ভোলায় জাল টাকা সহ আটক-১

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় জাল টাকা সহ আটক-১
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২



মাহমুদুল হাসান।।ভোলাবাণী।।বিশেষ প্রতিনিধি:

গত ১৭-০১-২০২২ তারিখ ১৬.২০ ঘটিকায় এসআই রিপন মুড়ি জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ভোলা সংগীয় অফিসার ও ফোর্স সহ ভোলা সদর মডেল থানাধীন ভোলা পৌরসভার ২নং ওয়ার্ড  হইতে ৮,৫০০/- (আট হাজার পাঁচশত) টাকার জাল নোট উদ্ধার সংক্রান্ত রুজুকৃত মামলার এজাহার নামীয় প্রধান আসামী মনিরুল ইসলাম (৪৫) কে ভোলা সদর মডেল থানাধীন ভোলা পৌরসভার ০২নং ওয়ার্ডস্থ জেলা রেকর্ডরুমে উত্তর পাশে কালভার্টের উপর হতে গ্রেফতার করেন।


---প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত জানায় যে, জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে গত ১৬/০১/২০২২ খ্রিঃ সকাল অনুমান ০৯.০০ ঘটিকায় অতি গোপনে সু-পরিকল্পনা ভাবে ০৮ টি ১০০০ টাকার জাল নোট ও ০১ টি ৫০০ টাকার জাল নোট ভিকটিম কাউসার আহমেদ সুজন (৩৫) এর মোটর সাইকেলের সিট কভারের ভিতরে রেখে দেই। পরবর্তীতে ১৭-০১-২০২২ তারিখ ১৬.১০ ঘটিকায় ডিবি পুলিশের একটি টিম কে অবহিত করি এবং মামলার ঘটনাস্থলে ডিবি পুলিশকে নিয়ে অপেক্ষা করি। কিছু সময় পরে ভিকটিম তার মোটরসাইকেল সহ আমাদের সামনে আসলে পুলিশ মোটরসাইকেলের গতিরোধ করে। আসামি মোটর সাইকেলের চাবি নিয়ে উক্ত মোটরসাইকেলের সিট কভার খুলে ০৮ টি ১০০০ টাকার জাল নোট ও ০১ টি ৫০০ টাকার জাল নোট বের করে।


এ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ভোলা সদর মডেল থানা মামলা নং-৩৭ তারিখ-১৭-০১-২০২২, ধারা ৪৮৯-ক/ ৪৮৯-গ তৎসহ বিশেষ ক্ষমতা আইনের ২৫-ক(খ) রুজু করা হয়। আসামীর নিকট হতে সর্বমোট ৮,৫০০/-টাকার জাল নোট এবং একটি পুরাতন ব্যবহৃত RKS মডেল এর ১০০ সিসির KEEW AY লাল রংয়ের মোটর সাইকেল জব্দ করা হয়।উল্লেখ্য আসামী গত কোরবানী ঈদের ২০২১ সালের মাস খানেক পরে লালমোহন থানাধীন ফরাজী বাজার ইকবালের নামক ব্যক্তির নিকট হতে ১০০০০ (দশ হাজার) টাকার জাল নোট সংগ্রহ করেন।

বাংলাদেশ সময়: ২৩:২২:২২   ৬৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
শশীভূষণ বাজারে অগ্নিকান্ডে তিন দোকান পুড়ে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলার কৃষকরা ঝুঁকছেন ক্যাপসিকাম চাষে
স্মার্টফোনে ই-লাইসেন্স দেখিয়েও গাড়ি চালানো যাবে
ইতিহাসে প্রথমবারের মতো মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সৌদি সুন্দরী
মনপুরায় রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন ॥
ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল।
মনপুরায় মহান স্বাধীনতা দিবস পালিত
ভোলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন

আর্কাইভ