শিরোনাম:
ভোলা, মঙ্গলবার, ৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

Bholabani
বুধবার ● ২৫ মে ২০২২
প্রথম পাতা » প্রধান সংবাদ » লালমোহন উপজেলার কালমা ইউপি নির্বাচন সুষ্ঠু করতে সকল প্রার্থীদের নিয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত।
প্রথম পাতা » প্রধান সংবাদ » লালমোহন উপজেলার কালমা ইউপি নির্বাচন সুষ্ঠু করতে সকল প্রার্থীদের নিয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত।
৪১ বার পঠিত
বুধবার ● ২৫ মে ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

লালমোহন উপজেলার কালমা ইউপি নির্বাচন সুষ্ঠু করতে সকল প্রার্থীদের নিয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত।

স্টাফ রিপোর্টার।।ভোলাবাণী।।

ভোলার লালমোহন  উপজেলার কালমা ইউনিয়নে আগামী ১৫ জুন ইউপি নির্বাচনকে সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ডাওরী বাজারে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

---বুধবার (২৫ মে) দুপুরে উপজেলার ডাওরী বাজারে কালমা ইউনিয়ন এর  সকল ইউপি চেয়ারম্যান প্রার্থী ও ইউপি সদস্য প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা করেন লালমোহন  থানা পুলিশ।

সভায় লালমোহন  থানা অফিসার ইনচার্জ মোঃ মুরাদ হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালমোহন ও বোরহানউদ্দিনের  অতিরিক্ত পুলিশ সুপার ( এডিশনাল এসপি ) মোঃ জহিরুল ইসলাম হাওলাদার।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোঃ শাহাবুদ্দিন মেম্বার, আরো উপস্থিত ছিলেন কালমা ইউনিয়ন এর যুবলীগের সভাপতি মোঃ রাজিব হাওলাদার ও ছাত্রলীগ,যুবলীগ, সেচ্ছা সেবকলীগ সহ সকল স্তরের নেতৃবৃন্দ ।

 

এ সময়,লালমোহন ও বোরহানউদ্দিনের   অতিরিক্ত  পুলিশ সুপার, মোঃ জহিরুল ইসলাম হাওলাদার  আগামী ১৫ ই জুন লালমোহন  উপজেলার কালমা  ইউপিতে নির্বাচনকে কেন্দ্র করে বলেন, নির্বাচনকে কেন্দ্র করে কেউ কোন রকম আচরণ বিধি লঙ্ঘন করলে তাৎক্ষণিক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আমরা আপনাদের সহযোগীতা চাই। আপনাদের সমস্যা হলে আমাদের জানান আমরা ব্যবস্থা নিবো। নির্বাচনে যথেষ্ট সংখ্যক আইন-শৃঙ্খলা বাহিনী উপস্থিত থাকবে বলেও জানান তিনি।

 

বিশেষ অতিথির বক্তব্যে বক্তারা বলেন,কালমা ইউপি নির্বাচন হবে একটি সুস্থ ও নিরপেক্ষ নির্বাচন। এখানে কোন রকম আচরণ বিধি লঙ্ঘন করবেন না, আপনারা এখন নির্বাচনকে কেন্দ্র করে মারামারি হানাহানি করবেন, ভোটের পর সবাই আবার ঠিক আগের মতোই চলবেন তাহলে কেন এখন আচরণ বিধি লঙ্ঘন  করবেন। এখানে যদি  কোন রকম আচরণ বিধি লঙ্ঘন কেউ করে  তাহলে কোন ছাড় পাবেনা।

 

লালমোহন উপজেলার কালমা ইউপি নির্বাচন সুষ্ঠু করতে সকল প্রার্থীদের নিয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত।এ সময় উপস্থিত প্রার্থীদের সকলকে মত প্রকাশের সুযোগ করে দেওয়া হয়। মত প্রকাশে সকলেই একটি সুস্থ ও নিরপেক্ষ নির্বাচনের দাবী জানিয়েছেন। অপর দিকে এতো সুন্দর ভাবে মত প্রকাশের সুযোগ করে দেওয়ায় লালমোহন  থানা অফিসার ইনচার্জ মোঃ মুরাদ হোসেনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জনসাধারণ।






আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
বিশ্ববাজারে কমেছে স্বর্ণের দাম
আবার এসেছে আষাঢ়
লালমোহনে বিদ্যালয়ের অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষককে অব্যহতি
ভোলায় চাঞ্চল্যকর পর্নোগ্রাফি মামলার আসামি ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেফতার
মনপুরায় বিআইডব্লিটিসি ও বিআইডব্লিটিএর কর্মকর্তাদের ফেরিঘাট পরিদর্শন ও সুধি সমাবেশ
কুকরী-মুকরী জেলের জালে ধরা পড়ল বিরল প্রজাতির কচ্ছপ-ডলফিন
ভোলায় একজন বাকপ্রতিবন্ধী ঠিকানাহীন মেয়ে খুঁজে পেলো স্থায়ী নিরাপদ আশ্রয়স্থল।
দেশব্যাপী ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু
এনজিওতে চাকরির সুযোগ
বাংলাদেশের উপকূলেই আসবে অশনি!