ভোলায় শিক্ষার্থীদের মাঝে মেধাবৃত্তি প্রদান।

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় শিক্ষার্থীদের মাঝে মেধাবৃত্তি প্রদান।
শুক্রবার, ৪ মার্চ ২০২২




মাহমুদুল হাসান ফাহাদ।।ভোলাবাণী

ভোলা সদর উপজেলার ৪নং কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ভোলা জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব জহুরুল ইসলাম নকিব এর পক্ষথেকে ভোলার সদর উপজেলার পরাণগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়,পরাণগঞ্জ ইসলামিয়া দাখির মাদ্রারাসা এবং কাচিয়া বাঘাবাড়ি দাখিল মাদ্রারাসার এস এস সি/দাখিল পরিক্ষায়(এ+এ গ্রেড) প্রাপ্ত মোট ৪৭ জন শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি ও সংবর্ধনা প্রদান করা হয়।


ভোলায়  শিক্ষার্থীদের মাঝে মেধাবৃত্তি প্রদান।বৃহস্পতিবার (৩ মার্চ) পরাণগঞ্জ ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার,মো. মীর আমির হোসেন এর সভাপতিত্বে,শিক্ষাবান্ধব নেতা জহিরুল ইসলাম নকিব চেয়ারম্যান এর তার নিজেস্ব তহবিল থেকে পরাণগঞ্জ ইসলামিয়া দাখিল মাদ্রাসার মাঠে আনুষ্ঠানিক ভাবে তিনটি প্রতিষ্ঠানের মোট ৪৭ জন ছাত্র ছাত্রীদের মাঝে এ উপবৃত্তি ও সংবর্ধনা দেওয়া হয়।


উপবৃত্তি ও সংবর্ধনা  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলার ৪নং কচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব,বিশেষ অতিথি  মুহাম্মদ মাকসুদুর রহমান অধ্যক্ষ নাজিউর রহমান ডিগ্রি কলেজ,

ভোলা জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অমিতাভ রায় অপু।

এস এ টিভির জেলা প্রতিনিধি ও  এডভোকেট শাহাদাত শাহিন।

ইনডিপেনডেন্স টিভির জেলা প্রতিনিধি নজরুল হক অনু,

সিরাজুল ইসলাম,(ভারপ্রাপ্ত) অধ্যক্ষ কবি মোজাম্মেল হক মহিলা কলেজ,

জনাব মীর আমির হোসেন প্রধান শিক্ষক,সাহামাদার মাধ্যমিক বিদ্যালয়। আবদুর রব,প্রধান শিক্ষক, পরাণগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়। মোঃ টিপু সুলতান,প্রধান শিক্ষক হালিমা খাতুন বালিকা বিদ্যালয়। আব্দুল খালেক সুপার কাচিয়া বাঘাবাড়ি দাখিল মাদ্রাসা,

ভোলায়  শিক্ষার্থীদের মাঝে মেধাবৃত্তি প্রদান।সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,কাচিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য শাহাজাহান মাষ্টার,মুজাফর আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিন বাহার,আবদুল হাই সবুজ মেম্বার, আবদুর রব মেম্বার, খোকন পাটোয়ারীসহ কাচিয়া ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবক এবং ইলেকট্রিক প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ৯:০৭:২৭   ৭৩ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

আর্কাইভ