বরিশালে পত্রিকা অফিসে ঢুকে সাংবাদিককে কুপিয়ে জখম,বিওজেএ’র নিন্দা

প্রথম পাতা » প্রধান সংবাদ » বরিশালে পত্রিকা অফিসে ঢুকে সাংবাদিককে কুপিয়ে জখম,বিওজেএ’র নিন্দা
রবিবার, ৩ অক্টোবর ২০২১





নিজস্ব প্রতিবেদক।। ভোলাবাণীঃ বরিশালে পত্রিকা অফিসে ঢুকে স্থানীয় দৈনিক দখিনের সময় পত্রিকার সম্পাদক আলম রায়হানকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

চিকিৎসাধিন অবস্থায় সাংবাদিক  আলম রায়হানশনিবার (২ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বরিশাল নগরের বটতলা জেলা পরিষদ মার্কেট-সংলগ্ন পত্রিকা অফিসে এ ঘটনা ঘটে।


বর্তমানে আহত সাংবাদিক আলম রায়হান বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবামেক) হাসপাতালে চিকিৎসাধীন।


এদিকে এই হামলার ঘটনায় সন্ত্রাসীদের গ্রেপ্তার দাবিতে ৫ অক্টোবর মঙ্গলবার নগরীর টাউন হল চত্বরে প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছেন বরিশাল সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি।


স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, অতর্কিতভাবে সিনিয়র সাংবাদিক আলম রায়হানের ওপর চড়াও হয় হামলাকারীরা। এ সময় দখিনের সময়ের বরিশাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হাফিজ ও হাতেম আলী কলেজ সংবাদদাতা মশিউরও আহত হন।


আহত আলম রায়হান জানান, স্থানীয় যুবদল নেতাসহ কয়েকজন এসে আলম রায়হানকে মারধর করে পাশের একটি ডোবায় ফেলে দেন। এ সময় অফিসে থাকা সাংবাদিক হাফিজ, মশিউর, খালিদসহ, বেশ কয়েকজনকে পিটিয়ে জখম করা হয়েছে।


বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়েছিল। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আসামিদের গ্রেপ্তার করা হবে।


এ বিষয়ে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি মাসুদ রানা জানান, যারা সাংবাদিকের ওপর হামলা করেছে, তারা বরিশালের পেশাদার মাধক কারবারি। সাংবাদিকদের নিয়ে আমরা হামলাকারীদের গ্রেপ্তার দাবিতে প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছি। ঢাকার সাংবাদিক নেতারাও এ কর্মসূচিতে অংশ নেবেন।

সিনিয়র সাংবাদিক আলম রায়হানকে পত্রিকা অফিসে ঢুকে হামলার প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ অনলাইন  জার্নালিষ্ট এসোসিয়েশন ( বিওজেএ) ভোলা জেলা শাখার সভাপতি খলিল উদ্দিন ফরিদ ও সাধারণ সম্পাদক ছোটন সাহা।বিবৃতিতে তারা বলেন আসামিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে না হলে বিওজেএ কঠোর আন্দোলনের ডাক দিবে।

বাংলাদেশ সময়: ১৭:৩৫:১৩   ৯৫ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালাল ইসরায়েল
৩ মাস ধরে বন্ধ বিদ্যুৎ প্লান্টতীব্র গরম আর বিদ্যুতের ভয়াবহ লোডশেডিংয়ে অতিষ্ঠ ভোলাবাসী
মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন ॥
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ
চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
ইসরায়েলকে ‘সহায়তা করা’ নিয়ে মুখ খুলল সৌদি
প্রিয়জনদের সঙ্গে ঈদ উদযাপন শেষেকর্মস্থলে ফিরছে মানুষ, ইলিশা ঘাটে যাত্রীদের চাপ
আইপিএলে চতুর্থ দ্রুততম সেঞ্চুরিয়ান ট্রাভিস হেড
উত্তর দিঘলদী ইউনিয়নে জনসভা ও পথসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ

আর্কাইভ