জনগনের ভালোবাসায় সিক্ত হলেন চেয়ারম্যান প্রার্থী ছোটন

প্রথম পাতা » প্রধান সংবাদ » জনগনের ভালোবাসায় সিক্ত হলেন চেয়ারম্যান প্রার্থী ছোটন
শনিবার, ৪ ডিসেম্বর ২০২১



ভোলাবাণী।।বিশেষ প্রতিনিধি: ভোলা সদরের ২নং পূর্ব ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার হোসেন ছোটন জনগনের ভালোবাসায় সিক্ত হলেন।

শনিবার (০৪ ডিসেম্বর) দুপুরে তিনি লঞ্চ যোগে ঢাকা থেকে ইলিশা ঘাটে আসলে হাজার হাজার জনগন তাকে শুভেচ্ছা জানিয়ে বরণ করেন নেন। এসময় জনগন শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে ইলিশা লঞ্চঘাট। আনোয়ার হোসেন ছোটন লঞ্চ থেকে নামলে মানুষের অশ্রুসিক্ত ভালোবাসায় মুগ্ধ হন। লঞ্চঘাট থেকে তাকে বরণ করে গাজীপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে সংক্ষিপ্ত সমাবেশে জড়িত হন।

আনোয়ার হোসেন ছোটনএসময় জনগনের উদ্দেশ্যে চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন ছোটন বলেন, ইলিশাবাসী আমাকে কতটা ভালোবাসে আজকে এই জনতাই তার প্রমান। আমি তাদের ভালোবাসা পেয়েছি, এর চেয়ে আর বড় পাওয়ার কি থাকতে পারে। তারা আমাকে ভালোবাসে আজ লঞ্চঘাটে এসে আমাকে রিসিভ করতে ঝড়ো হয়েছে। আমি তাদের ভালোবাসায় মুগ্ধ। আমি সবসময় জনগনের পাশে থেকেছি। ইউনিয়নের গরীব, দুখি অসহায় মানুষের জন্য কাজ করেছি। বিভিন্ন সমস্যায় এগিয়ে এসে তা সমাধানের চেষ্টা করেছি। করোনাকালীন সময়ে আমি মানুষের পাশে থেকেছি। আগামী দিনেও আমি জনগনের সেবা অব্যাহত রাখবো। ইলিশাবাসীর ভালোবাসা নিয়েই আমি ইউনিয়ন নির্বাচনে প্রার্থী হয়েছি।

আগামী ৫ জানুয়ারী জনগন তাদের মূল্যবান ভোট দিয়ে যদি আমাকে জয়যুক্ত করে। তাহলে আমি ইলিশাকে মাদক মুক্ত, সন্ত্রাস মুক্ত, ইভটিজিং মুক্ত, বাসযোগ্য একটি সুন্দর ইউনিয়ন বিনির্মানে কাজ করবো। ইনশাল্লাহ। তাই আগামী নির্বাচনে জনগনই রায় দিবে তাদের অভিভাবক হিসেবে। এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন বাবুল, ভোলা পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মিজানুর রহমান, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন আলী, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মাকসুদুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি ফাহিম খন্দকারসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২:২৭:৫৯   ৬৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


৩ মাস ধরে বন্ধ বিদ্যুৎ প্লান্টতীব্র গরম আর বিদ্যুতের ভয়াবহ লোডশেডিংয়ে অতিষ্ঠ ভোলাবাসী
মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন ॥
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ
চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
ইসরায়েলকে ‘সহায়তা করা’ নিয়ে মুখ খুলল সৌদি
প্রিয়জনদের সঙ্গে ঈদ উদযাপন শেষেকর্মস্থলে ফিরছে মানুষ, ইলিশা ঘাটে যাত্রীদের চাপ
আইপিএলে চতুর্থ দ্রুততম সেঞ্চুরিয়ান ট্রাভিস হেড
উত্তর দিঘলদী ইউনিয়নে জনসভা ও পথসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ
চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪

আর্কাইভ