বোরহানউদ্দিন নির্বাচনী এলাকা থেকে ৯০টি বোমাসহ আটক ১

প্রথম পাতা » প্রধান সংবাদ » বোরহানউদ্দিন নির্বাচনী এলাকা থেকে ৯০টি বোমাসহ আটক ১
মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১



ভোলাবাণী।।বোরহানউদ্দিন প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিন উপজলায় ৯০টি চকলেট বোমাসহ মো. মাইনুদ্দিন (৪৫) নামের এক জনকে আটক করেছে পুলিশ।

আটক মাইনুদ্দিন উপজেলার হাসাননগর ইউনিয়নের ইমাম হোসেনের ছেলে। এঘটনায় আজ মঙ্গলবার পুলিশ বাদি হয়ে ৯জনের নাম উল্লেখ করে আরো ১০-১২ অজ্ঞাত আসামী করে বোরহানউদ্দিন থানায় মামলা করেছে। এর আগে গতকাল সোমবার রাতে উপজেলার হাসাননগর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডে তরিকেরপুল এলাকা থেকে পুলিশ ৯০টি চকলেট বোমাসহ মো. মাইনুদ্দিন (৪৫) কে আটক করে।

আটক মাইনুদ্দিন উপজেলার হাসাননগর ইউনিয়নের ইমাম হোসেনের ছেলে

পুলিশ সূত্রে জানা গেছে, চতুর্থ ধাপে বোরহানউদ্দিন উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদে (ইউপি) ২৬ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। তার মধ্যে হাসাননগর ইউনিয়ন একটি। এ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছাড়াও ২জন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আছে। যাঁরা আওয়ামী লীগেরই নেতা-কর্মী।সোমবার রাত ১০টার দিকে ইউনিয়নের মির্জাকালু পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ নির্বাচনী আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে কর্তব্য পালন করছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) আতাউর রহমান নেতৃত্বে পুলিশের একটি টিম তরিকেরপুল এলাকায় অভিযান চালায়। পুলের নিকট থেকে ৯০টি চকলেট বোমাসহ মো. মাইনুদ্দিনকে আটক করা হয়। আটকের পর তাকে বোরহানউদ্দিন থানায় হস্তান্তর করা হয়েছে।

পুলিশ আরো জানায়, পুলিশ বাদি হয়ে মঙ্গলবার বোরহানউদ্দিন থানায় বিস্ফোরক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছে। মাইনুদ্দিকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। মামলা দায়ের করার পর আজ মঙ্গলবার আসামী মাইনুদ্দিনকে আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশ আদালতের কাছে জিজ্ঞাসাবাদের জন্য আসামীর রিমান্ড আবেদন করবে।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন ফকির বলেন, নির্বাচনী এলাকায় সন্ত্রাসীরা নাশকতা সৃষ্টির লক্ষ্যে এ বোমাগুলো জমা করেছে। তারা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এগুলো উদ্ধার করে।

সুত্র-কালের কন্ঠ

বাংলাদেশ সময়: ১৯:৪৭:৫১   ৭৫ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ট ব্যবসায়ীসহ গ্রাহকবিদ্যুত বিহীন মনপুরা ॥ তীব্রতাপদাহে ভোগান্তিতে সাধারন মানুষ
ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালাল ইসরায়েল
৩ মাস ধরে বন্ধ বিদ্যুৎ প্লান্টতীব্র গরম আর বিদ্যুতের ভয়াবহ লোডশেডিংয়ে অতিষ্ঠ ভোলাবাসী
মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন ॥
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ
চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
ইসরায়েলকে ‘সহায়তা করা’ নিয়ে মুখ খুলল সৌদি
প্রিয়জনদের সঙ্গে ঈদ উদযাপন শেষেকর্মস্থলে ফিরছে মানুষ, ইলিশা ঘাটে যাত্রীদের চাপ
আইপিএলে চতুর্থ দ্রুততম সেঞ্চুরিয়ান ট্রাভিস হেড

আর্কাইভ