ডাক্তারদের সম্মানে এসটিএস হাসপাতালের ইফতার পার্টি

প্রথম পাতা » চরফ্যাশন » ডাক্তারদের সম্মানে এসটিএস হাসপাতালের ইফতার পার্টি
বুধবার, ১৩ এপ্রিল ২০২২



 চরফ্যাসন(ভোলা) প্রতিনিধি  : চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারদের সম্মানে এসটিএস হাসপাতালের উদ্যোগে সোমবার (  ১২ এপ্রিল) বিকেলে ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

---

শরীফ পাড়া স্বপ্নের বাজার পার্টি সেন্টারে এসটিএস হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক নিজামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোভন কুমার বসাক। প্রধান আলোচক ছিলেন চরফ্যাসন আইনজীবী সমিতির সভাপতি ও সরকারি পিপি আলহাজ্ব এডভোকেট আমিনুল ইসলাম সরমান।

বিশেষ অতিথি ছিলেন চরফ্যাসন উপজেলা ডায়াগনস্টিক ও ক্লিনিক মালিক সমিতির সভাপতি আলহাজ্ব শাহজাহান মিয়া ও চরফ্যাসন করিমজান মহিলা কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদুল খালেক। আরও উপস্থিত ছিলেন চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মাহবুব কবির, ডাঃ মনিরুজ্জামান, ডাঃ নাহিদ হাসান ও ডাঃ কয়সার আলমসহ চরফ্যাসন হাসপাতালে কর্মরত সম্মানিত ডাক্তারগণ।


এইসময় প্রধান অতিথি ডা: শোভন কুমার বসাক ও প্রধান আলোচক এডভোকেট আমিনুল ইসলাম সরমান চরফ্যাসন  এসটিএস হাসপাতালের বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা নিখুঁত হওয়ায় প্রশংসা করেন। পাশাপাশি ভবিষ্যতে এই সেবা অব্যাহত রাখতে বলেন।

সভাপতির বক্তব্যে এসটিএসের ব্যবস্থাপনা পরিচালক নিজামুল হক বলেন, এসটিএস হাসপাতাল আত্মমানবতার কল্যাণে কাজ করার পাশাপাশি জাতীয় মানের চিকিৎসকদের মাধ্যমে এখানকার মানুষের চিকিৎসা  দিয়ে যাচ্ছে। আপনাদের পরামর্শগুলো আমরা সাদরে গ্রহণ করে আগামীতে আরও উন্নত সেবা দিতে চেষ্টা করে যাবো ইনশাআল্লাহ।

বাংলাদেশ সময়: ০:৪২:৪৯   ৬২ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা
চরফ্যাশনে হাঙ্গর মাছের শুটকিসহ গ্রেফতার-২
চরফ্যাশনে হারুন হত্যার কারণ নতুন অটো রিকশা, তিন আসামী গ্রেফতার ছুরি উদ্ধার
চরফ্যাশনে অটোরিকশা চালক হত্যা মামলায় ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব
চরফ্যাশনে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে: এমপি জ্যাকব
চরফ্যাশনে যাত্রীবাহী বাসে আগুন, বিএনপির ৪ নেতা গ্রেফতার

আর্কাইভ