ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের ঈদ পূর্নমালনী ও সাংগঠনিক মতবিনিময় সভা অনুষ্ঠিত।

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের ঈদ পূর্নমালনী ও সাংগঠনিক মতবিনিময় সভা অনুষ্ঠিত।
শনিবার, ৭ মে ২০২২




বিশেষ প্রতিনিধি।।ভোলাবাণী

পবিত্র ঈদুল ফিতরের ঈদ পরবর্তী সময়ে ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের ঈদ পূর্নমালনী অনুষ্ঠিত হয়। ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতা, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ হাওলাদার অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।


ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের ঈদ পূর্নমালনী ও সাংগঠনিক মতবিনিময় সভা অনুষ্ঠিত।৬ মে ২০২২ইং শুক্রবার সন্ধায় ভোলা শহরের দি প্যাভিলিয়ন হোটেলে  ঈদ পূর্নমালনী ও সাংগঠনিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় । এসময় ভোলা জেলা সেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক মো আবু সায়েম, সাবেক যুগ্ন আহবায়ক মুজাহিদুল ইসলাম তুহিন, মো. জাকির মিয়াজী, ভোলা সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মাহামুদুল হাসান ফাহাদ, মো. রাকিব হাসান, সাবেক কলেজ ছাত্রলীগ নেতা এবি এম ছিদ্দিক পারভেজ, মহানগর ল’ কলেজ,ঢাকা সাবেক সভাপতি ও  ভোোোো জেলা স্বেচ্ছা সেবক লীগ নেতা খলিল উদ্দিন ফরিদ, সাবেক ছাত্রনেতা এম রহমান রুবেল, চরফ্যাশন উপজেলার মো. নয়ন, ভোলা জেলা ছাত্রলীগ সাবেক নেতা মো. মহসিন, মো. রাসেল,মো.জামিল হোসেন ও অনিক মাহমুদ সহ অন্যন্য নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।


এসময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতা আবুল কালাম আজাদ হাওলাদার এর সাথেে ভোলা জেলা স্বেচ্ছা সেবক লীগ নেতাদের  ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগ কমিটি ২০২২ইং গঠনের লক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


এসময় ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগকে আরো শক্তিশালী ও সাংগঠনিকভাবে গতিশীল করতে, ভোলা সদর আসনের মাননীয় সাংসদ সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এর দিকনির্দেশনা মোতাবেক দলের দুঃসময়ের ত্যাগী পরিক্ষিত নেতাকর্মীদের দিয়ে একটি স্বচ্ছ ও হাইব্রীড মুক্ত ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগ কমিটি গঠন করার জন্যে সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দদের কাছে দাবি জানায় ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের উপস্থিত সকল নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১১:১৭:৩২   ৬৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


৩ মাস ধরে বন্ধ বিদ্যুৎ প্লান্টতীব্র গরম আর বিদ্যুতের ভয়াবহ লোডশেডিংয়ে অতিষ্ঠ ভোলাবাসী
মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন ॥
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ
চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
ইসরায়েলকে ‘সহায়তা করা’ নিয়ে মুখ খুলল সৌদি
প্রিয়জনদের সঙ্গে ঈদ উদযাপন শেষেকর্মস্থলে ফিরছে মানুষ, ইলিশা ঘাটে যাত্রীদের চাপ
আইপিএলে চতুর্থ দ্রুততম সেঞ্চুরিয়ান ট্রাভিস হেড
উত্তর দিঘলদী ইউনিয়নে জনসভা ও পথসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ
চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪

আর্কাইভ