ভোলায় প্রতারণা মুলক কাজের অভিযোগে গ্রেফতকর ১

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় প্রতারণা মুলক কাজের অভিযোগে গ্রেফতকর ১
মঙ্গলবার, ১০ মে ২০২২





আকতারুল ইসলাম আকাশ।।ভোলাবাণী : পাসপোর্ট সংক্রান্ত প্রতারণা, দালালী, নাগরিক হয়রানী এবং  অর্থ আত্মসাৎসহ বিভিন্ন অভিযোগের ভিত্তিতে আব্দুল রহমান (৪৮) নামে এক দালালকে গ্রেফতার করেছে ভোলা সদর মডেল থানা পুলিশের একটি টিম।



সোমবার (৯ মে) বিকেলে তাকে গ্রেফতার করা হয়। আব্দুল রহমান ভোলা সদর উপজেলা বাপ্তা ইউনিয়নের চর বাপ্তা গ্রামের মৃত আলী হোসেনের ছেলে।



পুলিশের অভিযানে গ্রেফতার আব্দুল রহমানতিনি ভোলা আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে কনফেকশনারি দোকান করতেন। কনফেকশনারি দোকানের আড়ালে তিনি দীর্ঘদিন যাবত পাসপোর্ট অফিসের দালালি করে সেবাগ্রহীতাদের কাছ থেকে অর্থ আত্মসাৎ করে আসছে এমন অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে বলে মঙ্গলবার (১০ মে) সকাল ১০ টায় ভোলা সদর মডেল থানার (ওসি তদন্ত) মো. আরমান হোসেন  জানিয়েছেন।



ওসি তদন্ত আরও জানান, ভোলা আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে কনফেকশনারী দোকান করতেন আব্দুল রহমান। ব্যবসার আড়ালে দীর্ঘদিন যাবত বিভিন্ন রকম প্রতারণামূলক কাজের সাথে জড়িয়ে পড়েন তিনি। তাঁর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগসহ পাসপোর্ট সংক্রান্ত প্রতারণা, দালালী, নাগরিক হয়রানী এবং অর্থ আত্মসাৎ এর অভিযোগ পাওয়া যায়।



তাঁর বিরুদ্ধে কোন ব্যক্তির প্রতারণা বা অন্য কোন অভিযোগ থাকলে ভোলা সদর মডেল থানায় অভিযোগ দায়ের করার জন্য অনুরোধ জানিয়েছেন পুলিশের এ কর্মকর্তা।



এছাড়াও ভবিষ্যতে উক্ত প্রতারক কিংবা একই ধরনের প্রতারণার সাথে জড়িত কোন প্রতারকের দ্বারা কেউ যেন পাসপোর্ট সংক্রান্ত বা অন্য কোন বিষয়ে লেনদেন করতে ভোলাবাসীকে সতর্ক হতে অনুরোধ করেছেন ভোলা পুলিশ সুপার সাইফুল ইসলাম।


বাংলাদেশ সময়: ১৬:৫০:০৮   ১০৫ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
শশীভূষণ বাজারে অগ্নিকান্ডে তিন দোকান পুড়ে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলার কৃষকরা ঝুঁকছেন ক্যাপসিকাম চাষে
স্মার্টফোনে ই-লাইসেন্স দেখিয়েও গাড়ি চালানো যাবে
ইতিহাসে প্রথমবারের মতো মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সৌদি সুন্দরী
মনপুরায় রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন ॥
ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল।
মনপুরায় মহান স্বাধীনতা দিবস পালিত
ভোলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন

আর্কাইভ