ে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলার কৃষকরা ঝুঁকছেন ক্যাপসিকাম চাষে
স্মার্টফোনে ই-লাইসেন্স দেখিয়েও গাড়ি চালানো যাবে
ইতিহাসে প্রথমবারের মতো মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সৌদি সুন্দরী
মনপুরায় রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন ॥
ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল।
মনপুরায় মহান স্বাধীনতা দিবস পালিত
ভোলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন
ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

আর্কাইভ