চরফ্যাশনে গৃহবধুর রহস্যজনক মৃত্যু, লাশ উদ্ধার

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশনে গৃহবধুর রহস্যজনক মৃত্যু, লাশ উদ্ধার
মঙ্গলবার, ২ নভেম্বর ২০২১



---মিজান নয়ন,চরফ্যাশন অফিস॥
চরফ্যাশনের চরমাদ্রাজ ইউনিয়নের  চরআফজাল গ্রামে গৃহবধূ আসমা (১৯)’র মৃত্যু নিয়ে ধু¤্রজালের সৃষ্টি হয়েছে। ঘটনাটি হত্যা না আত্মহত্যা এই প্রশ্নে দুই পরিবারের মধ্যে শুরু হয়েছে টানাপোড়েন। এমন পরিস্থিতিতে ঘটনার দিন পুলিশ কর্মকর্তারাও ঘটনা অনুসন্ধানে একাধিক বার ঘটনাস্থলে গিয়েছেন। রবিবার দুপুরে শ^শুড় বাড়িতে গৃহবধুর নিজ শয়ন কক্ষে রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটে। স্বামীর স্বজনরা তাকে  চরফ্যাশন হাসপাতালে নিলে পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে গতকাল সোমবার ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করে। আসমাকে তার বাবার বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এঘটনায় পুলিশ নিহতের ঝা নাজমা, রিনা ও ননদ মাজেদাকে আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে মুচলেকা রেখে ছেড়ে দিয়েছেন। নিহত আসমা বেগম উপজেলার চরমাদ্রাজ ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডস্থ চরআফজাল গ্রামের আবদুল কাদেরের স্ত্রী এবং একই ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের আবুল কালামের মেয়ে। ঘটনার পর থেকে নিহত গৃহবধুর শশুড় সাত্তার তালুকদার এবং ভাসুর ইউছুফ গা ডাকা দিয়েছেন বলে এলাকাসুত্রে জানাগেছে।
নিহত আসমার ঝা নাজমা জানান, তার শ্বশুড় সাত্তার তালুকদারের ৫ ছেলের প্রত্যেকে স্ত্রী-সন্তান নিয়ে পৃথক ঘরে থাকেন। ৪ মাস আগে কাদেরের সঙ্গে আসমার বিয়ে হয়। পেশায় রাজমিস্ত্রি স্বামী আবদুল কাদের ঢাকায় কাজ করেন এবং ঘটনার দিনও তিনি ঢাকায় ছিলেন।শ্বশুড় শাশুড়ী কাদেরের ঘরে থাকেন। ঘটনার দিন রবিবার সকালে শাশুড়ী মেয়ের বাড়ি এবং শ্বশুড় বাজারে যান।আসমা দুপুরের রান্নার কাজ শেষ করেন। দুপুর ১২টার দিকে শ^শুর সাত্তার তালুকদার বাহির থেকে ঘরে ফিরে পুত্রবধূ আসমাকে ডাকাডাকি করে সাড়া না পেয়ে তারা আসমার শয়ন কক্ষে ঢুকে সজ্ঞাহীন অবস্থায় তাকে বিছানায় পড়ে থাকতে দেখে দ্রুত চরফ্যাশন হাসপাতালে নেন।
চরফ্যাশন হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক জাহিদ হোসেন জানান, স্বজনরা তাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে এলে আমরা থানায় খবর দেই। পরে চরফ্যাশন থানা পুলিশ বিকেলে লাশ নিয়ে যায়।
আসমার স্বজনরা জানান, দীর্ঘদিন ধরে ভাসুর ইউসুফ আসমাকে উত্যক্ত করে আসছিল। আসমা ঘনিষ্টজনদের বিষয়টি জানিয়েছিল। ঘটনার দিন শাশুড়ি মেয়ের বাড়িতে এবং শ^শুর বাজারে গেলে সুযোগ বুঝে ভাসুর ইউসুফ আসমার ঘরে ঢুকে অনৈতিক কাজ শেষে এমন ঘটনা ঘটাতে পারে। তারা বিষয়টি গুরুত্বসহকারে তদন্তের দাবী জানান।
ঘটনার পর থেকে ভাসুর ইউসুফ পলাতাক থাকায় এবং তার মোবাইল ফোন বন্ধ রাখায় অভিযোগের বিষয়ে তার বক্তব্য জানা যায়নি।
চরফ্যাশন থানার ওসি (তদন্ত) রিপন কুমার সাহা জানান, মৃতদেহের গলায় আঘাতের চিহ্ন থাকায় আমরা একাধিকবার ঘটনা অনুসন্ধানে ঘটনাস্থলে গিয়েছি। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। জিজ্ঞাসাবাদ শেষে আসমার ঝা নাজমা, রিনা ও ননদ মাজেদাকে মুচলেকা রেখে ছেড়ে দেয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ৯:২১:২৪   ৯১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা
চরফ্যাশনে হাঙ্গর মাছের শুটকিসহ গ্রেফতার-২

আর্কাইভ