শশীভূষনে এওয়াজপুর ইউনিয়ন যুবলীগের পূর্নাঙ্গ কমিটি গঠন।

প্রথম পাতা » প্রধান সংবাদ » শশীভূষনে এওয়াজপুর ইউনিয়ন যুবলীগের পূর্নাঙ্গ কমিটি গঠন।
শুক্রবার, ৪ মার্চ ২০২২




এ•আর•রাসেল।।ভোলাবাণী।।শশীভূষন থানার  এওয়াজপুর ইউনিয়ন যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।বৃহস্পতিবার এই কমিটির অনুমোদন করেন  শশীভূষন থানা যুবলীগের আহ্বায়ক ফারুখ জুয়েল ও যুগ্ম আহ্বায়ক মো.কামরুল হাসান ।


নবগঠিত এই কমিটিতে মোঃ আল আমিন পাটওয়ারী  সভাপতি ও মো.হাছনাত মিজু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।



শশীভূষনে এওয়াজপুর ইউনিয়ন যুবলীগের পূর্নাঙ্গ কমিটি গঠন।১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অন্যরা হচ্ছেন, সিনিয়র সহ-সভাপতি মো.মুছা কালিমুল্লাহ, সহ-সভাপতি , মো. রিটু হাওলাদার.মো.মামুন পাটোয়ারী মো.জয়নাল মাতাব্বর মো.আশরাফুল আলম সোহেল মো. শাহবুদ্দিন মিয়া মো. নাজিম উদ্দিন মো. ইকবাল হোসেন, মো.ইমরান হোসেন  মো.ছাহেদ পন্ডিত মো, শাহে আলম মুরাদ মো, মনির শিকদার মো,মো, তুহিন পাটোয়ারী ও মো.কামরুল মিয়া ,


১নং যুগ্ম সাধারণ সম্পাদক মো.আশরাফুল আলম রুবেল,


মো.আরিফুল ইসলাম, ও মো. রাসেল শাহ দোলন মো. সবুজ দালাল মো. হান্নান মাতাব্বর মো.আবু ছাহেদ,


১নং সাংগঠনিক সম্পাদক মো. সবুজ মাহাজন,


সহ-সাংগঠনিক সম্পাদক স্বপন শীল

মো. আঃ রহমান শিপন মো. বাহার পাটোয়ারী ও মো,বাকি বিল্লাহ.দপ্তর সম্পাদক মো. নিজাম উদ্দিন , অর্থ সম্পাদক মো. রাসেল হাওলাদার , ত্রাণ সম্পাদক মো,আঃ ছাওার  সমাজকল্যাণ সম্পাদক ,মো.প্রিন্স হাওলাদার  সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো, রিয়াজ উদ্দিন,স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. রাসেল বন্দুকসী, কৃষি ও সমবায় সম্পাদক মো. রিপন মাঝি, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইব্রাহীম জামাদার, ধর্ম বিষয়ক সম্পাদক মো. রাসেল মুন্সী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. রাজীব পাটোয়ারী , মহিলা বিষয়ক সম্পাদক মোছা. নুর নাহার বেগম, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রায়হান মজিদ, উপ-দপ্তর সম্পাদক মো. সাদ্দাম হোসেন রনি, আইন বিষয়ক সম্পাদক মো.নুরুল্লাহ,বন ও পরিবেশ সম্পাদক মো.কামরুল পাটোয়ারী সহ-সম্পাদক মো. রুবেল , মো. দুলাল রাড়ী, মো. ইকবাল হাজারী , মো. মিঠু শিকদার, মো. মিজান হাওলাদার , মো. আইয়ুব  আলী মাহাজন মো.জুয়েল রানা মো.বাখের হোসেন মো. লোকমান ও মো. আলাউদ্দিন পাটোয়ারী ।



কমিটিতে কার্যনির্বাহী সদস্যরা হচ্ছেন,


জাকির তালুকদার.খোকন, নাজিম উদ্দিন , রিয়াজ পাটোয়ারী , রাসেল , আঃরহিম, মহিন দর্জি, নুর উদ্দিন, কবির , আঃমালেক পাটোয়ারী , বাহাউদ্দিন হাওলাদার , রাজিব, সোহাগ , ইউসুফ , মনির হোসেন , শাহে আলম, সাইফুল ইসলাম , কামরুল ইসলাম , বিল্লাল , সাদ্দাম সিকদার আব্বাস আলী, মালেক জমাদার বাবুল রানা হোসেন,হোসেন,সাহাবুদ্দিন, ছলেমান,বাপ্পি,নাজিম,সফি পন্ডিত,ইয়কুব আলী,সোয়াগ ব‍্যাপরী.জিয়া উদ্দিন,জামাল.আব্বাস.রাসেল.সোহেল.মনির.মিরাজ মিয়া.আতাউর রহমান, শহিদ, মুজিবুর, জয়নাল, জসিম উদ্দিন, সেলিম ও মোস্তফা ।



নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, কমিটি পেয়ে আমরা খুবই আনন্দিত। এ জন্য আমরা ভোলা -৪ (চরফ‍্যাসন-মনপুরা) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল্লাহ আল ইসলাম জ‍্যাকব প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সর্বদাই কাজ করার প্রত্যয় ব্যক্ত করছি।

বাংলাদেশ সময়: ১৭:২৪:১৩   ৫৫ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


শশীভূষণ বাজারে অগ্নিকান্ডে তিন দোকান পুড়ে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলার কৃষকরা ঝুঁকছেন ক্যাপসিকাম চাষে
স্মার্টফোনে ই-লাইসেন্স দেখিয়েও গাড়ি চালানো যাবে
ইতিহাসে প্রথমবারের মতো মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সৌদি সুন্দরী
মনপুরায় রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন ॥
ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল।
মনপুরায় মহান স্বাধীনতা দিবস পালিত
ভোলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন
ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

আর্কাইভ