ভোলায় উপজেলা ও পৌর যুবদলের বিক্ষোভ ও দোয়া মাহফিল

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় উপজেলা ও পৌর যুবদলের বিক্ষোভ ও দোয়া মাহফিল
শনিবার, ২০ নভেম্বর ২০২১



স্টাফ রিপোর্টার ॥ভোলাবাণী।।

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দ্রুত রোগমুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ভোলা সদর উপজেলা ও পৌর যুবদলের বিক্ষোভ মিছিল ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। শুক্রবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় সদর উপজেলা ও পৌর যুবদল নেতৃবৃন্দ খালেদা জিয়ার মুক্তির দাবীতে শহরের বরিশাইল্লাহ দালান থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি সদর রোড প্রদক্ষিণ করে জেলা যুবদলের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

ভোলায় উপজেলা ও পৌর যুবদলের বিক্ষোভ ও দোয়া মাহফিলএসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও বর্তমান সদর উপজেলা যুবদলের পদপ্রত্যাশী জিয়া উদ্দিন জিয়া, যুবদলের পদপ্রত্যাশী ফয়জুল হক নকীব, যুবদলের পদপ্রত্যাশী মোঃ বিল্লাল হোসেন, ভোলা সরকারি কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর যুবদলের পদপ্রত্যাশী মোঃ মহিবুল্লাহ, পৌর ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পৌর যুবদলের পদপ্রত্যাশী মোঃ আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ। এসময় নেতৃবৃন্দ ভোলা জেলা যুবদল আয়োজিত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা ও মুক্তি কামনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

এসময় বক্তারা বলেন, তিনবারের প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে একাধিক মিথ্যা মামলা দিয়ে বিচারের নামে কারাবন্দি রেখেছে। বর্তমানে বাসায় বন্দি রয়েছে। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া বর্তমানে গুরুতর অসুস্থ। তাকে বিদেশে নিয়ে চিকিৎসার করা প্রয়োজন। কিন্তু এই স্বৈরাচারী সরকার সাবেক প্রধানমন্ত্রীকে বিদেশে নিয়ে চিকিৎসা করতে দিচ্ছে না। এটা দেশনেত্রী খালেদা জিয়ার প্রতি অবিচার করা হচ্ছে। মানবিকতা, মনুষত্ব্যবোধ নেই বলে শেখ হাসিনা সরকার বেগম খালেদা জিয়ার সাথে এই অন্যায় আচরণ করছে। আমরা চাই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দেওয়া হোক। যদি তাকে দ্রুত বিদেশে যেতে দেওয়া না হয় তাহলে আমরা কঠোর আন্দোলন গড়ে তুলবো। সকলকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থাকার আহ্বান জানান নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ১১:১১:৪৭   ৫৪ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
কাউকে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ক্ষুণ্ন করতে দেব না : প্রধানমন্ত্রী
প্রচণ্ড গরমে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ঘোষণা
শশীভূষণে পানিতে ডুবে দুই সহোদরের মৃত্যু
বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ট ব্যবসায়ীসহ গ্রাহকবিদ্যুত বিহীন মনপুরা ॥ তীব্রতাপদাহে ভোগান্তিতে সাধারন মানুষ
ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালাল ইসরায়েল
৩ মাস ধরে বন্ধ বিদ্যুৎ প্লান্টতীব্র গরম আর বিদ্যুতের ভয়াবহ লোডশেডিংয়ে অতিষ্ঠ ভোলাবাসী
মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন ॥
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩

আর্কাইভ