তাসরিফ-২ লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবির ৭ পর দিন জেলের মরদেহ উদ্ধার

প্রথম পাতা » দৌলতখান » তাসরিফ-২ লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবির ৭ পর দিন জেলের মরদেহ উদ্ধার
বুধবার, ২ মার্চ ২০২২




এম এ আশরাফ।।ভোলাবাণী।।দৌলতখান প্রতিনিধিঃ

ভোলার দৌলতখানের মেঘনা নদীতে যাত্রীবাহী তাসরিফ-২ লঞ্চের ধাক্কায় মাছ ধরার একটি ট্রলার ডুবির ঘটনায় ৭ দিন পর নিখোঁজ হওয়া জেলে মমিনের মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ ও কোস্টগার্ড সদস্যরা।


---বুধবার (২ মার্চ) ভোরে সদর উপজেলার তুলাতুলী মাছঘাট এলাকার মেঘনা নদী থেকে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া মমিন দৌলতখান উপজেলার চরপাতা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মৃত কয়সর আহমেদের ছেলে। তার ভাই হুমায়ুন মাঝি ও আজগর মাঝি ঘটনাস্থলে এসে মরদেহ শনাক্ত করেছেন।


তাসরিফ-২ লঞ্চের ধাক্কায় ৭ পর দিন জেলের মরদেহ উদ্ধারপ্রসঙ্গত, বুধবার (২৪ফেব্রুয়ারি) রাত ২টায় ঢাকা থেকে হাতিয়াগামী এমভি তাসরিফ-২ লঞ্চের ধাক্কায় ৯ জেলেসহ মাছ ধরার একটি ট্রলার ডুবে যায়। তাদের মধ্যে ছয় জেলেকে জীবিত উদ্ধার করা হলেও নিখোঁজ ছিলেন তিন জেলে। এদের মধ্যে পরদিন বৃহস্পতিবার (২৫ফেব্রুয়ারি) বিকেলে দুই জেলের ও আজ আরও এক জেলের মরদেহ উদ্ধার করা হয়ে। তাদের সবার বাড়ি চরপাতা ইউনিয়নে।


দৌলতখান থানার ওসি বজলার রহমান জানান, মেঘনায় মাছ ধরার সময় ঢাকা থেকে ছেড়ে আসা তাসরিফ-২ লঞ্চের ধাক্কায় মাছ ধরার একটি ট্রলার ডুবে গিয়ে তিন জেলে নিখোঁজ হয়েছিল। তাদের মধ্যে দুই জেলেকে কোস্টগার্ড, ফায়ার সার্ভিস ও থানা পুলিশের যৌথভাবে মৃত উদ্ধার করে। আজ ভোলা সদর উপজেলার তুলাতুলী মাছঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় নিখোঁজ জেলে মমিনের মরদেহ দেখতে পেয়ে সদর থানায় খবর দেয় স্থানীয়রা।


খবর পেয়ে থানা পুলিশ ও কোস্টগার্ড সদস্যরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠায়। ময়নাতদন্ত শেষে মরদেহ নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এঘটনায় গত ২৫ ফেব্রুয়ারি ট্রলার মালিক আবদুর রহমান বাদী হয়ে দৌলতখান থানায় তাসরিফ-২ লঞ্চের চালক ও শুকানিসহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে মামলা করেছেন। দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪:০৮:১৩   ৮৫ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

দৌলতখান’র আরও খবর


দৌলতখানে অপরিচ্ছন্ন পরিবেশে সেমাই উৎপাদন করায় কারখানার জরিমানা
শিক্ষার্থীকে উত্ত্যক্ত করার অভিযোগদৌলতখানে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ॥ আহত-৬
ভোলায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করছেন যুব শক্তি ফাউন্ডেশন
দৌলতখানে বঙ্গবন্ধু ঐক্য পরিষদ উদ্বোধন করলেন এমপি মুকুল
বাংলাবাজারে নসিমন উল্টে নিহত ১, আহত ৫ শ্রমিক
সাঈদীর মৃত্যুর পোস্ট ফেসবুকেদৌলৎখানে ছাত্রলীগের ৪ নেতা বহিষ্কার
৬ বছরের শিশু যখন মামলার প্রধান আসামী!
ভোলায় সবুজ বাংলা ফাউন্ডেশনের পক্ষ থেকে মাদ্রাসা ছাত্র ও বয়স্কদের মাঝে বিনামূল্যে কুরআন বিতরণ
আবি আব্দুল্লাহ কলেজ জাতীয়করণ হওয়ায় এমপি মুকুলকে সংবর্ধনা
ভোলায় যাত্রীবাহী বাস ঘাদে,আহত ১০

আর্কাইভ