ভোলায় র‍্যালী ও আলোচনাসভার মধ্যদিয়ে আওয়ামীলীগের মহান স্বাধীনতা দিবস উদযাপন।

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় র‍্যালী ও আলোচনাসভার মধ্যদিয়ে আওয়ামীলীগের মহান স্বাধীনতা দিবস উদযাপন।
শনিবার, ২৬ মার্চ ২০২২



 

 

মাহমুদুল হাসান ফাহাদ।। ভোলাবাণী।।

ভোলায় ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ভোলা জেলা আওয়ামীলীগের উদ্যাগে বিশাল আলোচনা সভা ও র‍্যালী অনুষ্ঠিত হয়েছে।

 

(২৬শে মার্চ শনিবার) সকাল ১০ ঘটিকায় ভোলার বাংলা স্কুল মাঠে জেলা আওয়ামীলীগ আয়োজিত সভায় জেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি সাবেক পিপি এডভোকেট জুলফিকার আহম্মেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে ভিডিও কনফারেন্স প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১আসনের মাননীয় সংসদ সদস্য তোফায়েল আহমদে এমপি।এসময় তিনি তার বক্তব্য মহান স্বাধীনতা দিবসে ১৯৭১সালে মহান মুক্তিযুদ্ধে নিহত সকল বীর শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন এবং আগামীতে ভোলা জেলা আওয়ামীলীগকে আরো শক্তিশালী করতে জেলার সকল নেতাকর্মীদের দিকনির্দেশনা প্রদান করেন তিনি।

 

ভোলায় র‍্যালী ও আলোচনাসভার মধ্যদিয়ে আওয়ামীলীগের মহান স্বাধীনতা দিবস উদযাপন।উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন,জেলা সহ- সভাপতি ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দোস্ত মাহমুদ,সৈয়দ আশরাফ হোসেন লাবু। জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক জহুরুল ইসলাম নকীব, এনামুল হক আরজু প্রমুখ।

 

ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভা শেষে জেলা আওয়ামীলীগের নেতৃত্বে একটি বিশাল বিজয় র‍্যালী অনুষ্ঠিত হয়।র‍্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সমাবেশস্থলে এসে শেষ হয়।

 

এসময় অন্যন্যদের মধ্য উপস্থিত ছিলেন,ভোলা জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক শফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ জসিম উদ্দিন, প্রচার সম্পাদক শাসসুদ্দিন সামছু, শ্রমিক লীগ সভাপতি শাহে আলম, ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা,পৌর আওয়ামীলীগের সভাপতি নাজিবুল্লাহ নাজু, সাধারন সম্পাদক আলী নেওয়াজ পলাশ, জেলা সেচ্ছাসেবক লীগ সাবেক আহবায়ক আবু সায়েম,যুগ্ন আহবায়ক আবিদুল আলম,মুজাহিদুল ইসলাম তুহিন, এম এইচ ফাহাদ,খলিল উদ্দিন ফরিদ,  এম রুবেল,জেলা ছাত্রলীগ সভাপতি রায়হান আহম্মেদ,সাধারণ সম্পাদক হিমেল মাহমুদ,জাকারিয়া অমি,নেওয়াজ কুতুব, সালমান গোলদার সহ ভোলা জেলা আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮:১৭:৪৭   ৭০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


শশীভূষণ বাজারে অগ্নিকান্ডে তিন দোকান পুড়ে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলার কৃষকরা ঝুঁকছেন ক্যাপসিকাম চাষে
স্মার্টফোনে ই-লাইসেন্স দেখিয়েও গাড়ি চালানো যাবে
ইতিহাসে প্রথমবারের মতো মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সৌদি সুন্দরী
মনপুরায় রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন ॥
ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল।
মনপুরায় মহান স্বাধীনতা দিবস পালিত
ভোলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন
ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

আর্কাইভ