শশীভূষনে বাজার ব্যবসায়ীদের সাথে ওসির মতবিনিময়।।

প্রথম পাতা » প্রধান সংবাদ » শশীভূষনে বাজার ব্যবসায়ীদের সাথে ওসির মতবিনিময়।।
শনিবার, ১২ ফেব্রুয়ারী ২০২২




এ. আর. রাসেল।। ভোলাবাণী ।। দ্বীপ জেলা ভোলার চরফ্যাসন উপজেলার দ্বিতীয় বৃহত্তম বানিজ্যিক কেন্দ্র শশীভূষন বাজার ব্যবসায়ীদের সাথে থানা অফিসার ইনচার্জের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শশীভূষনে বাজার ব্যবসায়ীদের সাথে ওসির মতবিনিময়।।শনিবার১২ ই ফেব্রুয়ারী  সকাল ১১ টায় বাজারের পশ্চিম গলিতে  এ মত বিনিময় সভায় বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আ: মাযেদ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি শশীভূষন থানা অফিসার ইনচার্জ( ওসি) মিজানুর রহমান পাটওয়ারী, বিশেষ অতিথি ১১ নং রসুলপুর ইউ পি চেয়ারম্যান জহিরুল ইসলাম পন্ডিত মত বিনিময় সভায় বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি আলতাফ হোসেন মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার রুহের মাগফেরাত কামনা করেন।

বাজারের শান্তি শৃংঙ্খলা রক্ষা ও ব্যবসায়ীদের   ব্যবসার  মান উন্নয়নে কাজ করার লক্ষে একটি কমিটি গঠনের জন্য ইউ পি চেয়ারম্যান জহিরুল ইসলাম পন্ডিতের নিকট জোর দাবি জানান।

প্রধান অতিথি( ওসি) মিজানুর রহমান পাটওয়ারী  তার বক্তব্যে বাজারের শান্তি শৃংঙ্খলা রক্ষার্থে ব্যবসায়ীদের সহযোগিতা নিয়ে  বাজারটি ইভটিজিং, মাদকমুক্ত সহ সকল অপরাধ নির্মুল করার আশ্বাস দেন।

বিশেষ অতিথি জহিরুল ইসলাম পন্ডিত বাজার ব্যবসায়ীদের  দাবির প্রেক্ষিতে প্রশাসনিক সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে আলাপ করে  খুব দ্রুত একটি কমিটি গঠনে প্রয়োজনীয় ব্যবস্থা  গ্রহনে আশ্বস্থ করেন।

তিনি সরকারী বরাদ্দকৃত  তহবিল থেকে বাজারের দক্ষিন ও উত্তর মাথায় ৭ লক্ষ টাকা ব্যয়ে ২ টি পাবলিক টয়লেট ও বৃহত্তর এ শশীভূষন বাজার টি সিসি ক্যামেরার আওতায় আনতে তার পরিষদ এর তহবিল থেকে ৫০ হাজার টাকা অনুদানের ঘোষনা দেন।

শশীভূষন বাজার ব্যবসায়ী কমিটির সাবেক সাধারন সম্পাদক আবু জাহের মিয়া, যুগ্ন সাধারন সম্পাদক হুমায়ন পন্ডিত, রসুলপুর ইউনিয়ন আওয়ামিলীগ সহ সভাপতি নজরুল মিয়া, কামাল মিয়া, কোষাধক্ষ রাসেল পন্ডিত,  কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ইমাম হাসান রুবেল, শশীভূষন থানার সেকেন্ড অফিসার কমলেশ, এস. আই আবু হানিফ ফরাজী সহ বাজার ব্যবসায়ীবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯:০৭:২৬   ৬০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
কাউকে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ক্ষুণ্ন করতে দেব না : প্রধানমন্ত্রী
প্রচণ্ড গরমে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ঘোষণা
শশীভূষণে পানিতে ডুবে দুই সহোদরের মৃত্যু
বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ট ব্যবসায়ীসহ গ্রাহকবিদ্যুত বিহীন মনপুরা ॥ তীব্রতাপদাহে ভোগান্তিতে সাধারন মানুষ
ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালাল ইসরায়েল
৩ মাস ধরে বন্ধ বিদ্যুৎ প্লান্টতীব্র গরম আর বিদ্যুতের ভয়াবহ লোডশেডিংয়ে অতিষ্ঠ ভোলাবাসী
মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন ॥
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ

আর্কাইভ