শিরোনাম:
ভোলা, শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮

Bholabani
শনিবার ● ২৫ ডিসেম্বর ২০২১
প্রথম পাতা » জেলার খবর » বোরহানউদ্দিনে ইউপি নির্বাচন-২১ উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষার্থে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত
প্রথম পাতা » জেলার খবর » বোরহানউদ্দিনে ইউপি নির্বাচন-২১ উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষার্থে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত
৭৩ বার পঠিত
শনিবার ● ২৫ ডিসেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বোরহানউদ্দিনে ইউপি নির্বাচন-২১ উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষার্থে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

স্ট্যাফ রির্পোটার।।ভোলাবাণী।। 

বোরহানউদ্দিন থানা পুলিশের আয়োজনে আজ শনিবার (২৫ ডিসেম্বর) বোরহানউদ্দিন সরকারি আব্দুল জব্বার কলেজ মাঠে জনাব মোঃ শাহীন ফকির বিপিএম, অফিসার ইনচার্জ, বোরহানউদ্দিন থানা, ভোলার সভাপতিত্বে আগামী ২৬ ডিসেম্বর ২০২১ খ্রিঃ তারিখ ৪র্থ ধাপে ভোলা জেলার বোরহানউদ্দিন থানাধীন ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা প্রদানে নিয়োজিত পুলিশ ও আনসার সদস্যদের ব্রিফিং প্রদান করেন জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা।


ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি হিসেবে উপস্খিত ছিলেন জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা।ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি নির্বাচন উপলক্ষে দায়িত্বপ্রাপ্ত সকল পুলিশ  সদস্যকে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য পেশাদারিত্বের সহিত দায়িত্ব পালনে নির্দেশনা ও পরামর্শ প্রদান করেন। তিনি  নির্বাচন ডিউটিতে  নিয়োজিত (কেন্দ্র, মোবাইল, স্ট্রাইকিং, স্ট্যান্ডবাই,) সকল অফিসার/ফোর্সগণকে প্রয়োজনীয় মূল্যবান দিকনির্দেশনা প্রদান সহ করনীয়-বর্জনীয় সম্পর্কে বিস্তারিত আলোকপাত করেন।


পুলিশ সুপার বলেন নির্বাচন উপলক্ষে জেলা পুলিশের গোয়ন্দা শাখা এবং জেলা বিশেষ শাখার গোয়েন্দা নজরদারী অব্যহত রয়েছে। এছাড়াও বিশেষ কোন পরিস্থিতিকে তড়িৎ নিয়ন্ত্রণে আনতে পুলিশের মোবাইল টিম ও স্ট্রাইকিং ফোর্স সার্বক্ষণিক প্রস্তুত থাকবে। জনগনের জানমাল রক্ষায় ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে যে কোন ধরনের নাশকতা ও বিশৃঙ্খলা ঠেকাতে জেলা পুলিশ কঠোর অবস্থান গ্রহন করবে। বোরহানউদ্দিন বাসীকে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে ভোলা জেলা পুলিশ অঙ্গীকারবদ্ধ। পুলিশ সুপার জনসাধারনকে নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট প্রদানের অনুরোধ জানান।


ব্রিফিং প্যারেডে জনাব মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), ভোলা, জনাব মোঃ ফরহাদ সরদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভোলা, জনাব শংকর কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ঝালকাঠি, জেলা নির্বাচন অফিসার ভোলা, উপজেলা নির্বাহী অফিসার, বোরহানউদ্দিন, ডি আই ও-১ জেলা বিশেষ শাখা ভোলা সহ নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা প্রদানে নিয়োজিত পুলিশ ও আনসার সদস্যগণ উপস্থিত ছিলেন।





জেলার খবর এর আরও খবর

ভোলায় ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগ এর আলোচনাসভা অনুষ্ঠিত। ভোলায় ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগ এর আলোচনাসভা অনুষ্ঠিত।
শহীদ বুদ্ধিজীবীদের প্রতি ভোলা জেলা পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন। শহীদ বুদ্ধিজীবীদের প্রতি ভোলা জেলা পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন।
১০ ডিসেম্বর, ভোলা মুক্ত দিবস। ১০ ডিসেম্বর, ভোলা মুক্ত দিবস।
মোহাম্মদ সাইফুল ইসলাম  বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা । মোহাম্মদ সাইফুল ইসলাম বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা ।
ভোলায় প্রথম চরফ্যাসন সেন্ট্রাল হাসপাতালে কিডনি ডায়ালাইসিস মেশিন স্থাপন ভোলায় প্রথম চরফ্যাসন সেন্ট্রাল হাসপাতালে কিডনি ডায়ালাইসিস মেশিন স্থাপন
শব্দ দূষণ নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদারিত্ব মূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শব্দ দূষণ নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদারিত্ব মূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
উপকূল দিবস’ ঘোষণার দাবী ভোলাবাসীর উপকূল দিবস’ ঘোষণার দাবী ভোলাবাসীর
ভোলায় পুলিশ সুপার হিসেবে মোহাম্মদ সাইফুল ইসলাম(বিপিএম, পিপিএম) এর দায়িত্ব গ্রহন ভোলায় পুলিশ সুপার হিসেবে মোহাম্মদ সাইফুল ইসলাম(বিপিএম, পিপিএম) এর দায়িত্ব গ্রহন
ভোলায় ধর্মীয় সম্প্রীতির বন্ধন ও সচেতনতা মূলক দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা  অনুষ্ঠিত। ভোলায় ধর্মীয় সম্প্রীতির বন্ধন ও সচেতনতা মূলক দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
লালমোহনে পুকুরে ‘সাকার ফিশ’
বিজয়ের মাসেও অরক্ষিত বীর শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতিফলক
তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর
ভোলায় প্রথম চরফ্যাসন সেন্ট্রাল হাসপাতালে কিডনি ডায়ালাইসিস মেশিন স্থাপন
দেশজুড়ে রের্ড এলার্ট।।পুলিশের সর্বোচ্চ সতর্কতা
ক্যান্সার আক্রান্ত শিশু রাজ্জাকের পাশে দাড়ালেন ভোলা জেলা প্রবাসী কল‍্যান সংগঠন।।
তজুমদ্দিনে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ, আর্থিক জরিমানা ॥
বঙ্গবন্ধুর স্নেহের তোফায়েল আহমেদের জন্মদিন আজ
নিষেধাজ্ঞা উপেক্ষা ।।মনপুরায় রাতের আধারে হোম ডেলিভারী সার্ভিসে বিক্রি হচ্ছে মা ইলিশ
ভোলা জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে আ্যওয়ার্ড পেয়েছেন আলহাজ্ব আব্দুল ওয়াদুদ মিয়া