দক্ষিণ আইচায় বিধবা’র স্বপ্ন পূরণ করলো পুলিশ

প্রথম পাতা » দক্ষিণ আইচা » দক্ষিণ আইচায় বিধবা’র স্বপ্ন পূরণ করলো পুলিশ
শনিবার, ২১ মে ২০২২




সেলিম রানা।।ভোলাবাণী

চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচায় এক  গৃহহীন অসহায় বিধবা’র দুর্দশায় মাননীয় প্রধানমন্ত্রীর মানবিকতায়, এবং মাননীয় আইজিপি মহোদয়ের নির্দেশনা বাস্তবায়নে সহায়ক হিসেবে গৃহীত প্রকল্পের মাধ্যমে বুধবার (১৮ মে) সকালে দক্ষিণ আইচা থানার অধ্যক্ষ নজরুল নগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড চরহরিশ গ্রামের মৃত শাহজাহান হাওলাদার’র স্ত্রী রাহেলা বেগম নামে এক বিধবা মহিলাকে দক্ষিণ আইচা থানার ওসি মো.শাখাওয়াত হোসেন উপস্থিত হয়ে ঘরের চাবি সহ জমির দলিল তুলে দেন।

দক্ষিণ আইচায় বিধবা’র স্বপ্ন পূরণ করলো পুলিশএ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ আইচা থানার পুলিশ পরিদর্শক এসআই শামিম, ও দক্ষিণ আইচা থানা যুব লীগের আহ্বায়ক আক্তার হোসেন বাবুল সহ এলাকার সাধারণ মানুষ।  নতুন ঘর পেয়ে আবেগাপ্লুত রাহেলা বেগম বলেন, তিনি জানান, আমার স্বামী মৃত্যুর পর থেকে খুব কষ্টে জীবনযাপন পার করছি। তবে পেটের কষ্টের চেয়ে ঘরের কষ্ট ছিল অনেক বড়! কারণ ঝড়বৃষ্টিতে সন্তানদের নিয়ে অনেক কষ্ট করতে হচ্ছিল। পুলিশ আমাদের জন্য যা করল সেটি কোনো দিন ভোলার মতো নয়।

এক সময় এলাকায় পুলিশ এলে খুব ভয় লাগত। ভয়ে ঘর থেকে বের হতাম না। আজ সেই পুলিশই আমাদের ঘর করে দিলো আমাকে চির ঋণী করে দিলেন পুলিশ সদস্যরা। আল্লাহ তাদের মঙ্গল করুন। ওসি সাখাওয়াত হোসেন বলেন, বিট পুলিশিং কার্যক্রম পরিচালনা করতে গিয়ে অসহায় এই পরিবারটির খোঁজ পাওয়া যায়। পরে আইজিপি স্যারের নির্দেশে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে প্রতিটি উপজেলায় হতদরিদ্র মানুষের জন্য একটি করে নতুন ঘরের তালিকায় দক্ষিণ আইচা থানা থেকে রাহেলা বেগমের নাম পাঠানো হয়। পরে পুলিশ সুপার স্যারের নিদের্শে বুধবার নতুন ঘরের চাবি সহ জমির দলিল তুলে দেওয়া হয়। হতদরিদ্র ওই বিধবার পরিবারটি খুব খুশি হয়েছে। বাংলাদেশ পুলিশ সাধারণ মানুষের মুখে হাসি ফোটানোর জন্যই কাজ করে যাচ্ছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০:১৫:২২   ৬৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

দক্ষিণ আইচা’র আরও খবর


দক্ষিণ আইচায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত
ভোলায় ২৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার করেছ
দক্ষিণ আইচায় প্রতিপক্ষের হামলায় দুই নারী আহত
দুই চেয়ারম্যানের মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত
চর আইচা মাধ্যমিক বিদ্যালয়ে বই উৎসব উদযাপন
১২ বছর পালিয়ে থেকে ও শেষ রক্ষা পেলেন না নুর মোহাম্মদ
দক্ষিণ আইচায় নৌকার প্রার্থী এমপি জ্যাকব এর উঠান বৈঠক
দক্ষিণ আইচায় এক স্কুল ছাত্রীকে অপহরণ, মুচলেকায় মুক্তি
দক্ষিণ আইচায় কমিউনিটি পুলিশিং ডে পালিত
২২ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

আর্কাইভ