লালমোহনে হামিম শিক্ষার্থীদের ধারাবাহিক সাফল্য

প্রথম পাতা » প্রধান সংবাদ » লালমোহনে হামিম শিক্ষার্থীদের ধারাবাহিক সাফল্য
শুক্রবার, ১৭ ডিসেম্বর ২০২১



সালাম সেন্টু।।ভোলাবাণী ।। ভোলার লালমোহনের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান “হামিম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ”। শিক্ষার্থীদের পাঠদানের পাশাপাশি তাদের শারীরিক, মানসিক ও মেধা বিকাশে অনন্য প্রতিষ্ঠানটি। তারই ধারাবাহিকতায় জাতীয় ও আঞ্চলিক পর্যায়ে অনুষ্ঠিত বিভিন্ন প্রতিযোগিতায় বারবার সাফল্য অর্জন করছে “হামিম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ” এর শিক্ষার্থীরা।

লালমোহনে হামিম শিক্ষার্থীদের ধারাবাহিক সাফল্যগত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত কুচকাওয়াজ ও ডিসপ্লেতে প্রথম স্থান অধিকার করে প্রতিষ্ঠানটি।

এর আগে গত ১৪ডিসম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন স্কুল, কলেজ শিক্ষার্থীদের অংশগ্রহণে চিত্রাঙ্কন, আবৃত্তি ও উপস্থিত বক্তৃতার প্রতিযোগিতায় ১৮টি পুরস্কারের মধ্যে ১৪টি পুরস্কার অর্জন করে হামিম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ এর শিক্ষার্থীরা।

এছাড়াও গত ২৮নভেম্বর  জাতীয় মানবাধিকার কমিশনের আয়োজনে “মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও মানবিক মূল্যবোধ শিরোনামে অনুষ্ঠিত রচনা ও কুইজ প্রতিযোগিতায় সারা দেশে শীর্ষ ১০০ জনের মধ্যে লালমোহন হা-মীম রেসিঃ স্কুল এন্ড কলেজের  বুশরা ও সৈয়দ মাহাতাব হোসেন নামে দুই শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছিল। ১৬ডিসেম্বর ওই দুই শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়। একই সাথে আগামী দুই বছর (২৪ মাস) দুই হাজার টাকা করে শিক্ষাবৃত্তি পাবেন তারা।

এবছর অনুষ্ঠিত “শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহে” রচনা লিখে ভোলা জেলায় প্রথম হয়েছিল হামীম’র শিক্ষার্থী সাবিকুন নাহার ফারিয়া। একই বিষয়ে জেলা পর্যায়ে তৃতীয় স্থানও অধিকার করে লালমোহন হা-মীম রেসিঃ স্কুল এন্ড কলেজ। গত সেপ্টেম্বরেও “বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে জানি” শীর্ষক ভিডিও স্বাক্ষাৎকারের জন্য ভোলা জেলায় প্রথম স্থান অধিকার করে লালমোহন হা-মীম রেসিঃ স্কুল এন্ড কলেজ। জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাধব চন্দ্র দাস স্কুলে এসে এ পুরস্কার তুলে দেন হা-মীম রেসিঃ স্কুল এন্ড কলেজের পরিচালক মো. রুহুল আমিনের হাতে।

বাংলাদেশ সময়: ১৯:৩৯:৪২   ১০৩ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
কাউকে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ক্ষুণ্ন করতে দেব না : প্রধানমন্ত্রী

আর্কাইভ