দৌলতখানে বৃদ্ধকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ৩

প্রথম পাতা » দৌলতখান » দৌলতখানে বৃদ্ধকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ৩
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২




গাজী মো. তাহেরুল আলম।।ভোলাবাণী।।


ভোলার দৌলতখানে জমি-জমার বিরোধকে কেন্দ্র করে মো. আব্দুল খালেক (৬৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

ভোলায় বৃদ্ধকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ৩শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুরে দৌলতখান থানায় এক প্রেস ব্রিফিংয়ে ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফরহাদ সরদার গ্রেফতার বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত খালেক উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের চরশুভী গ্রামের বাসিন্দা এবং অবসরপ্রাপ্ত এক সেনাসদস্য।

গ্রেফতাররা হলেন- মো. মোফাজ্জল পাটওয়ারি (৫৫), মো. ইকবাল হোসেন (৩৬) ও মো. রফিকুল ইসলাম (৩৫)। তারা দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল খালেকের সঙ্গে আসামিদের দীর্ঘদিন ধরে জমি-জমার বিরোধ চলে আসছিল। এ ঘটনার পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকালে খালেক নিজ বাড়ি থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। দৌলতখান পৌর শহরের দক্ষিণ মাথায় পৌঁছালে তার পথরোধ করেন আসামিরা। তার ওপর এলোপাথাড়ি হামলা করা হয়।

এ সময় তিনি গুরুতর আহত হলে তাকে প্রথমে বাড়িতে নিয়ে আসা হয়। পরে গুরুতর অবস্থায় তাকে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভোলার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদার বলেন, নিহতের স্ত্রী নাসরিন বেগম বৃহস্পতিবার একটি হত্যা মামলা করেন। পরে ওই রাতে চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেন।তিনি আরও বলেন, আসামিদের আরও জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হবে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯:২৭:২২   ৬৪ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

দৌলতখান’র আরও খবর


দৌলতখানে অপরিচ্ছন্ন পরিবেশে সেমাই উৎপাদন করায় কারখানার জরিমানা
শিক্ষার্থীকে উত্ত্যক্ত করার অভিযোগদৌলতখানে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ॥ আহত-৬
ভোলায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করছেন যুব শক্তি ফাউন্ডেশন
দৌলতখানে বঙ্গবন্ধু ঐক্য পরিষদ উদ্বোধন করলেন এমপি মুকুল
বাংলাবাজারে নসিমন উল্টে নিহত ১, আহত ৫ শ্রমিক
সাঈদীর মৃত্যুর পোস্ট ফেসবুকেদৌলৎখানে ছাত্রলীগের ৪ নেতা বহিষ্কার
৬ বছরের শিশু যখন মামলার প্রধান আসামী!
ভোলায় সবুজ বাংলা ফাউন্ডেশনের পক্ষ থেকে মাদ্রাসা ছাত্র ও বয়স্কদের মাঝে বিনামূল্যে কুরআন বিতরণ
আবি আব্দুল্লাহ কলেজ জাতীয়করণ হওয়ায় এমপি মুকুলকে সংবর্ধনা
ভোলায় যাত্রীবাহী বাস ঘাদে,আহত ১০

আর্কাইভ