চরফ্যাশন কারামাতিয়া কামিল মাদ্রাসার নয়া অধ্যক্ষের যোগদান

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশন কারামাতিয়া কামিল মাদ্রাসার নয়া অধ্যক্ষের যোগদান
রবিবার, ২১ নভেম্বর ২০২১



---মিজান নয়ন,চরফ্যাসন অফিস ॥

চরফ্যাশন কারামাতিয়া কামিল (এমএ) মাদরাসার অধ্যক্ষ পদে যোগদান করেছেন মাওলানা মুঃ নুরুল আমিন। আজ রবিবার মাদ্রাসা গভনিং বডির সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব,শিক্ষা ও আইসিটি) মো.মামুন আল ফারুক’র হাতে যোগদান পত্র প্রদান পূর্বক তিনি এ পদে যোগদান করেন। যোগদানের পর নুরুল আমিন অধ্যক্ষ কক্ষে পৌছলে তাকে ফুল দিয়ে সংবর্ধিত করেন সহকর্মী সাংবাদিক ইয়াছিন আরাফাত, এম আমির হোসেন, মিজান নয়ন, কামাল মিয়াজী, জামাল মোল্লা, শাহাবুদ্দিন সিকদার,  মাইন উদ্দিন জমাদার, লোকমান হোসেন, কামরুল সিকদার, নুরুল্যা ভুইয়া, শোহেব চৌধুরী প্রমুখ। নয়া অধ্যক্ষ নুরুল আমিন ১৯৯৮সনে অত্র মাদ্রাসায় প্রভাষক হিসেবে যোগদান করে ২০১০সনে সহকারি অধ্যাপক হিসেবে পদন্নতি পেয়ে কর্মরত ছিলেন।
অধ্যক্ষ পদে নিয়োগ পাওয়ায় মাওলানা নুরুল আমিন, স্থানীয় সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
এদিকে এ পদে নিয়োগ পাওয়ায় নয়া অধ্যক্ষ মাওলানা মুঃ নুরুল আমিনকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন চরফ্যাশন  উপজেলা শাখার সভাপতি মাও.মাঈনুদ্দিন এবং সাধারণ সম্পাদক কামরুজ্জামানসহ কার্যকরী কমিটির সদস্যরা। পাশাপাশি মাদ্রাসাটির অধ্যক্ষ পদে দক্ষ এবং অভিজ্ঞ শিক্ষক নিয়োগে সহায়তার জন্য জমিয়ত নেতৃবৃন্দ স্থানীয় এমপি, সাবেক উপমন্ত্রী, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। স্বাধীনতা শিক্ষক পরিষদ,স্বাধীনতা মাদ্রাসা শিক্ষক পরিষদ, স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসা শিক্ষক পরিষদ, জাতীয় ইমাম সমিতি চরফ্যাশন উপজেলা শাখার নেতৃবৃন্দরা ও তাকে অভিনন্দন জানিয়েছেন। এছাড়াও নয়া অধ্যক্ষকে অভিনন্দন জানিয়েছেন অত্র মাদ্রাসার শিক্ষার্থী , সহকর্মী এবং শুভাকাঙ্খীরা।
মাওলানা নুরুল আমিন শিক্ষকতার পাশাপাশি সাংবাদিকতায় নিজকে নিয়োজিত রেখে জনকল্যানে কাজ করছেন। তার পিতা মাওলানা নুরুল ইসলাম ১৯৬২সন থেকে ২০০০সন পর্যন্ত সুনামের সহিত মাদ্রাসাটির অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন শেষে অবসর গেছেন।
অধ্যক্ষ মাওলানা নুরুল আমিন জানান, পিতার মতো তিনিও প্রতিষ্ঠান এবং শিক্ষার মান উন্নয়নে কাজ করবেন। একাজে তিনি স্থানীয় এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, শিক্ষার্থী অভিভাবক, শিক্ষক এবং সংবাদকর্মীদের সহযোগীতা কামনা করেছেন।


বাংলাদেশ সময়: ১৭:১৯:০০   ১১১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা
চরফ্যাশনে হাঙ্গর মাছের শুটকিসহ গ্রেফতার-২
চরফ্যাশনে হারুন হত্যার কারণ নতুন অটো রিকশা, তিন আসামী গ্রেফতার ছুরি উদ্ধার
চরফ্যাশনে অটোরিকশা চালক হত্যা মামলায় ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব
চরফ্যাশনে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে: এমপি জ্যাকব
চরফ্যাশনে যাত্রীবাহী বাসে আগুন, বিএনপির ৪ নেতা গ্রেফতার

আর্কাইভ